এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




রাফায় ইজরায়েলি আক্রমণে নিরীহ ফিলিস্তিনিদের মৃত্যু দেখে কাঁদছেন আয়েশা




নিজস্ব প্রতিনিধি: ইজরায়েল-হামাস যুদ্ধের আকার ক্রমশ ভয়াবহ আকার ধারণ করছে। ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা আদায়ের জন্যে ভয়াবহ হামলা চালাচ্ছে ইজরায়েল। গতবছর ৭ অক্টোবর থেকে শুরু হয়েছে গাজা-ইজরায়েল বিধ্বংসী যুদ্ধ। প্রায় ৭ মাস ধরে ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় হামলা চালাচ্ছে ইজরায়েলি বাহিনী। যাতে এখনও পর্যন্ত বলি হয়েছে প্রায় ৩৬ হাজার ফিলিস্তিনি। বাস্তুচ্যুত হয়েছেন গাজার ১৭ লাখেরও বেশি বাসিন্দা। তবে ইজরায়েল-হামাস যুদ্ধের প্রধান শিকার হচ্ছেন নারী ও শিশুরা। একদিকে গাজা থেকে পলাতক ফিলিস্তিনিদের আশ্রয় দিতে প্রস্তুত হচ্ছেন বাইডেন প্রশাসন। অন্যদিকে গাজায় বিধ্বংসী যুদ্ধ চালানোর দায়ে ইজরায়েলের সঙ্গে সমস্ত কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করেছে কলম্বিয়া।

সম্প্রতি হামাসের গুলিকাণ্ডে পালটা আক্রমণ চালানোর জন্যে মিশরের সীমান্তবর্তী দক্ষিণ শহর রাফা থেকে ১০ লাখেরও বেশি বাসিন্দা দের সরে যাওয়ার নির্দেশ দিয়েছিল ইজরায়েলের সেনাবাহিনী। এবং তাতে ক্রমশ বোমা ফেলে হামলা চালাচ্ছে ইজরায়েলি বাহিনী। যাতে কমপক্ষে ৪০ জন মারা গিয়েছেন। নিহতদের মধ্যে অনেকেই নারী এবং শিশু। আহত হয়েছেন বহু মানুষ। যা কিনা গোটা বিশ্বে আতঙ্ক ফেলে দিয়েছে। এবার ইজরায়েলি বাহিনীর দ্বারা রাফায় নির্মম হত্যাকাণ্ডের ঘটনায় ভেঙে পড়লেন বলিউড অভিনেত্রী আয়েশা খান। যিনি সম্প্রতি বিগ বস ১৭ এর প্রতিযোগী ছিলেন। এবং তাঁকে পরবর্তীতে দুলকার সলমনের সঙ্গে একটি মালায়ালাম ছবিতে দেখা যাবে। তিনি গতকাল একটি ভিডিওতে রাফায় ইজরায়েলিদের হামলা চালানোর ঘটনার কথা উল্লেখ করে তীব্র সমালোচনা করলেন অভিনেত্রী। সম্প্রতি দক্ষিণ গাজায় বাস্তুচ্যুত মানুষের জন্য একটি শরণার্থী শিবিরে বোমা হামলা চালায় ইজরায়েলি, যাতে প্রায় ৪০ জন ফিলিস্তিনি নিহতের হয়েছেন। এবং ভিডিওতে অভিনেত্রীকে কান্নায় ভেঙে পড়তেও দেখা গিয়েছে।

অভিনেত্রী বলেছেন, “আমরা সকলেই চারপাশে যে খবরগুলি ঘটছে সে সম্পর্কে সচেতন। আমরা এখানে আমাদের সেরা জীবন যাপন করছি। কিন্তু এটি দেখে হৃদয়বিদারক যে, বিশ্বের সবাই ভাল নেই। বিশেষ করে ফিলিস্তিনিরা এখন খুবই খারাপ পরিস্থিতিতে রয়েছে। তাদের জীবন্ত পুড়িয়ে মারা হচ্ছে। এটা খুবই হতাশাজনক। আমি এইমাত্র একটি ঘটনা দেখেছি। রাফাতে শরণার্থীদের জীবন্ত পুড়িয়ে ফেলার ভিডিও আমি জানি না, একজন ব্যক্তি হিসাবে আমি কীভাবে এই পরিস্থিতিতে আমাদের আওয়াজ তুলতে পারি। ঘৃণা এবং অপরাধের বিরুদ্ধে আমি শুধু একটাই আশা করি যে তাড়াতাড়ি শেষ হবে।”

 

কিছুদিন আগে আয়েশা, অভিনেত্রী দের অনুপযুক্ত কোণ থেকে ছবি ক্লিক এবং রেকর্ড করার জন্য পাপারাজ্জিদের নিন্দা করে খবরের শিরোনামে এসেছিলেন। তিনি মিডিয়া হাউসগুলিকে প্রাথমিক শিষ্টাচার শিখতে পরামর্শ দিয়েছিলেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং তিনি প্রায়শই তার ভক্তদের সঙ্গে তার ছবি এবং ভিডিও শেয়ার করে নেন। ইনস্টাগ্রামে তাঁর ৪.৯ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। বিগ বস ১৭-এ অংশগ্রহণের পর আয়েশা খ্যাতি অর্জন করেন। স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকীকে প্রকাশ করার জন্য তিনি ওয়াইল্ডকার্ড প্রতিযোগী হিসেবে ঘরে প্রবেশ করেন। বাড়িতে ঢোকার পরপরই, তিনি মুনাওয়ারকে প্রতারণার অভিযোগে অভিযুক্ত করেন এবং দাবি করেন যে তিনি একই সময়ে তার এবং অন্য একজন মহিলার সঙ্গে সম্পর্কে ছিলেন।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সুস্থ সন্ধ্যা রায়, ছ’দিন পর হাসপাতাল থেকে হাসিমুখে বাড়ি ফিরলেন বর্ষীয়ান অভিনেত্রী

ন্যাটোর পরবর্তী মহাসচিব হচ্ছেন নেদারল্যান্ডসের প্রধানমন্ত্রী মার্ক রুত্তে

গুজরাত হাইকোর্টের আদেশের পরেই ওটিটিতে মুক্তি পেল আমির পুত্রের ‘মহারাজ’

মক্কায় তীব্র তাপপ্রবাহে মৃত্যু ১,০৮১ হজযাত্রীর, বাংলাদেশের ৩১

প্রথম ভারতীয় হিসেবে ‘Dior’s Haute Couture’ শোয়ে অংশ নিচ্ছেন সোনম কাপুর

‘ফল ভাল হবে না’ দক্ষিণ কোরিয়াকে কড়া হুঁশিয়ারি পুতিনের!

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর