এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য




নিজস্ব প্রতিনিধি,নিউ বারাকপুর :লোকসভা ভোটের আগে রাজ্য বাজেটে লক্ষ্মী ভান্ডারের ভাতা দ্বিগুন করার কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃনমূল সরকার। এবার সেই লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করেই ভোট বৈতরনী পারে অভিনব কৌশল নিল রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস।শুক্রবার সন্ধ্যায় রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য(Chandrima Bhattacharya) তার দমদম উত্তর বিধানসভা অঞ্চলের উত্তর দমদম পুরসভার পর নববারাকপুর পৌর এলাকার ৩ এবং ৪নং ওয়ার্ডে লক্ষ্মীর ভান্ডার প্রাপক রেললাইন ধারে বসবাসকারী মা বোন ও মাসিমাদের ঘরে ঘরে গিয়ে মহিলাদের সেই সম্বন্ধে অবহিত করেন। লক্ষী ভান্ডার মহিলারা পাচ্ছেন কিনা সে বিষয়ে যেরকম তিনি খোঁজ নেন ,পাশাপাশি অন্যান্য সুবিধা তারা পাচ্ছেন কিনা সেই সম্বন্ধ জানতে চান।

এর সাথে সাথেই মোদি সরকার(Modi Goverment) কি করছ এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন রাজ্য সরকার কি করেছেন তা মহিলাদের সামনে তুলে ধরে দলীয় প্রার্থী সৌগত রায়কে জেতানোর আহ্বান জানান।ছিলেন নিউ বারাকপুর পুরসভার(New Bararckpore Municipality) পুরপ্রধান প্রবীর সাহা , উপপুরপ্রধান স্বপ্না বিশ্বাস, স্থানীয় পুর প্রতিনিধি কৃষ্ণা বোস, বেবী চক্রবর্তী সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর গন ।মা বোনেরা মাসিমারা মন্ত্রী কে কাছে পেয়ে কেউ গলায় মালা ও ফুলের তোড়া আবার খুদেরা গোলাপ ফুল দিয়ে শ্রদ্ধা জানান।মা বোনেরা মাসিমারা দিদি কে পেয়ে বুকে জড়িয়ে ধরেন।মন্ত্রী বলেন মেয়েরা বাড়ি বাড়ি যাচ্ছেন ও বলছেন জনগণের গর্জন বিরোধীদের বিসর্জন। ইতিমধ্যেই বুথ ভিত্তিক অর্ধেকের ওপর বাড়ি বাড়ি ওয়ার্ডের কাউন্সিলর সহ মেয়েরা বাড়ি বাড়ি গিয়েছে। আজ আমি যুক্ত হয়েছি। নববারাকপুর পুরসভার ৩ ও ৪ নং ওয়ার্ডের রেললাইন ধারে বসবাসকারী মা বোনেদের বাড়ি বাড়ি গিয়ে বলা হচ্ছে কেন তৃণমূল কংগ্রেস প্রার্থী সৌগত রায়কে ভোট দেবেন ।

লক্ষ্মীর ভান্ডার(Laxmi Vandar) যেভাবে মহিলাদের অর্থনৈতিক ভাবে হাত শক্ত করেছে তাদের সন্মান বাড়িয়েছে। সেকথা যেমন বলছি তার সাথে আগামী ১ জুন দমদম কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী অধ্যাপক সৌগত রায়কে চতুর্থ বারের জন্য আবার ঘাসের ওপর জোড়া ফুল চিহ্নে তৃতীয় বোতাম টিপে জয়ী করে সংসদে পাঠাবেন আবেদন জানাচ্ছি। সংসদে যত সাংসদ রয়েছেন সৌগত রায় অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। যত প্রশ্ন করা হয়েছে সংসদে প্রমথ কর্তা হিসেবে যথেষ্ট সন্মান পেয়েছেন তার পান্ডিত্যের ও কাজের রেকর্ড বলছে। ভারতবর্ষের সীমাবদ্ধ নয় আন্তর্জাতিক ক্ষেত্রে ও মানুষ জানে। আবেদন করা হচ্ছে চতুর্থ বারের জন্য সৌগত রায়কে পুনরায় জয়ী করবেন।এদিন বিকেলে নিউ বারাকপুর পুরসভার ৪ ও ৩ নং ওয়ার্ডের রেললাইন ধারে বসবাসকারী দুশোর ওপর মহিলা দের ঘরে ঘরে যান মন্ত্রী সহ পুরসভার পুরপ্রধান ও উপপুরপ্রধান কাউন্সিলর গন।রেললাইন ধারে লক্ষ্মীর ভান্ডার প্রাপক মা বোনেরা বধূরা মন্ত্রী কে মালা পরিয়ে ফুল ছিটিয়ে কুলোতে আলো প্রদীপ জ্বালিয়ে কপালে ঠেকিয়ে ধান দুর্বা দিয়ে বরণ করছেন। বুকে জড়িয়ে ধরে দু হাত করজোড়ে বা দিদির পায়ে হাত দিয়ে আশীর্বাদ করছেন।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পাটক্ষেতে অপহরণ করে নিয়ে গিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় চাঞ্চল্য

প্রকাশ্য দিবালোকে শান্তিপুর স্টেশন রোডে সোনার দোকানে লুঠের চেষ্টা, ধৃত ১

রোগী মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়াল পশ্চিম মেদিনীপুরের বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে

হাওড়ার ২৬ নম্বর ওয়ার্ডে পানীয় জলে পোকা, এলাকায় ছড়াচ্ছে জন্ডিসের প্রকোপ

হাওড়ার হুগলি নদীতে কুমিরের আনাগোনায় বন্ধ একাধিক গঙ্গার ঘাট

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনার জের, বেশি কিছু ট্রেনের সময়সূচি বদল

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর