এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

পুর ভোট পিছিয়ে যাওয়ায় হাইকোর্ট-নির্বাচন কমিশনকে ধন্যবাদ অভিষেকের

নিজস্ব প্রতিনিধি: রাজ্যে করোনার ভয়াবহ সংক্রমণের কথা মাথায় রেখে শনিবারই বিধাননগর, চন্দননগর, আসানসোল ও শিলিগুড়ি পুর নিগমের ভোট পিছিয়ে দিয়েছে রাজ্য নির্বাচন কমিশন। আগামী ২২ জানুয়ারির পরিবর্তে ১২ ফেব্রুয়ারি ভোট নেওয়া হবে। এমন ‘মানবিক’ সিদ্ধান্ত নেওয়ার জন্য রাজ্য নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানালেন তৃণমুল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাজ্য নির্বাচন কমিশনের পাশাপাশি কলকাতা হাইকোর্টকেও ধন্যবাদ জানিয়েছেন।

এদিন সন্ধ্যায় হাইকোর্ট-কমিশনকে ধন্যবাদ জানিয়ে টুইট-বার্তায় অভিষেক লিখেছেন, ‘তিন সপ্তাহ পুর ভোট পিছিয়ে দেওয়ার জন্য কলকাতা হাইকোর্ট ও রাজ্য নির্বাচন কমিশনকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।’ এর পরেই রাজ্যে করোনার সংক্রমণের হার তিন শতাংশের নিচে নামিয়ে আনার চ্যালেঞ্জ নেওয়ার অনুরোধ জানিয়ে লিখেছেন, ‘আগামী তিন সপ্তাহে আমাদের লক্ষ্য হোক, রাজ্যে করোনার সংক্রমণের হার অর্থা‍ৎ পজিটিভিটি রেট তিন শতাংশের নিচে নামিয়ে আনা। সাধারণ মানুষ যদি ঐক্যবদ্ধভাবে লড়াই করে তাহলে কোভিডকে হারানো সম্ভব হবে এবং লক্ষ্যেও পৌঁনো যাবে।’

উল্লেখ্য রাজ্যে করোনার ভয়াবহ সংক্রমণের মুখে দক্ষিণ ২৪ পরগনায় এক সাংবাদিক সম্মেলনে, দু’মাসের জন্য সমস্ত ভোট, রাজনৈতিক ও ধর্মীয় কর্মসূচি স্থগিতের পক্ষে সওয়াল করেছিলেন ডায়মন্ডহারবারের সাংসদ তথা রাজ্যের শাসকদলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তাঁর সেই প্রস্তাবকে স্বাগত জানিয়েছিলেন চিকি‍ৎসকরা। ইতিমধ্যেই নিজের সংসদীয় কেন্দ্রের বাসিন্দাদের জন্য করোনা পরীক্ষার বিশেষ ব্যবস্থা করেছেন ডায়মন্ড হারবারের সাংসদ। এমনকী ডক্টরস অন হুইলস বলেও বিশেষ কর্মসূচি নিয়েছেন। সেই কর্মসূচিতে ডায়মন্ড হারবারের বিভিন্ন প্রত্যন্ত গ্রামে  পৌঁছে যাচ্ছেন বিশেষজ্ঞ চিকি‍ৎসকের দল।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বিশ্ব হাসি দিবসে প্রকাশিত হল প্রয়াত অভিনেতা ভানু বন্দ্যোপাধ্যায়ের কৌতুক নকশা

সোমবার থেকে বঙ্গে তাপপ্রবাহের সম্ভাবনা উধাও, ধেয়ে আসছে ঝড় – বৃষ্টি

শ্লীলতাহানির অভিযোগ: রাজভবনের কর্মীদের মুখ বন্ধের নির্দেশ রাজ্যপালের

সম্পত্তি হাতাতে ভাইকে পিটিয়ে খুন, নিউটাউনের বাড়ি থেকে উদ্ধার মৃতদেহ

‘সন্দেশখালি বিজেপি করেছে, সিপিএম আর কংগ্রেস ধুনো দিয়েছে’, দাবি কুণালের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর