এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

জাহাজের ধাক্কায় ভাঙল আস্ত একটি সেতু

নিজস্ব প্রতিনিধি : জাহাজের ধাক্কায় ভেঙে পড়ল আস্ত একটা সেতু। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের বাল্টিমোরে। মার্কিন যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সোমবার রাত ১টা ৩৫ মিনিট নাগাদ এই দুর্ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, বড় একটি জাহাজ পণ্য নিয়ে যাচ্ছিল। ঠিক তখনই জাহাজটি সেতুটিতে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে সেতুটির একাংশ ভেঙে পড়ে যায়।

বাল্টিমোরের দক্ষিণপূর্বে পাটাপস্কো নদীর ওপর ফ্রান্সিস স্কট কি ব্রিজ। জানা গিয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রের সময় অনুযায়ী সোমবার রাতে একটি পণ্যবাহী জাহাজ সেতুটির নীচ নিয়ে যাচ্ছিল। তখনই আচমকা সেতুটিতে ধাক্কা মারে জাহাজটি। জাহাজটি ধাক্কা মারার সঙ্গে সঙ্গে সেতুটির একাংশ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। যে সময় জাহাজটি ধাক্কা মেরেছিল, তখন সেতুটির ওপর বেশ কয়েকটি গাড়ি দাঁড়িয়েছিল। সেগুলিও জলের মধ্যে পড়ে যায়। তবে ঠিক কতগুলি গাড়ি ছিল সেবিষয়ে এখনই নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। জানা গিয়েছে, জলে পড়ে যাওয়া গাড়িগুলির মধ্যে একটি ট্রক্টর-ট্রলারও রয়েছে।

ইতিমধ্যে ঘটনাস্থলে উদ্ধারকাজে নেমেছে বল্টিমোরের দমকল বাহিনী। জানা গিয়েছে, কমপক্ষে সাত জন জলে পড়ে গিয়েছে বলে খবর মিলেছে। তবে এই ঘটনায় কারোর মৃত্যু হয়েছে কিনা, সেই বিষয়ে অবশ্য এখনই কিছু জানা যায়নি। তবে যেভাবে সেতুটি হুড়মুড়িয়ে ভেঙে পড়েছে, তাতে অনেকেরই জলে ডুবে যেতে পারেন বলে মনে করা হচ্ছে। বাল্টিমোরের দমকল বাহিনী ইতিমধ্যে উদ্ধারকাজে হাত লাগিয়েছে। মেরিটাইম ট্রান্সপোর্টেশন অথরিটির তরফে এক্স হ্যান্ডেলে পোস্ট করে জানানো হয়েছে, দুর্ঘটনার পর সেতুটিতে ঢোকার সমস্ত পথ বন্ধ করে দেওয়া হয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সিন্ধু সভ্যতার সাক্ষী মহেঞ্জোদারোতে তাপমাত্রা ছাড়াল ৫২ ডিগ্রি

প্যালেস্টাইনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিল স্পেন-নরওয়ে-আয়ারল্যান্ড

ভয়াবহ টর্নেডোর আঘাতে মার্কিন যুক্তরাষ্ট্রে নিহতের সংখ্যা বেড়ে ২৩

বিয়ের ১২ দিন পর স্বামী জানতে পারলেন তাঁর স্ত্রী নারী নয়, পুরুষ, তারপর কী হল?

রাফায় ইজরায়েলি আক্রমণে নিরীহ ফিলিস্তিনিদের মৃত্যু দেখে কাঁদছেন আয়েশা

পাপুয়া নিউগিনি ভূমিধসে ২ হাজারের বেশি প্রাণহানির আশঙ্কা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর