এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ইডেনে ম্যাচ দেখতে গিয়ে বিপত্তি, তীব্র ক্ষোভের মুখে নীল-তৃণা

নিজস্ব প্রতিনিধি: বাংলার টেলি মহলের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে নেটপাড়া প্রতিনিয়ত মজে রয়েছে। তাঁদের ছবি বা ভিডিওতে পান থেকে চুন খসলেই শুরু হয়ে যায় বিতর্ক। কলকাতার ইডেনে শুরু হয়ে গিয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকার ওয়ানডে বিশ্বকাপ ২০২৩-এর হাড্ডাহাড্ডি ম্যাচ। যে ম্যাচের টিকিট নিয়ে পড়ে গিয়েছে আকাল। কয়েকদিন ধরেই চলছে ‘হ্যালো, টিকিট আছে’? ‘না’, এই উত্তরই পাচ্ছেন ‘আমআদমি’। শুধু কি আম আদমি? রঞ্জি খেলেছেন এমন অনেক ক্রিকেটাররাও ভারত-দক্ষিণ আফ্রিকার ম্যাচের টিকিট পাননি। সেখানে দাঁড়িয়ে টলিউডের হার্টথ্রব জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা কী করে টিকিট পেলো সেটাই ভাবাচ্ছে সবাইকে। এ দিন সময় হতেই দু’জনে ইডেনে হাজির হয়ে ভারতের জার্সি, গলায় কার্ড চাপিয়ে সুন্দর একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। আর তা দেখেই তেলেবেগুনে জ্বলে ওঠে নেটিজেনদের একটা বড় অংশ।

শুধু নেটজেনরাই নন, ইডেনে হাজির জনগণের একাংশের বক্তব্য, ‘সেলেব বলেই কী খুব সহজেই এই সুবিধে পেয়ে গেলেন তাঁরা”! এদিন তাঁদের মিষ্টি মুখের ছবিটি তাঁদের ভক্তরা পছন্দ করলেও অনেকের মুখ ভার! বেশ কিছুদিন ধরেই ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট বিক্রি ঘিরে চলছে বিস্তর জলঘোলা। যেখানে টিকিট বিক্রি নিয়ে কালোবাজারির অভিযোগও উঠেছে। গ্রেফতারও হয়েছেন অনেকে। BCCI-এর সভাপতি রজার বিনিরকেও নোটিশ দেওয়া হয়েছে।

ইতিমধ্যেই টিকিটের গড়মিল নিয়ে যে যে অভিযোগ উঠেছে তা খতিয়ে দেখছে কলকাতা পুলিশ। কীভাবে টিকিট ভাগ হয়েছে, কী প্রক্রিয়ায় তা বিলি করা হয়েছে, কাকে কোথায় কত টিকিট দেওয়া হয়েছে– এ নিয়ে হাজার প্রশ্ন অপেক্ষা করছে বিসিসিআই-এর জন্যে। এতকিছুর মধ্যে নীল-তৃণা কি করে টিকিট পেল তা নিয়েই উঠছে প্রশ্ন! 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে ২৭ বছরের স্মৃতি তাজা করলেন মাধুরী-করিশ্মা

আবির বা যীশু নয়, ‘সারেগামাপা’র নয়া সিজনের দায়িত্বে অন্য কেউ, কে তিনি?

ধোনিকে খেলানো নিয়ে জোর সওয়াল বিশেষজ্ঞদের

বিরতি ছাড়াই রোজ ‘৯-৫’ টার ডিউটি, গাড়িতেই লাঞ্চ, হঠাৎ এমন হাল কেন বিগ বি-র?

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

ঘরের মাঠে ফের গুজরাতকে পরাস্ত করে নামছে দিল্লি ক্যাপিটালস

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর