এই মুহূর্তে

তুকতাক করেছিল বলেই বিশ্বকাপ ফাইনালে হেরেছে ভারত, ফের সরব মমতা

Curtesy: Google

নিজস্ব প্রতিনিধি: বিশ্বকাপ ফাইনালে ভারতের হার নিয়ে বিতর্ক যেন পিছু ছাড়ছে না। এই নিয়ে বারংবার বিজেপিকে তোপ দেগে ছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার রীতিমতো বিস্ফোরক মন্তব্য করলেন তিনি। মুখ্যমন্ত্রীর অভিযোগ, পিচে ‘তুকতাক’ করে রেখেছিল বিজেপি তাই বিশ্বকাপ ফাইনালে ভারত হেরেছে।

বুধবার (29 নভেম্বর) বিধানসভা অভিযানে নাম না করেও মুখ্যমন্ত্রী বিজেপিকে বিঁধে বলেছেন, “দেশ হেরেছে বলেই দুঃখে বলছি। অস্ট্রেলিয়ান কোচ বলেছিল পিচে কী একটা করেছে, তুকতাক করে রেখেছিল বলেই ফাইনালে হেরেছে।” আবার সপ্তাহখানেক আগেই তিনিই দাবি করেছিলেন, বিশ্বকাপ ফাইনাল গুজরাটে হয়েছে বলেই হেরেছে ভারত। নরেন্দ্র মোদি স্টেডিয়ামের বদলে খেলাটা কলকাতায় হলে ভারতই জিতত। এবার ‘তুকতাক’ করার অভিযোগ তুললেন বাংলার মুখ্যমন্ত্রী।

ভারতীয় দলের গেরুয়া জার্সির রং নিয়ে এর আগে নেতাজী ইন্ডোরের দলীয় সভা থেকে সরব হয়েছিলেন তৃণমূল নেত্রী। এদিন বিধানসভা থেকে ফের একই ইস্যুতে সরব হলেন মমতা। তিনি এদিন বলেছেন, “ক্রিকেট থেকে ফুটবল সব গেরুয়া করে দিচ্ছে। মেট্রো রেল গেরুয়া। গ গ করতে করতে গেরুয়া হয়ে গেছে। সুস্বাস্থ্য কেন্দ্রের রং গেরুয়া করতে বলছে। না হলে টাকা বন্ধ। জমিদারি করছে মনে হচ্ছে। আমি ইচ্ছে করলে মা মাটি মানুষ ব্র্যান্ড করতে পারতাম। পার্টির রং ব্র্যান্ড করতে পারতাম। করিনি তো? সিএম স্কিম করতে পারতাম। করিনি তো।”

কলকাতায় শাহি সফরের দিনেই বিধানসভা অভিযানে বিশ্বকাপের টিকিট বিক্রিতে কালোবাজারি নিয়েও সরব হয়েছেন তিনি। মমতা বলেন, “ক্রিকেটে কী হয়েছে আমরা জানতে পারি। অনলাইনে টিকিট বিক্রি হচ্ছে, হঠাৎ নেই! সব বিজেপি ক্যাডারদের দিয়ে দিল। মানুষ পেল না! বাকি সব বেটিং-ফেটিং কী সব হল! আমি বুঝি না।”

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

যাদবপুরের সার্ভে পার্ক এলাকাতে ভুয়ো কল সেন্টার চক্রের হদিশ, ধৃত ৮

২৭ ফেব্রুয়ারি দুই ঘণ্টার জন্য বন্ধ দ্বিতীয় হুগলি সেতু

শিশুদের বিরল রোগ দূরীকরণে বিশেষ উদ্যোগ নিল কলকাতা পুরসভা

কেন্দ্রের রিপোর্টেই ফাঁস বাংলাকে নিয়ে গেরুয়ার মিথ্যা প্রচার

রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি কেমন, জানতে চাইলেন মুখ্য নির্বাচনী আধিকারিক

দলের মুখ পুড়িয়ে দিলেন কোনঠাসা দিলীপ, উগরে দিলেন ক্ষোভ

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর