এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




২০০ টি বিছের কামড়, মুখ বেঁকে গেছে! কী এমন ঘটল শালিনের সঙ্গে?




নিজস্ব প্রতিনিধি: ভয়াবহ কাণ্ড! মুখের এক পাশ ফোলা, প্রায় বেঁকেই গিয়েছে বলা চলে। চোখ যেন ঠিকরে বেরিয়ে আসছে। হ্যাঁ, বুধবার দুপুরে এমনই একটি ছবি পোস্ট করে সকলকে চমকে দিলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা শালিন ভানোট। স্বাভাবিকভাবেই তাঁর এই ছবি দেখে আঁতকে উঠেছেন ভক্তরা। বর্তমানে কালারস টিভির স্টান্ট রিয়েলিটি শো ‘খতরন কে খিলাড়ি 14’ -এর অন্যতম প্রতিযোগী তিনি। সেখানেই এমন ঘটনা ঘটল অভিনেতার সঙ্গে। আসলে এই রিয়েলিটি শোটি ভীষণই ভয়ানক একটি শো।

যেখানে প্রতিযোগীদের ভয়ানক ভয়ানক সব গেমে অংশ নিতে হয়। বুধবার অভিনেতা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শোটির সেট থেকে তার একটি বিটিএস ভিডিও শেয়ার করেছেন। আর তাঁর এই ভিডিওটি দেখেই উদ্বিগ্ন হয়ে উঠেছে ভক্তরা। কী হয়েছে তাঁর? শালিনের শেয়ার করা এই ভিডিওতে, তাকে একটি ফোলা মুখ নিয়ে দেখা হয়েছে। ভিডিওটি শেয়ার করে শালিন তার ভক্তদের কাছে কৃতজ্ঞতা জানিয়ে লিখেছেন, ‘আপনাদের জন্য যা কিছু।’ জানা গিয়েছে, শালিনকে ২০০ টি কাকড়া বিছা কামড়ে দিয়েছে। তার ফলেই অভিনেতার এমন দুর্গতি। শোয়ের মারাত্মক মারাত্মক খেলার অংশ হতে গিয়ে এখনও পর্যন্ত অনেক অভিনেতা আহত হয়েছেন। এদিন ২০০ টা বিচ্ছু কামড়ানোও অভিনেতার শোয়ের একটি অংশ ছিল। এর ফলে অভিনেতার মুখ ফুলে গেছে।

কিছু দিন আগে, শালিন জুতা ছাড়াই একটি স্টান্ট করার চেষ্টা করার পরে স্ট্যান্ডিং অভেশন পেয়েছিলেন। যদিও শোতে অভিনেতার অবস্থান অবশ্য আরেকটি বিতর্কের জন্ম দিয়েছে। সহ প্রতিযোগী অসীম রিয়াজের সঙ্গে তার কথিত যুদ্ধের ফলে অসীমকে শো থেকে বহিষ্কার করা হয়েছিল। যাইহোক, কয়েকদিন পর, অসীম খতরন কে খিলাড়ি 14-এ ফিরে আসেন যখন তিনি দৃশ্যত শোয়ের হোস্ট রোহিত শেঠির কাছে সে ক্ষমা চেয়েছিলেন। Khatron Ke Khiladi 14-এ শালিন ভানোট ছাড়াও শিল্পা শিন্ডে, অভিষেক কুমার, কৃষ্ণা শ্রফ, গশমির মহাজনী, করণবীর শর্মা, অদিতি শর্মা এবং অন্যান্যদের মত জনপ্রিয় তারকারা অভিনয় করছেন।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বাবার পরিচালিত ছবির শুটিংয়ে গুরুতর আহত বরুণ ধাওয়ান

নিখোঁজ হওয়ার দিনগুলিতে রেলওয়ে প্ল্যাটফর্মে ঘুমোতেন গুরুচরণ, অথচ কেউ চিনতে পারেনি…….

দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে প্রেমে প্রতারণা, মুখ খুললেন রণবীর কাপুর

দেব, সৌমিতৃষা থেকে ‘দিদি নং ১’ রচনা, একুশের সভামঞ্চে টলিউডের ভিড়

লেন্স পরে কর্ণিয়া নষ্ট, দৃষ্টিশক্তি হারাতে বসেছেন অভিনেত্রী জেসমিন ভাসিন

‘ধরমবীর 2’ ট্রেলার লঞ্চের মঞ্চে গোবিন্দাকে জড়িয়ে ধরলেন সলমান, কী কথা হল তাঁদের?

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর