এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

লখনউকে হেলায় হারিয়ে অনায়াসে জয় রাজস্থানের

নিজস্ব প্রতিনিধি : আইপিএলের প্রথম ম্যাচে লখনউকে অনায়াসে হারিয়ে দিল রাজস্থান রয়্যালস। ১৯৪ রান তাড়া করতে নেমে ১৭৩ রানেই থেমে গেল লখনউয়ের ইনিংস। ২০ রানে জিতে গেল যশস্বী জয়সওয়ালরা।

এদিন ১৯৪ রান তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খায় লখনউ জায়েন্টের খেলোয়াড়রা। শুরুতেই আউট হয়ে যান কুইন্টন ডি কক। এরপর ধারাবাহিকভাবে উইকেট পতন হতে থাকে। অধিনায়ক কে এল রাহুল অবশ্য দীপক হুদাকে সঙ্গে নিয়ে কিছুটা লড়াই চালিয়েছিলেন ঠিকই। কিন্তু সেই প্রচেষ্টা সফল হল না। দলগত ৬০ রানের মাথায় দীপক হুদাও আউট হয়ে যান। এরপর নিকোলাস পুরানকে সঙ্গে নিয়ে দলকে এগিয়ে নিয়ে যান কে এল রাহুল। শেষ পর্যন্ত ব্যক্তিগত ৫৮ রানের মাথায় আউট হয়ে যান রাহুল। রাহুল আউট হয়ে যাওয়ার পর জয়ের লক্ষ্যে পৌঁছোতে চেষ্টা চালিয়েছিলেন নিকোলাস পুরান। কিন্তু শেষের দিকে ধারাবাহিকভাবে উইকেট পতন হতে থাকে। ফলে লক্ষ্যপূরণের অনেক আগেই অলআউট হয়ে য়ায় লখনউয়ের খেলোয়াড়রা।

এর আগে এদিন টসে জিতে ব্যাট করতে নেমে শুরুতে কিছুটা হোঁচট খেতে হয় রাজস্থান রয়্যালসকে। দলগত ১৩ রানের মাথায় আউট হয়ে যান যশ বাটলার। এরপর যশস্বী অবশ্য সঞ্জু স্যামনকে সঙ্গে নিয়ে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু বেশিক্ষণ যশস্বী অবশ্য ক্রিজে টিকতে পারেননি। রাজস্থান রয়্যালসের ৪৯ রানের মাথায় মহসিন খানের বলে আউট হয়ে যান যশস্বী।

এরপর সঞ্জু স্যামন ও রিয়ান পরাগের জুটি রাজস্থান রয়্যালসকে ভালো জায়গায় পৌঁছে দেয়। দুজনের মধ্যে ৯৩ রানের জুটি গড়ে ওঠে। দলগত ১৪২ রানের মাথায় আউট হয়ে যান রিয়ান পরাগ। ১৭ ওভারের মধ্যেই ১৫০ রান করে ফেলে রাজস্থান রয়্যালস। শেষ পর্যন্ত ১৫০ রানের মাথায় শিমরন হাতইয়ার আউট হয়ে যান। শিমরনের আউটের পর ধ্রুব জুরেলকে ম্যাচ এগিয়ে নিয়ে যান সঞ্জু স্যামন। শেষ পর্যন্ত ৫২ বলে ৮২ রান করে অপরাজিত থেকে গেলেন স্যামন। ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৯৩ রান করে রাজস্থান রয়্যালস।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভারতীয় দলের কোচ হতে ৩০০০ আবেদন জমা, দৌড়ে এগিয়ে গম্ভীর

শেষ আবেদনের সময়সীমা,  কে হবেন ভারতের কোচ?

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে সাপোর্ট স্টাফই ভরসা অস্ট্রেলিয়ার

১২৬০টি ছয়, নয়া রেকর্ড এবারের আইপিএলে

একদিনের ক্রিকেট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের

বিশ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে রেকর্ড জয় ওয়েস্ট ইন্ডিজের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর