এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

WEB Ad_Valentine



ছট পুজোতে নিজ হাতে ‘ঠেকুয়া’ বানালেন ‘হিটলার দিদি’, খোশমেজাজে রতি



নিজস্ব প্রতিনিধি: আজ সোমবার, ২০ নভেম্বর! দেশজুড়ে পালিত হচ্ছে ছট পুজো। তবে এই পুজোর দাপট দেশের সর্বত্র নয়, বিশেষ কিছু জায়গায় দেখা যায়। তা হল বিহার এবং ঝাড়খন্ড। ১৯ তারিখ থেকে শুরু হয়েছে এই পুজো। অবশেষে ২০ নভেম্বর ভক্তরা উদীয়মান সূর্যের কাছে প্রার্থনার মাধ্যমে শেষ করেছেন এই উৎসব৷ ঐতিহ্যবাহী এবং সাংস্কৃতিক ঐতিহ্যের জন্য পরিচিত, ছট পুজো প্রধানত বিহার এবং ঝাড়খন্ডে উদযাপিত হয়৷ সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রিটিরাও এই উৎসবে সামিল হয়েছেন। বেশ কিছুক্ষণ আগে জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রতি পান্ডে তথা হিটলার দিদি তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। যেখানে তাঁকে তাঁর পরিবারের সঙ্গে ছট পূজা উদযাপন করতে দেখা গিয়েছে।

এই পুজোর একটি বিশেষজ্ঞ খাবার ঠেকুয়া। ভিডিওটিতে রতি পান্ডেকে ছট পূজার জন্য অপ্রতিরোধ্য প্রস্তুতি নিতে দেখা গিয়েছে। এদিন রতি একটি হলুদ চিকঙ্করি কুর্তা পরেছিলেন। তিনি পূজার জন্য ‘থেকুয়া’ তৈরি করেছিলেন। এছাড়াও তাঁকে ঘাটে গিয়ে সূর্য দেবতার কাছে প্রার্থনা করার সময় লাল এবং সোনার অলঙ্কৃত শাড়িতে দেখা যায়। পোস্টটির ক্যাপশনে তিনি লিখেছেন, “আপনাদের সবাইকে খুব শুভ “ছট পূজা” শান্তি, সমৃদ্ধি এবং সুখের শুভেচ্ছা জানাচ্ছি”। ভক্তরা রতি পান্ডের ছট পূজার চেহারার প্রশংসা করেছেন, এবং তাঁকে ‘অত্যাশ্চর্য’ বলেছেন। ৪১ বছর বয়সী অভিনেত্রীর ভিডিওটি দেখে ভক্তরা তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। একজন নেটিজেন লিখেছেন, “সত্যিই আপনি বিশুদ্ধ আত্মার ভিতরেও সুন্দর”। অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “শুভ ছট পূজা রতি। আপনাকে একেবারে অত্যাশ্চর্য দেখাচ্ছে” আরও, একজন ভক্ত লিখেছেন, “মা ছঠের গৌরব, আপনাকে এভাবে দেখার পর দারুণ লাগছে।”

রতি পান্ডের পেশাদার ক্যারিয়ার সম্পর্কে, জনপ্রিয় ধারাবাহিক ‘হিটলার দিদি’তে তাঁর ভূমিকার জন্য প্রচুর প্রশংসা অর্জন করেছিলেন রতি। এমনকি তিনি ‘যব মিলি হাম তুম’ শোতে নূপুর ভূষণের ভূমিকায় অভিনয় করেছিলেন। এছাড়াও বেগুসরাই এবং শাদি মুবারক ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। পরবর্তীতে তিনি মানব গোহিলের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন কারণ রতি রাজশ্রী ঠাকুরের পরিবর্তে প্রীতির চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়াও অভিনেত্রী জারা নাচকে দেখা সহ কয়েকটি রিয়েলিটি শোতে তার উপস্থিতি চিহ্নিত করেছিলেন।



Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

ইধিকার পর আবারও সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বাঁধছেন আরেক টলি ডিভা

জানেন কী, করোনা মরসুমে রনিতের কর্মচারীদের বেতন মিটিয়েছিলেন অক্ষয়-অমিতাভ

‘অ্যানিমেল’ তারকার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন গায়িকা নীতি মোহনের ছোট বোন মুক্তি

কলকাতা চলচ্চিত্র উৎসবে এলো অস্ট্রেলিয়ান হরর ট্রাম, ব্যাপারটা কী?

সৌরভ-দর্শনাকে অভিনব উপায়ে আইবুড়োভাত খাওয়ালেন নীল-তৃণা

বাংলা ছবির ক্ষেত্রে নতুন ছবির চাহিদা কী, সন্ধানে চলচ্চিত্র উৎসব

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর