এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ইমরান খানের দলের সভাপতি পারভেজ এলাহি গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি, লাহোর: প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের হাতে গড়া পাকিস্তান তেহরিকে ইনসাফের (পিটিআই) প্রেসিডেন্ট তথা পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী চৌধুরী পাসরভেজ এলাহিকে গ্রেফতার করল লাহোর পুলিশ। বৃহস্পতিবার বিকেলে লাহোরের বাসভবনের বাইরে থেকে বর্ষীয়ান রাজনেতাকে গ্রেফতার করে পুলিশ। পিটিআইয়ের পক্ষ থেকে দলের সভাপতির গ্রেফতারির নিন্দা জানিয়ে অবিলম্বে এলাহিকে মুক্তি দেওয়ার দাবি জানানো হয়েছে।

পঞ্জাবের মুখ্যমন্ত্রী থাকাকালীন উন্নয়ন তহবিলের অর্থ নয় ছয়ের অভিযোগে গত ২৬ মে পারভেজ এলাহির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল লাহোর জেলা আদালত। ওই গ্রেফতারি পরোয়ানার ভিত্তিতেই এদিন বিকেলে লাহোরের জহুর এলাহি ভবনের বাইরে থেকে নাটকীয়ভাবেই গ্রেফতার করা হয় পিটিআইয়ের প্রেসিডেন্টকে। গত ৯ মে ইসলামাবাদ আদালত চত্বর থেকে যেভাবে প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেফতার করা হয়, তারই পুনরাবৃত্তি ঘটেছে এদিন। একপ্রকার জবরদস্তি করেই গ্রেফতার করা হয় পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে।

গত ৯ মে প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেফতারের পরেই উত্তাল হয়ে উঠেছিল পাকিস্তান। রাওয়ালপিণ্ডির সেনা সদর দফতর-সহ বিভিন্ন সেনানিবাসে হামলা চালানোর অভিযোগ উঠেছিল পিটিআই সমর্থকদের বিরুদ্ধে। ওই হামলার ঘটনায় দেশজুড়ে পিটিআই নেতা-কর্মীদের গণহারে গ্রেফতার করা শুরু করেছে পুলিশ। পিটিআই প্রেসিডেন্ট চৌধুরী পারভেজ এলাহিকে গ্রেফতার করতে বেশ কয়েকবার তাঁর বাসভবনেও হানা দিয়েছিল লাহোর পুলিশ। কিন্তু খালি হাতেই ফিরতে হয়েছিল। এদিন অবশ্য পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে পাকড়াও করতে সমর্থ হয়েছে পুলিশ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

প্রকাশ্যে দিবালোকে প্রাক্তন ইকুয়েডর সুন্দরীকে গুলি করে খুন

ভ্যাম্পায়ার ফেসিয়াল করাতে গিয়ে সর্বনাশ, এইডস আক্রান্ত ৩ তরুণী

তীব্র গরমে ফিলিপাইনে ভেসে উঠল তলিয়ে যাওয়া শহর

লন্ডনের রাস্তায় তরবারি হামলায় মৃত্যু ১৩ বছরের কিশোরের

আজও কফিনের মধ্যে লাশ ঝুলিয়ে রাখা হয় উঁচু পাহাড়ে! জেনে নিন কোথায়

লন্ডনের রাস্তায়  তলোয়ার নিয়ে হামলা, গ্রেফতার অভিযুক্ত

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর