এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ভাটপাড়াতে ফের পুলিশি অভিযানে উদ্ধার ১০টি তাজা বোমা

নিজস্ব প্রতিনিধি, ভাটপাড়া: ফের বড়সড় সাফল্য ভাটপাড়া থানার। বোমা- গুলির খবরে বারবার শিরোনামে উঠে আসে ভাটপাড়া -জগদ্দল এলাকা। প্রায় প্রতিদিনই পুলিশি তৎপরতায় উদ্ধার করা হয় মজুত করা বোমা। পুলিশি ধরপাকড়ে রীতিমত ঘুম উড়েছে দুষ্কৃতীদের। বেশ কয়েকদিন আগে ভাটপাড়া থানার জোরদার তল্লাশিতে পুরসভার ৩২ নম্বর ওয়ার্ড থেকে উদ্ধার করা হয় ৩০ টি তাজা বোমা। ফের ভাটপাড়ায় (Bhatpara) চললো গোপনে পুলিশি অভিযান।

জানা গিয়েছে, পুরসভা ১৪ নম্বর ওয়ার্ডের ১৫ নম্বর গলি থেকে ১০টি তাজা বোমা উদ্ধার করে ভাটপাড়া থানার(BhatparaP.S.) পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে, ভাটপাড়া থানার আইসি অনুপম মন্ডল এর নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল আচমকা হানা দেয় ১৪ নম্বর ওয়ার্ডে।সেখান থেকেই উদ্ধার হয় তাজা বোমাগুলি।ইতিমধ্যেই সেইগুলি নিস্ক্রিয় করা হয়েছে।তবে কে বা কারা বোমাগুলি মজুত করেছিলো সেই বিষয়ে তদন্ত শুরু করেছে ভাটপাড়া থানার পুলিশ।

গোটা বিষয় নিয়ে পুলিশ কমিশনার(CP) আলোক রাজোরিয়া বলেন, পুলিশ ধারাবাহিক ভাবে গোটা এলাকা জুড়ে তল্লাশি অভিযান চালায়।পুলিশ তার নিজের কাজ করছে।আরো সক্রিয় করা হবে পুলিশকে।তিনি আরো বলেন, মানুষ আমাদের সাথে আছে। সবার সহযোগিতায় আমরা আরো ভালো কাজ করবো।

অন্যদিকে মালদা(Malda) জেলার কালিয়াচকে বল বোমা উদ্ধারের ঘটনার পর এবারে বোতল বোমা আতঙ্কে ছড়ালো। কালিয়াচক থানার জালুয়াবাধাল অঞ্চল এর গঙ্গানারানপুর এলাকায় চাঞ্চল্য দেখা দিয়েছে। এলাকার একটি লিচু গাছের নিচে একটি ব্যাগে তিনটি বোতল পাওয়া যায়। পাশাপাশি প্লাস্টিকে মোড়ানো কয়েকটি ব্যাগও দেখতে পাওয়া যায়। খবর পেয়ে কালিয়াচক থানার(Kaliachak P.S.) পুলিশ ঘটনাস্থলে যায়। তবে বিকেল হয়ে যাওয়ার কারণে বম্ব স্কোয়াড টিম ঘটনাস্থলে আসেনি। পুলিশ সূত্রে জানা যাচ্ছে বোম আছে কিনা সেটা এখনো সঠিক নয়। বোম স্কয়াড টিম আসার পরে সেটা জানা যাবে বোতল গুলির বোমা না অন্য কিছু। তবে এলাকায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সুপ্রিম কোর্টের দ্বারস্থ দেবাশিস ধর, মামলা শুনতে সম্মত শীর্ষ আদালত

উত্তরপ্রদেশে ১৭ বছরের কিশোরীকে অপহরণ করে লাগাতার ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

Per Day Income ৩-৪ কোটি, শাহজাহান কাণ্ডে দাবি CBI’র

পুরুলিয়ায় তৃণমূলের জেলা পরিষদ সদস্যের অস্বাভাবিক মৃত্যুতে গ্রেফতার ৩

দুর্গাপুর এনআইটি ‘র দ্বিতীয় বর্ষের ছাত্রের আত্মহত্যা, গাফিলতির দায় মেনে পদত্যাগ ডিরেক্টরের

সীমান্তবর্তী শহর বসিরহাটে নির্বাচনের আগে জোর তল্লাশি পুলিশের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর