এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘আমার কমফোর্ট জোন’, জন্মের ২ মাস পর মেয়েকে সামনে আনলেন শুভশ্রী

নিজস্ব প্রতিনিধি: গতবছর ডিসেম্বরে মেয়ে ইয়ালিনী চক্রবর্তীর জন্ম দিয়েছেন টলিউড ডিভা শুভশ্রী। পুত্র ইউভানের জন্মের তিনবছর পর কন্যার জন্ম দিলেন টলিউড সুন্দরী, গতবছর এই সুখবরটি দিয়ে রীতিমতো চমকে দিয়েছিলেন অভিনেত্রীর স্বামী তথা স্বনামধন্য পরিচালক রাজ চক্রবর্তী।পুত্রের সময়ে ঘোর করোনা মরসুমের কারণে ঠিকমতো মাতৃত্বকালীন উপভোগ করতে পারেন নি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কিন্তু মেয়ের সময় আর কিছু বাদ দেননি।

সুদে-আসলে দ্বিতীয় মাতৃত্বকালীন সময় উপভোগ করেছেন অভিনেত্রী। তবে মেয়ে হওয়ার পর এখনও তাঁর মুখ দেখাননি। এদিকে মেয়ের হওয়ার দুমাস পরেই কাজ শুরু করেছেন অভিনেত্রী। স্বামী রাজ চক্রবর্তীর পরবর্তী ছবি ‘বাবলি’-তে অভিনয় করবেন তিনি। জুটি বাঁধছেন আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে। তবে ছবির শুটিংয়ের জন্যে ছেলে-মেয়েকে রেখেই রাজ-শুভশ্রীকে উত্তরবঙ্গে চলে যেতে হয় দিন কয়েকের জন্যে। আর ছেলে-মেয়েকে ফেলে রেখে যাওয়ার যন্ত্রণা কুড়িয়ে কুড়িয়ে খেয়েছে অভিনেত্রীকে। তাই সেখানে থেকে ফিরেই ছেলেকে কাঁধে নিয়ে তাঁকে আদর করতে বসে যান অভিনেত্রী, সঙ্গে মেয়েকেও সামনে আনলেন অভিনেত্রী! অবশেষে মেয়ের জন্মের দুমাস পর তাঁকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী। না মুখ নয়, মেয়ের খেলার একটি ভিডিও পোস্ট করলেন তিনি।

যেখানে দেখা যাচ্ছে, ইয়ালিনী তাঁর ছোট্ট দুই পা দিয়ে খেলা করছে। অভিনেত্রী ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করে লেখেন, ‘আমার আরামের জায়গা’! গত বছর ৩০ নভেম্বর দুপুরে শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী ফের বাবা-মা হন। ইয়ালিনির জন্মের পর থেকেই তাঁকে দেখার কৌতূহল সবার। কিন্তু মেয়েকে এত তাড়াতাড়ি দেখাবেন না তাঁরা, যেমনটা করেছেন বলিউডে রণবীর-আলিয়া থেকে বিরাট-অনুষ্কারা। তাঁদের সন্তানের চেহারা প্রকাশ্যে আনার ক্ষেত্রে প্রথম থেকেই তাঁরা নিমরাজি ছিলেন। বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকার দু’বছর কেটে গেলেও এখনও প্রকাশ্যে আনেননি। যদিও তুক্তাক ক্যামেরায় তাঁর মুখ সামনে এসেছিল। মনে হচ্ছে রাজ-শুভশ্রীও সেই পন্থা অবলম্বন করবেন। এক্ষুনি মেয়ের মুখ প্রকাশ্যে আনবেন না রাজশ্রী জুটি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে ২৭ বছরের স্মৃতি তাজা করলেন মাধুরী-করিশ্মা

আবির বা যীশু নয়, ‘সারেগামাপা’র নয়া সিজনের দায়িত্বে অন্য কেউ, কে তিনি?

বিরতি ছাড়াই রোজ ‘৯-৫’ টার ডিউটি, গাড়িতেই লাঞ্চ, হঠাৎ এমন হাল কেন বিগ বি-র?

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

সামান্থাকে ভুলে নতুন প্রেমে মজে নাগা চৈতন্য, শোভিতাকে নিয়ে কোথায় গেলেন?

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর