এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘রাজনীতিতে নেমেও মেকআপ করতে হচ্ছে, নয়তো কালো হয়ে যাব’: রচনা

নিজস্ব প্রতিনিধি: শাসক দলের হয়ে লড়বেন, সেই কথা ঘোষণা হওয়া মাত্রই একেবারে আঁচল কোমরে বেঁধে প্রচারে নেমে পড়েছেন তৃণমূলের হুগলী প্রার্থী রচনা বন্দোপাধ্যায়। এবারে লোকসভা নির্বাচনে বাংলার আরেকটি হট কেন্দ্র হল হুগলি। কারণ রচনা বিপরীত মেরুতেই দাঁড়িয়ে আছেন লকেট, একই কেন্দ্রের বিজেপি প্রার্থী তিনি। আগামী ১৯ এপ্রিল থেকে শুরু লোকসভা নির্বাচন। তার আগেই প্রচারে কোনও খামতি রাখছেন না রচনা বা লকেট কেউই। দিদি নং ১-এর শুট সেরে প্রায়শই প্রচারে বেরোচ্ছেন তিনি। কখনও হুগলির দইয়ের প্রশংসা করছেন, আবার কখনও নিজ হাতে ঘুগনি বিলোচ্ছেন রচনা। আবার বেফাঁস মন্তব্য করে হচ্ছেন মারাত্মক ট্রোল। যদিও সেই উত্তরও দিচ্ছেন নানা হাবেভাবে।

প্রচারে তাঁর বার্তা নারীশক্তির জয়, তাঁদের এগিয়ে রাখা। কিন্তু সেলিব্রিটি মানুষ বলে কথা! তার মধ্যে প্রখর রোদে প্রচারে যেতে হচ্ছে তাঁকে, একটু সাজগোজ না করলে কি হয়! নয়তো রং পুড়ে কালো। হ্যাঁ, এমনটাই সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানালেন রচনা। তাঁর কথায়, ভেবেছিলেন বিনোদন জগৎ থেকে রাজনীতিতে এসে ‘মেক আপ’ করতে হবে না। কিন্তু হুগলির ঝাঁঝালো রোদে বাধ্য হয়েই ‘হালকা মেক আপ’ করতে হচ্ছে তাঁকে। না-হলে কালো হয়ে যাবেন। বৈশাখী রোদে প্রচারে তেষ্টাও পাচ্ছে ক্ষণে ক্ষণে, তাই ঘন ঘন জল খেতে হচ্ছে। এখন প্রচার করতে গিয়ে গাড়ির মাথাতেও ‘শেড’ দিয়েছেন। কিন্তু সারা জীবন ‘মেক আপ’ করলেও ভেবেছিলেন রাজনীতিতে এসে মেক আপ করতে হবে না। কিন্তু গরমে মেক আপ না করলে ‘স্কিন’টা পুড়ে ছাই হয়ে যাবে।

তাই বাধ্য হয়েই মেকআপ করতে হচ্ছে তাঁকে। মঙ্গলবার হুগলি চুঁচুড়া মোল্লাপোতা এলাকায় শিবমন্দিরে পুজো দিয়ে প্রচারে শুরু করে তারকা প্রার্থী। কিন্তু, প্রথম থেকে জন সাধারণের কাছাকাছি যাওয়ার কথা ভেবে হুডখোলা গাড়িতে প্রচার সারলেও এখন তীব্র রোদে আর হুডখোলা গাড়িতে জনসংযোগ করতে পারছেন না রচনা। তাই গাড়িতে ছাউনি নিতে হয়েছে। প্রচারের মাঝে বার বার জলও খাচ্ছেন তিনি। প্রচারে কখনও শাড়ি, আবার কখনও চুড়িদারে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। যেমন এদিন তিনি সাদা রঙের চুড়িদার পরেছিলেন। তাঁকে দেখতে প্রতিদিনই স্থানীয় বাসিন্দাদের ভিড় জমছে। কেউ দিচ্ছেন ফুলের তোড়া। কেউ হাতে নিয়ে আসছেন ঠান্ডা পানীয়। সবার সৌজন্যবোধ দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন নায়িকা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু

রামলালকে কাঁঠাল দিয়ে বরন করল জঙ্গলমহলের গ্ৰামবাসীরা

নায়িকা থেকে লেখিকা, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিপাশা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

প্রয়াত পাকিস্তানের কিংবদন্তি অভিনেতা তালাত হুসেন

বাবা অসুস্থ, ছেলে রাতভর পার্টিতে মত্ত, শাহরুখ-পুত্রের নাইটক্লাবের ভিডিও ভাইরাল

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর