এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

জেলে বিষ প্রয়োগে খুন করা হতে পারে ইমরানকে, আশঙ্কা বুশরা বিবির

নিজস্ব প্রতিনিধি, ইসলামাবাদ: তোষাখানা মামলায় সাজাপ্রাপ্ত হয়ে আতোক জেলে বন্দি রয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। আর তাঁকে জেলের মধ্যে বিষ প্রয়োগ করে খুন করা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করে পঞ্জাবের স্বরাষ্ট্র সচিবকে চিঠি দিয়েছেন ইমরান পত্নী বুশরা বিবি। শুক্রবার পাঠানো চিঠিতে স্বামীকে দ্বিতীয় শ্রেণির বন্দির মর্যাদা দেওয়ারও অনুরোধ জানিয়েছেন। প্রাক্তন প্রধানমন্ত্রী তথা পাকিস্তান তেহরিকে ইনসাফের (পিটিআই) চেয়ারম্যানের স্ত্রীর অভিযোগ ঘিরে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে।

গত ৫ অগস্ট তোষাখানা মামলায় ইমরান খানকে একতরফাভাবে তিন বছরের কারাদণ্ডের সাজা শোনান পাকিস্তানি সেনার ভৃত্য হিসেবে পরিচিত ইসলামাবাদের জেলা দায়রা বিচারক। রায় ঘোষণার সঙ্গে সঙ্গেই লাহোরের জামান পার্কের বাড়ি থেকে প্রধানমন্ত্রীকে গ্রেফতার করে পুলিশ। অশান্তির আশঙ্কায় আদিয়ালা জেলের পরিবর্তে কুখ্যাত আতোক জেলে নিয়ে যাওয়া হয় পিটিআই চেয়ারম্যানকে। সাধারণ কয়েদিদের সঙ্গেই রাখা হয়েছে প্রাক্তন প্রধানমন্ত্রীকে।

স্বামীর নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করে পঞ্জাবের স্বরাষ্ট্র সচিবকে চিঠি দিয়েছেন ইমরান পত্নী বুশরা বিবি। ওই চিঠিতে তিনি আশঙ্কা করেছেন, ‘খাবারের মাধ্যমে জেলে পিটিআই চেয়ারম্যানকে  বিষ প্রয়োগ করা হতে পারে। কারণ আগের হামলাকারী ও এর পরিকল্পনাকারীরা সংখ্যায় অনেক।’ চিঠিতে বুশরা বিবি লিখেছেন, ‘ইমরানকে ঘরের রান্না করা খাবার খেতে দেওয়া হচ্ছে না। তার সেলে বাড়ির রান্না করা খাবার নিতেও দেওয়া হচ্ছে না।’ প্রাক্তন প্রধানমন্ত্রীকে জেলে ‘বি’ ক্যাটাগরির সেলে রাখা এবং ব্যক্তিগত চিকি‍ৎসকের সঙ্গে যোগাযোগ করার অনুমতি দেওয়ার জন্যও অনুরোধ জানিয়েছেন ইমরান পত্নী।  

 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কিরগিজ দূতাবাসের বাইরে বিক্ষোভ পাকিস্তানীদের

কিরঘিজস্তান থেকে শিক্ষার্থীদের ফিরিয়ে আনছে পাকিস্তান

আফ্রিকার থেকে কি সোমালিয়ান প্লেট আলাদা হয়ে জুড়তে পারে ভারতে ? আশঙ্কায় বিজ্ঞানীরা

ফের  ইন্দোনেশিয়ার মাউন্ট ইবু থেকে ভয়াবহ অগ্ন্যুৎপাত, সাতটি গ্রাম থেকে সরান হল বাসিন্দাদের

ফের মাস্ক পরার পরামর্শ, সিঙ্গাপুরে করোনা আক্রান্ত ২৫ হাজারের বেশি

মেক্সিকোয় বন্দুকবাজের হামলা, নিহত মেয়র পদপ্রার্থী সহ ছয় জন

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর