এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে ২৭ বছরের স্মৃতি তাজা করলেন মাধুরী-করিশ্মা

নিজস্ব প্রতিনিধি: ‘দিল তো পাগল হ্যায়’, বলিউডের ইতিহাসে অন্যতম ব্লকবাস্টার চলচ্চিত্র। শাহরুখ, মাধুরী, করিশ্মার ছবির প্রধান কাস্ট। ত্রিকোণ প্রেমের কাহিনী। ছবিতে শাহরুখ আর করিশ্মা ছিলেন ডান্স পার্টনার। একসময় ছবিতে করিশ্মার চরিত্র শাহরুখের চরিত্রটিকে ভালবেসে ফেললেও মাঝে এন্ট্রি নেন মাধুরী দীক্ষিত। এরপরেই সম্পর্কের টানাপোড়েন শুরু। শেষে শাহরুখ-মাধুরিরই মিল হয়। ছবিটির প্রতিটি গান, সংলাপ, সবটাই এখনও নস্টালজিক নব্বই দশকের দর্শকদের কাছে। বিশেষ করে ছবিতে বলিউডের দুই রানী মাধুরী, করিশ্মার একসঙ্গে নাচ এখনও ভোলার নয়।

এবার সেই স্মৃতিই ফেরালেন বলিউডের দুই কুইন। ১৯৯৭ সালে যশ চোপড়ার ‘দিল তো পাগল হ্যায়’ প্রেক্ষাগৃহে ঝড় তুলেছিল। ফিল্মটিতে মাধুরী এবং করিশ্মা উভয়েই নৃত্যশিল্পী হয়েছিলেন। দীর্ঘ ২৭ বছর পরে, মাধুরী দীক্ষিত এবং করিশমা কাপুর রিয়েলিটি শো ডান্স দিওয়ানের সেটে তাঁদের বিখ্যাত নাচের নম্বরটি পুনরায় পরিবেশন করলেন। যা দেখে দিল দিওয়ানার মঞ্চে রীতিমতো ঝড় উঠল। তাদের সহ বিচারক সুনীল শেট্টি উল্লাস করেছেন৷ এই বয়সেও যে তাঁদের এনার্জিতে একটুকুও ঘাটতি পড়েনি, তা হারে হারে টের পেলেন দর্শক। পারফরম্যান্সের শেষে, সুনীল শেট্টি নায়িকাদের উদ্দেশ্যে বললেন, ‘তখনও আমরা তোমার জন্য পাগল ছিলাম এবং আজও আছি। এদিন মাধুরী দীক্ষিত একটি হলুদ শারারা পোশাক পরেছিলেন, আর করিশমা কাপুর কালো শাড়ি বেছে নিয়েছিলেন।

 

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

ভিডিওটি ভাইরাল হওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন ব্যবহারকারী বলেছেন, “একটি পুনর্মিলন যা আমরা জানতাম না যে আমাদের প্রয়োজন” এবং অন্য একজন লিখেছেন, “মনে হচ্ছে এটি গতকাল ছিল।” গত বছরেও, এই দুই আইকন ইন্টারনেটে ঝাঁকুনি তুলেছিলেন বালম পিচকারি ট্র্যাকে নেচে। এবারেও তাঁরা একইভাবে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। কাজের ফ্রন্টে, করিশমা কাপুরকে শেষবার মার্ডার মুবারক -এ দেখা গিয়েছিল, মাধুরী দীক্ষিতকে মারাঠি ছবি পঞ্চক-এ দেখা গিয়েছিল।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু

নায়িকা থেকে লেখিকা, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিপাশা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

প্রয়াত পাকিস্তানের কিংবদন্তি অভিনেতা তালাত হুসেন

বাবা অসুস্থ, ছেলে রাতভর পার্টিতে মত্ত, শাহরুখ-পুত্রের নাইটক্লাবের ভিডিও ভাইরাল

অসুস্থতাকে ডোন্ট কেয়ার! নাইটদের তাতাতে মুখ ঢেকে চেন্নাইয়ে উড়ে গেলেন শাহরুখ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর