এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

WEB Ad_Valentine



করণ জোহরের হাত ধরে বলিউডে বাজিমাত, এবার নীরজ পাণ্ডের ওয়েবসিরিজে টোটা



নিজস্ব প্রতিনিধি: করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ (Rocky Aur Rani Kii Prem Kahaani) ছবিটি একেবারে সফলতার চূড়ায় নিয়ে গিয়েছে বাংলার জনপ্রিয় অভিনেতা টোটা রায়চৌধুরী কে। ছবিতে আলিয়া ভাটের বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন টোটা। তাঁর অভিনয়ের চাইতেও ক্ল্যাসিক নৃত্য ঘিরে রীতিমতো কয়েক মাস চর্চা চলেছে। রণবীর সিংয়ের সঙ্গে তাঁর দুর্দান্ত রসায়ন মন জয় করে নিয়েছে সকলের। টোটার এই জয়ই বলিউডে তাঁর প্রসার আরও বাড়িয়ে দিল। ফের একবার ছক্কা হাঁকাতে চলেছেন টোটা। এবার নীরজ পাণ্ডের নতুন সিরিজ ‘স্পেশাল অপস-২’-তে দেখা যাবে টোটাকে। তাঁর সঙ্গী এবার কে কে মেনন। আর এই সুখবরটা নিজেই সোশ্যাল মিডিয়ার কাছে শেয়ার করলেন টোটা।

একটি ছবিতে দেখা যাচ্ছে, টোটার পরনে জিন্স, মেরুন শার্ট, চোখে রোদ চশমা, ক্ল্যাপবোর্ড হাতে ছবি দিয়েছেন টোটা। ফেসবুকের পাতায় লিখেছেন, ‘A Wednesday ছবিটা দেখার পর থেকেই ওনার ফ্যান। তাই উনি যখন নিজে ফোন করে আমায় কাস্ট করলেন এবং শুধু তাই নয়, একটি আন্তর্জাতিক মানের সিরিজে (Special Ops 2) করলেন তখন আমার আপ্লুত,অভিভূত হওয়াটাই স্বাভাবিক। ধন্যবাদ স্যার, শ্রী নীরজ পান্ডে।’ তবে এই মহূর্তে আর বেশি কিছু বলতে চাইলেন না টোটা। প্রসঙ্গত ২০২০ সালের ১৭ মার্চ ‘র’ এজেন্স হিম্মত সিং-ওরফে কে কে মেননের সঙ্গে পরিচয় হয় OTT-র দর্শকদের, সৌজন্যে নীরজ পাণ্ডের ওয়েব সিরিজ Special Ops। সিরিজটি ছিল ৪টি পর্বের। দুর্দান্ত খ্যাতি অর্জন করেছিল এই ছবি।

এরপর ২০২১-এ আসে হিম্মত সিং-এর জীবনের গল্প। সেটাও ছিল প্রেম, বন্ধুত্ব ও বদলা নেওয়ার টানটান গল্প। তবে সেই সিরিজের নাম ছিল Special Ops 1.5। তখন থেকেই OTT-র দর্শক অপেক্ষা করছেন এই সিরিজের পরবর্তী সিজনের জন্য। তাই এবার টোটার হাত ধরে আসছে Special Ops-২। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সিরিজের শ্যুটিং। চলতি বছরের শেষের দিকেই এই মুক্তি পাবে নীরজ পাণ্ডের এই সিরিজ।



Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

KIFF 2023: কলকাতায় এসে বাঙালিদের ভালবাসা নিয়ে মুম্বইয়ে ফিরতে চান মনোজ

জানেন কী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বডিগার্ড কে, তাঁর বেতন কত?

প্রতারণার মামলায় শেষমেশ আদালতে আত্মসমর্পণ করলেন সলমনের নায়িকা জারিন

২০২৩ সালের Google সার্চের শীর্ষে চন্দ্রযান ৩, কর্ণাটক নির্বাচনের ফলাফল

গোর্খালি রীতিতে বিয়ে! মুখ্যমন্ত্রীর ভাইপোর রিসেপশনে টলি তারকাদের ঢল

মনোনয়নপত্রের বৈধতা ফিরে পেলেন মাহি

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর