এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

WEB Ad_Valentine



সুপ্রিম কোর্টেও জামিন অধরা মানিক পুত্রের

Curtesy: Google



নিজস্ব প্রতিনিধি: নিয়োগ দুর্নীতিকাণ্ডের অন্যতম অভিযুক্ত  ভট্টাচার্য। এবার জামিনের আবেদন চেয়ে সুপ্রিম কোর্টে আপিল মানিক ভট্টাচার্যের ছেলে সৌভিকের।

নিয়োগ দুর্নীতি মামলায় ইডি’র স্ক্যানারে তৃণমূলের অন্যতম বিধায়ক মানিক ভট্টাচার্য। গত বছরের ১১ অক্টোবর ইডি-র হাতে গ্রেপ্তার হন তিনি। তারপর থেকে তাঁর ঠাঁই হয়ছে প্রেসিডেন্সি জেলে। কিন্তু তিনি গ্রেপ্তার হওয়ার কিছুদিনের মধ্যেই ছেলে সৌভিক ভট্টাচার্য এবং স্ত্রী শতরূপা ভট্টাচার্য। তাদের বিরুদ্ধে ইডির অভিযোগ ছিল, বেনামি ব্যাংক অ্যাকাউন্ট খুলে নিয়োগ দুর্নীতির টাকা ঘুরপথে গিয়েছে মানিকের ছেলে এবং স্ত্রীর অ্যাকাউন্টে। ছেলে এবং স্ত্রীর নামে বহু স্থাবর ও অস্থাবর সম্পত্তি আছে, যা নিয়োগ দুর্নীতির টাকায় কেনা। এরপর মানিকের স্ত্রী শতরূপা ভট্টাচার্য জামিন পেলেও জামিন পায়নি ছেলে সৌভিক।

এ নিয়েই এবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ সৌভিক। তাঁর আইনজীবী মুকুল রোহিতগির দাবি, ইডি গ্রেপ্তার না করলেও জেলে পাঠানো হয়েছে তাঁর মক্কেলকে। কিন্তু তাতে লাভ হয়নি কোনও। সুপ্রিম কোর্টও কোনও সুরাহা দেয়নি বলেই দাবি, মানিক ভট্টাচার্যের ছেলে সৌভিক ভট্টাচার্যের আইনজীবী মুকুল রোহিতগির।

এদিন বিচারপতি বেলা এম ত্রিবেদী এবং বিচারপতি সতীশ চন্দ্র শর্মার বেঞ্চে জামিনের আরজি জানানো হয়। সৌভিকের আইনজীবী মুকুল রোহতগি বলেন, “ইডি আমার মক্কেলকে গ্রেপ্তার করেনি, কিন্তু আদালত জেলে পাঠিয়েছে।” তাঁর প্রশ্ন, এটা কীভাবে হতে পারে? বিচারপতি বেলা ত্রিবেদী এদিন সৌভিকের বাবা ও মায়ের বর্তমান পরিস্থিতি জানতে চান। রোহতগি জানান, সৌভিকের বাবা এখনও জেলবন্দি। তবে জামিনে মুক্ত তাঁর মা।



Published by:

Ayantika Saha

Share Link:

More Releted News:

ধর্মতলায় ভিড় দেখে মোটেই খুশি নন অমিত শাহ

তুকতাক করেছিল বলেই বিশ্বকাপ ফাইনালে হেরেছে ভারত, ফের সরব মমতা

‘DA বাধ্যতামূলক নয়, ঐচ্ছিক’, সরকারি কর্মচারিদের স্মরণ করালেন মুখ্যমন্ত্রী

বাংলার বঞ্চনার প্রতিবাদে বিধানসভা চত্বরে ধর্না মমতার

শাহি সফরের দিনেই কালো পাড়ের শাড়িতে বিধানসভায় মুখ্যমন্ত্রী

ধর্মতলার মঞ্চ থেকে পার্থ ,বালু, কেষ্টর নাম করে চ্যালেঞ্জ অমিত শাহ’র

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর