এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মেয়েদের আইপিএলে চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেলেন স্মৃতি মান্ধানারা?

নিজস্ব প্রতিনিধি : মহিলাদের প্রিমিয়ার লিগে দীর্ঘদিনের খরা কাটিয়ে কাপ জিতে নিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। পুরুষদের আইপিএলে সম্ভব না হলেও মহিলাদের আইপিএলে এই কৃতিত্ব ছিনিয়ে নিল স্মৃতি মান্থানারা। কিন্তু কত টাকা জিতে নিলেন উইমেন্স প্রিমিয়ার লিগের খেলোয়াড়রা। জানা গিয়েছে, প্রাইজ মানি হিসাবে ছয় কোটি টাকা পেয়েছেন স্মৃতি মান্থানারা। অন্যদিকে রানার্স আপ হিসাবে দিল্লি ক্যাপিটালসের খেলোয়াড়রা জিতে নিয়েছেন তিন কোটি টাকা।

জানা গিয়েছে, উইমেন্স প্রিমিয়ার লিগে সবচেয়ে বেশি রান করে অরেঞ্জ ক্যাপ জিতে নিয়েছেন অস্ট্রেলিয়ান খেলোয়াড় এলিসি পেরি। তিনি এই মরশুমে রয়্যাল চ্যালেঞ্জার্সের হয়েই খেলেছেন। এই টুর্নামেন্টে নয়টি ম্যাচ খেলে তিনি করেছেন ৩৪৭ রান। পেরির এই দুর্ধর্ষ পারফরমেন্সের জন্য তিনি জিতে নিয়েছেন পাঁচ লাখ টাকা। পাশাপাশি সেরা বোলারের স্বীকৃতিও জিতে নিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর খেলোয়াড় শ্রেয়াঙ্কা পাটিল। তিনি এই টুর্নামেন্টে মোট ১৩টি উইকেট নিয়েছেন। বোলিংয়ের রীতিমতো বাজিমাত করে সেরা বোলার হিসাবে শ্রেয়াঙ্কাও পেয়েছেন পাঁচ লাখ টাকা।

এদিন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এই পারফরমেন্সে স্বভাবতই উচ্ছ্বসিত এই ফ্র্যাঞ্চাইজির প্রাক্তন মালিক বিজয় মালিয়া। তিনি বিজয়ী মহিলা দলের খেলোয়াড়দের শুভেচ্ছা দিয়েছেন। সেইসঙ্গে পুরুষরাও যাতে আসন্ন আইপিএল টুর্নামেন্টে সাফল্য পায়, সেই বার্তাও দিয়েছেন তিনি। তাঁর মতে, মহিলাদের পাশাপাশি পুরুষরাও যদি আইপিএল জিতে যায়. তাহলে দারুণ হবে।

 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বৃষ্টিতে ভেস্তে গেল কলকাতা-গুজরাত ম্যাচ, বিদায় নিল শুভমনরা

আমদাবাদে বৃষ্টি, ভেস্তে যাবে কলকাতা-গুজরাত ম্যাচ?

আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন পঞ্জাবের অলরাউন্ডার

কেকেআরকে হারিয়ে আইপিএলে টিকে থাকতে মরিয়া গুজরাত

বেঙ্গালুরুতে কোহলিদের হারানো ধোনির দলের সামনে বড় চ্যালেঞ্জ

দিল্লিকে হারিয়ে প্লেঅফে ওঠার লড়াই জমিয়ে দিল বেঙ্গালুরু

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর