এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

দ্বিতীয় বিয়ের বয়স ৫ মাস, ফের গর্ভবতী শাহরুখের পাকিস্থানি নায়িকা মাহিরা

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে বিয়ের পরে মা হওয়ার থেকেও বিয়ের আগে মা হওয়ার বিষয়টা বেশি ট্রেন্ডিং। আর এই ট্রেন্ডিংয়ের ক্রিয়েটার সেলিব্রিটিরা। হ্যাঁ, কয়েক বছর ধরেই বলিউড অভিনেত্রীরা এই কাণ্ডই ঘটনাচ্ছেন। বিয়ের আগেই মা হয়ে পড়ে বিয়ে করছেন। যেমন, আলিয়া ভাট, নেহা ধূপিয়া, ঢালিউড অভিনেত্রী পরীমণি, পূজা বন্দোপাধ্যায় প্রমুখ। এবার বোধহয় তালিকায় নাম নথিভুক্ত করলেন শাহরুখ খানের নায়িকা মাহিরা খান। যদিও তিনি পাকিস্তান ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার অভিনেত্রী। ভারতেও তাঁর ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। কিন্তু ভারতে পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ করার পর থেকেই ভারতীয় ছবিতে আর দেখা যায়নি তাঁকে। মাহিরাকে শেষ দেখা গিয়েছিল, শাহরুখ খানের ‘Raees’ ছবিতে, কিন্তু ছবির প্রচারও করতে পারেননি মাহিরা। যাই হোক, গতবছর শেষের দিকে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন মাহিরা খান। নায়িকার অনবদ্য এবং বহুমুখী অভিনয় গোটা দুনিয়ার কাছে তাঁর পরিচিতি দিয়েছে।

হামসাফর, বিন রয়, হাম কাহাঁ কে সচায় তারা, রাজিয়ার মতো বিভিন্ন প্রকল্পে অভিনয়ের মাধ্যমে কয়ে মিলিয়ন মানুষের মন জয় করেছেন এই অভিনেত্রী। অধিকন্তু, শাহরুখ খানের অ্যাকশন-থ্রিলার রইসের মাধ্যমে ২০১৬ সালে তিনি বলিউডে আত্মপ্রকাশ করেন, সুতরাং ভারতীয়দের কাছেও তিনি একজন বিশিষ্ট অভিনেত্রী। অভিনেত্রী, ২০২৩ সালের অক্টোবরে, পাকিস্তানী ব্যবসায়ী সেলিম করিমের সঙ্গে দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়েন। যে ছবিগুলি ঝড়ের বেগে ভাইরাল হয়েছিল। তবে এবার মনে হচ্ছে, বিয়ের কয়েক মাস পর, মাহিরা তাঁর দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন।সম্প্রতি, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম, রেডিট-এ একটি পোস্ট দাবি করেছে যে, মাহিরা খান তার দ্বিতীয় সন্তানের সঙ্গে গর্ভবতী।তাই তিনি তাঁর পরবর্তী ছবি ‘জো বাচে সাং সামৈত লো’ এবং আরও একটি নেটফ্লিক্স শিরোনামহীন ছবির মুক্তি পিছিয়ে দিয়েছেন। পোস্টটিতে লেখা হয়েছে, “একটি ঘনিষ্ঠ সূত্র থেকে এই খবর পেয়েছি যে মাহিরা তাঁর একটি বড় চলচ্চিত্রের পাশাপাশি সম্মানিত Netflix প্রকল্প থেকে বেরিয়ে এসেছেন কারণ তিনি আগস্ট বা সেপ্টেম্বরে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন৷ শীঘ্রই তিনি এই বিষয়ে ঘোষণা দেবেন। তবে তিনি যেহেতু একজন বড় সেলিব্রিটি, তাই এটিকে বেশি দিন অবহেলা করতে পারবেন না।”

তবে মনে হচ্ছে মাহিরা দ্বিতীয় বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে যান, তাই তিনি তড়িঘড়ি বিয়ে করে। সেলিমের আগে আলী আসকারির সঙ্গে বিয়ে হয়েছিল মাহিরার। দম্পতি আজলান নামে একটি শিশু পুত্রের বাবা-মা। কিন্তু এই জুটি ২০১৫ সালে আলাদা হয়ে যান।এদিকে বর্তমানে বলিউডেরও একঝাঁক অভিনেত্রী মা হতে চলেছেন।যাদের মধ্যে আছেন, অনুষ্কা শর্মা, ইয়ামি গৌতম, রিচা চাড্ডা। কিন্তু ইয়ামি গৌতম, রিচা চাড্ডা তাঁদের প্রেগনেন্সির কথা ঘোষণা করলেও এখনও অনুষ্কা শর্মা লুকিয়ে রেখেছেন তাঁর দ্বিতীয়বার প্রেগনেন্সির কথা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে ২৭ বছরের স্মৃতি তাজা করলেন মাধুরী-করিশ্মা

আবির বা যীশু নয়, ‘সারেগামাপা’র নয়া সিজনের দায়িত্বে অন্য কেউ, কে তিনি?

বিরতি ছাড়াই রোজ ‘৯-৫’ টার ডিউটি, গাড়িতেই লাঞ্চ, হঠাৎ এমন হাল কেন বিগ বি-র?

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

সামান্থাকে ভুলে নতুন প্রেমে মজে নাগা চৈতন্য, শোভিতাকে নিয়ে কোথায় গেলেন?

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর