এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




রাম রাজ্যের মিরাট থেকে জিতলেন ছোট পর্দার রাম




নিজস্ব প্রতিনিধি: অবশেষে মিরাট থেকে জয়ী হলেন পর্দার রাম অরুণ গোভিল। ভোটগণনা পর্ব প্রায় শেষ পর্যায়ে। প্রত্যাশা সত্ত্বেও চব্বিশের লোকসভা নির্বাচনে বিজেপির ভিত অনেকটাই আলগা হয়ে গেল। খোদ নরেন্দ্র মোদী বারাণসী থেকে খুব কম সংখ্যক ভোটে জয়লাভ করেছেন। যতটা প্রত্যাশা নিয়ে মোদি মাঠে নেমেছিলেন, তা একেবারে ফিকে হয়ে গিয়েছে। এবার লোকসভা নির্বাচনে সকলের চোখ ছিল তারকা প্রার্থীদের উপরেও।

তবে বিজেপির প্রার্থী হয়ে কঙ্গনা, হেমা জিতলেও অনেক তারকা প্রার্থীই বিপুল ভোটে হেরেছেন। এবার উত্তরপ্রদেশের মিরাট থেকে বিজেপির প্রার্থী হয়েছিলেন পর্দার রাম অরুণ গোভিল। অনেক প্রত্যাশা নিয়েই মিরাটে নিজেদের প্রার্থী করে বিজেপি। তবে গেরুয়া শিবিরের সেই প্রত্যাশা বিফলে যায়নি, মিরাট থেকে জিতেছেন অরুণ গোভিল। কিন্তু খুবই কম সংখ্যক ভোটে। সকাল থেকে অভিনেতা অনেক ভোটেই পিছিয়ে ছিলেন।

সন্ধ্যে আসতেই জয়ের পথে এগোতে থাকেন অভিনেতা। অরুণ গোভিল ১৮ তম লোকসভা নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতাকারী প্রধান প্রার্থীদের একজন। ১০৫৮৫ ভোটে জিতলেন পর্দার রাম। রামায়ণ ধারাবাহিকের মাধ্যমে জনজীবনের নজরে এসেছিলেন তিনি। আর তাঁর চরিত্র ছিল রাম। তখন থেকেই ভক্তদের কাছে রাম হিসেবেই খ্যাত তিনি। অরুণ গোভিল ২০২৪ সালের লোকসভা সাধারণ নির্বাচনে উত্তর প্রদেশের মিরাট (সাধারণ) লোকসভা কেন্দ্র থেকে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) প্রার্থী হয়েছেন। ২০২৪ সালের সংসদীয় নির্বাচনে মিরাট আসন থেকে মোট আটজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভারতের নির্বাচন কমিশনে দাখিল করা নির্বাচনী হলফনামা অনুসারে এবং ২০২৪ সালের লোকসভা নির্বাচনের জন্য অ্যাসোসিয়েশন ফর ডেমোক্রেটিক রিফর্মস (ADR) দ্বারা বিশ্লেষণ করা অনুসারে তার পেশা হল: কনসালটেন্সি, ভাড়া, ব্যাঙ্কের সুদ এবং লাভ। অরুণ গোভিলের শিক্ষাগত যোগ্যতা হল: স্নাতক এবং বয়স ৭২ বছর।

তার মোট ঘোষিত সম্পদ হল ১৪.৪ কোটি টাকা যার মধ্যে রয়েছে ৬ কোটি টাকা অস্থাবর সম্পদ এবং ৮.৫ কোটি টাকা অস্থাবর সম্পদ। তার মোট ঘোষিত আয় ২৩.১ লক্ষ টাকা যার মধ্যে ১৪.৯ লক্ষ টাকা স্ব আয়। অরুণ গোভিলের মোট ১৪.৬ লক্ষ টাকা দায় রয়েছে। বিজেপির এই প্রার্থী নির্বাচনী হলফনামায় তাঁর বিরুদ্ধে কোনও ফৌজদারি মামলার অভিযোগ নেই।

 




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বদলার রাজনীতি চন্দ্রবাবুর, গুঁড়িয়ে দেওয়া হল জগনের দলের কার্যালয়

প্রজ্বল রেভান্নার ভাই সুরজ ‘সমকামী’, গ্রেফতার হলেন দলেরই কর্মী

সৌজন্য বজায় রাখলেন মমতা, মোদি-শাহকে পাঠালেন আম

মায়ের মৃতদেহের সামনে মেয়ের বিয়ে,শ্মশানেই সিঁদুর দান ও মালা বদল

সুস্থ সন্ধ্যা রায়, ছ’দিন পর হাসপাতাল থেকে হাসিমুখে বাড়ি ফিরলেন বর্ষীয়ান অভিনেত্রী

গুজরাত হাইকোর্টের আদেশের পরেই ওটিটিতে মুক্তি পেল আমির পুত্রের ‘মহারাজ’

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর