এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

সামান্থাকে ভুলে নতুন প্রেমে মজে নাগা চৈতন্য, শোভিতাকে নিয়ে কোথায় গেলেন?

নিজস্ব প্রতিনিধি: বিনোদন মহলে তারকাদের সম্পর্কের চড়াই-উতরাই চলছেই। দেখতে দেখতে ৩ বছর কেটে গেল দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু এবং নাগার্জুনের ছেলে চৈতন্যের বিচ্ছেদ হয়েছে। ২০২১ সালে ঘটা করে বিয়ে করেছিলেন সামান্থা-নাগা চৈতন্য। ভালোবাসার বিয়ে ছিল তাঁদের, কিন্তু বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ডিভোর্সের পথে হাঁটেন তাঁরা। এরপর থেকে সামান্থা একাই জীবন কাটাচ্ছেন, মাঝে তাঁর একটা বড় রোগের কথা শোনা গিয়েছিল, যার চিকিৎসা নিতে বেশ কয়েক মাস বিদেশে থাকতে হয় অভিনেত্রীকে। তবে সামান্থা একা থাকলেও নাগা চৈতন্যের সঙ্গে কিন্তু বারবার একটি নাম জড়াচ্ছে, তিনি হলেন শোভিতা ধুলিপালা। অবশ্য, বর্তমানে তারকাদের সম্পর্কের আপডেট জানতে খবরের কাগজ পড়তে হয়না, তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলই সব প্রমাণ দিয়ে দেয়। অভিনেত্রী ধুলিপালার সঙ্গে বহুদিন প্রেম করছেন নাগা এটাই গুঞ্জন। কিন্তু বিষয়টি কেউই কখনও সামনে আনেননি।

তবে এবার তাঁদের প্রেমের সম্পর্কের খবরটি উস্কে দিল তাঁদের ইনস্টাগ্রামের কয়েকটি ছবি।নাগা চৈতন্য সম্প্রতি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পরিবেশের মাঝে তিনি দাঁড়িয়ে আছেন, এমন ছবি শেয়ার করেছেন। তিনি জিপে আরাম করে সূর্যাস্ত উপভোগ করছেন। তাঁর পরনে ছিল ডেনিম ট্রাউজার্স, কালো শেডের একজোড়া এবং উল্টানো হিপ-হপ টুপি। তাঁর ছবিটি পোস্ট করার পরপরই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা খুঁজে বের করেছেন যে, অভিনেত্রী শোভিতা ধুলিপালাও ছবিটি পছন্দ করেছেন। অন্যদিকে শোভিতাও তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একই পরিবেশের একাধিক ছবি শেয়ার করেছেন। দেখে মনে হচ্ছিল দুজনে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন! ইন্টারনেট ব্যবহারকারীরা ফটোগুলি নিয়ে অনুমান করছেন যে, নাগা চৈতন্য এবং শোভিতা কোথাও যৌথ ছুটি কাটাতে গিয়েছেন।

একজন ব্যবহারকারী জিজ্ঞেস করলেন, “শোভিতার সঙ্গে তিনি ঠিক আছে?” অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “এরা উভয়ই একই অবস্থানে ছবি পোস্ট করে সম্পর্ক দেখাচ্ছে কিন্তু একসঙ্গে ছবি নয়।”শোভিতা ধুলিপালা এবং নাগা চৈতন্যকে এর আগে লন্ডনে ছুটি কাটাতে দেখা গিয়েছিল। তাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছুই বলতে চান না। নাগা চৈতন্য বর্তমানে সাই পল্লবী অভিনীত তার আসন্ন সিনেমা ‘থান্ডেল’-এর শুটিং করছেন। সিনেমাটি পরিচালনা করছেন চান্দু মন্দেতি। সম্প্রতি, শোভিতা ধুলিপালা দেব প্যাটেল পরিচালিত চলচ্চিত্র ‘ মাঙ্কি ম্যান’ -এ অভিনয় করেছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু

নায়িকা থেকে লেখিকা, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিপাশা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

প্রয়াত পাকিস্তানের কিংবদন্তি অভিনেতা তালাত হুসেন

বাবা অসুস্থ, ছেলে রাতভর পার্টিতে মত্ত, শাহরুখ-পুত্রের নাইটক্লাবের ভিডিও ভাইরাল

অসুস্থতাকে ডোন্ট কেয়ার! নাইটদের তাতাতে মুখ ঢেকে চেন্নাইয়ে উড়ে গেলেন শাহরুখ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর