এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

অর্ধশতরান যশস্বীর, একশো রানের গণ্ডি টপকালো ভারত

নিজস্ব প্রতিনিধি : ইংল্যান্ডের বিরুদ্ধে রাঁচি টেস্টে অর্ধশতরান করলেন যশস্বী জয়সওয়াল। ফের আরও একবার বড় রানের পথে এগোচ্ছেন যশস্বী। যশস্বীর অর্ধশতরানের ওপর ভর করে একশো রানের গণ্ডি টপকালো ভারত।

এদিন প্রথমে ব্যাট করতে নেমে অধিনায়ক রোহিত শর্মার উইকেট হারায় ভারত। রোহিত যখন আউট হয়েছিলেন তখন ভারতের স্কোর চার রান। রোহিত আউট হওয়ার পর শুভমন গিলকে সঙ্গে নিয়ে ভারতকে এগিয়ে নিয়ে যান যশস্বী জয়সওয়াল। যশস্বী ও শুভমনের মধ্যে ৮২ রানের পার্টনারশিপ গড়ে ওঠে। এরপর ব্যক্তিগত ৩৮ রানের মাথায় শুভমনকে আউট করেন শোয়েব বাশির। শুভমনের আউট হয়ে যাওয়ার পর রজত পাতিদারকে সঙ্গে নিয়ে ভারতকে এগিয়ে নিয়ে যান যশস্বী। এখনও পর্যন্ত ৯৬ বলে ৫৪ রান করে অপরাজিত রয়েছেন ভারতের এই বাঁ হাতি ব্যাটসম্যান। এই ৫৪ রানের মধ্যে পাঁচটি চার ও একটি ছয় রয়েছে। ষশস্বী আউট না হলেও অন্যপ্রান্তে ধারাবাহিকভাবে উইকেটের পতন হয়ে চলেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত রজত পাতিদার ও রবীন্দ্র জাদেজা দুজনেই আউট হয়ে গিয়েছেন। ক্রিজে এসেছেন তরুণ খেলোয়াড় সরফরাজ খান। যশস্বী কী সরফরাজের সঙ্গে জুটি বেঁধে ভারতকে এগিয়ে নিয়ে যেতে পারবে, এখন সেটাই দেখার।

শুক্রবার ৩০২ সালে শেষ করেছিল ইংল্যান্ড। এদিন আরও ৫১ রান যোগ করেন জো রুটরা। ইংল্যান্ডের টেল এন্ডারদের প্র্যাভিলিয়ানে ফেরত পাঠানোর পিছনে বড় ভূমিকা পালন করেন রবীন্দ্র জাদেজা। এদিন খেলতে নেমে দ্রুত রান তোলার চেষ্টা করছিলেন ওলি রবিনসন। কিন্তু রবিনসনকে সাজঘরে ফেরত পাঠান রবীন্দ্র জাদেজা। এরপরে শোয়েব বসির ও জেমস অ্যান্ডারসনরা অবশ্য কোনও রানই করতে পারেনি। শূন্য রানেই এরা দুজনে আউট হয়ে যান। শেষ পর্যন্ত ৩৫৩ রানে শেষ হয়ে যায় ইংল্যান্ডের প্রথম ইনিংস।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ঘরের মাঠে ফের গুজরাতকে পরাস্ত করে নামছে দিল্লি ক্যাপিটালস

হার্দিক নাকি শিবম, টি ২০ বিশ্বকাপে জায়গা পেতে কার পাল্লা ভারী

টি ২০ বিশ্বকাপে ইরফানের পছন্দের তালিকায় নেই সঞ্জু, রাহুল, শ্রেয়স

চেলসিকে ৫ গোলে হারিয়ে শীর্ষস্থান ধরে রাখল আর্সেনাল

স্টোইনিসের দুরন্ত শতরানের দৌলতে চেন্নাইকে হারাল লখনউ

বিধ্বংসী রুতুরাজ-শিভম, লখনউকে ২১১ রানের লক্ষ্য দিল চেন্নাই

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর