এই মুহূর্তে

বক্সঅফিসে ‘Animal’ ঝড় অব্যাহত! ৯ দিনে দেশজুড়ে ৪০০ কোটি আয় ছুঁই ছুঁই

নিজস্ব প্রতিনিধি: ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে রণবীর কাপুরের ‘Animal’। যা কিনা রীতিমতো ঝড় উঠিয়েছে দেশে। শুধু দেশ নয়, বিদেশেও। বহু প্রতীক্ষার পর মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘Animal’। যেটি গত অগস্টে মুক্তির কথা ছিল। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন, রণবীর কাপুর এবং রশ্মিকা মান্দানা। এছাড়াও আরও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ববি দেওল অনিল কাপুর, তৃপ্তি দিমরি।

মাত্র ১৩ মিনিটের দৃশ্যে ববি দেওলের দুর্দান্ত এক্টিং স্কিল হিলিয়ে দিয়েছে গোটা দেশবাসীকে। সঙ্গে রণবীরের রোমান্টিক কিলার লুকে দিশেহারা সবাই। এছাড়াও ছবির ইউএসপি তৃপ্তি ও রশ্মিকার সঙ্গে রণবীরের ফাটাফাটি রসায়ন। সব মিলিয়ে দ্বিতীয় শনিবারও দারুণ ব্যবসা করেছে। ছবিটি মিশ্র পর্যালোচনার পেলেও বক্সঅফিসে রীতিমতো উড়ছে।

ইতিমধ্যেই ছবিটি বিশ্বব্যাপী ৬০০ কোটি টাকার বেশি আয় করে ফেলেছে। হবে নাই বা কেন, ANIMAL ছিল ২০২৩ সালের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত, এটি বক্স অফিসে ভিকি কৌশলের ‘স্যাম বাহাদুর’-এর সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়েছিল । ‘স্যাম বাহাদুর’-কে ধারাবাহিকভাবে গিয়েছে Animal। অষ্টাম দিনে ‘Animal’ ২২.৯৫ কোটি টাকা আয় করেছে। নবম দিনে ছবিটি ৩৭ কোটি টাকা আয় করেছে। ছবিটির মোট সংগ্রহ এখন দাঁড়িয়েছে ৩৯৩.৫৪ কোটি টাকা। এদিকে, ‘অ্যানিমাল’-এর সামগ্রিক ৪৯.১০ শতাংশ দখল ছিল। Animal ছবিটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা এবং প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। রণবীর কাপুরের চরিত্র, রণবিজয়, একজন মানুষ হিসেবে বর্ণনা করা হয়েছে যিনি নির্মম এবং উচ্চাভিলাষী, তার লক্ষ্য অর্জনের জন্য যেকোনও প্রান্তে যেতে ইচ্ছুক। গল্পটি একটি পিতা এবং পুত্রের মধ্যে অস্থির সম্পর্কের মধ্যে ব্যক্ত করেছে।

রণবিজয় যখন তার বাবা বলবীর সিংকে হত্যার ষড়যন্ত্রের কথা জানতে পারে, তখন সে সঠিক প্রতিশোধ নিতে শুরু করে। Animal প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, মুরাদ খেতানি এবং প্রণয় রেড্ডি ভাঙ্গা টি-সিরিজ ফিল্মস, ভদ্রকালী পিকচার্স এবং সিনে১ স্টুডিওর অধীনে। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন JAM8, বিশাল মিশ্র, জানি, মনন ভরদ্বাজ, শ্রেয়াস পুরাণিক, অশিম কেমসন এবং হর্ষবর্ধন রামেশ্বর, চিত্রগ্রহণ পরিচালনা করেছেন অমিত রায় এবং সম্পাদনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এটির রানটাইম ২০১ মিনিট (৩ ঘন্টা ২১ মিনিট)।

 

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

‘পোচার’ মুক্তির পরেই পোষ্য এডওয়ার্ডের সঙ্গে ছবি পোস্ট আলিয়ার

প্রকাশ্যে ‘The Crew’ টিজার, নজর কাড়ল করিনা-কৃতি-টাবুর অভিনয়

ফের বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী ইধিকা

১৩ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা

মায়ের মৃত্যু দিবসে গোপন ছবি সামনে আনলেন কন্যা খুশি কাপুর

ডোনা ও রচনার হাত ধরে ধামসা নাচলেন মুখ্যমন্ত্রী, প্রকাশ্যে বিশেষ পর্বের প্রোমো

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর