এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




মালদার গাজোলে সরকারি বাসের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, আহত দুই গাড়ির চালক




নিজস্ব প্রতিনিধি, গাজল ও বাগদা: মালদার গাজোলে মঙ্গলবার সাত সকালে আলামপুরের কাছে আমতলা এলাকায় কলকাতাগামী সরকারি বাসের সাথে মাল বোঝাই একটি পিকআপ লরির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ।ওই এলাকায় ঘটনাটি ঘটেছে গাজোল মালদা ১২নম্বর জাতীয় সড়কে আমতলা এলাকায়। ঘটনায় দুই গাড়ির চালক গুরুতর আহত হয়। ছোট পিক আপ লরির(Pick Up Lorry) চালক গুরুতর আহত হয়। তার পা ভেঙে যায়। স্থানীয়রা উদ্ধার করে তাকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তারপর সরকারি বাসের চালক দীর্ঘক্ষণ ধরে আটকে থাকে তার পেটে রড ঢুকে যায়।

স্থানীয় বাসিন্দারা ও টোল প্লাজার(Toll Plaza) কর্মীরা এসে উদ্ধার করে। দীর্ঘক্ষণ যান চলাচল বন্ধ ছিল। জানা গেছে, এই দিন আলমপুরে হাট ছিল। আলামপুর থেকে কলকাতাগামী সরকারি বাসটি রংরুটে মালদার দিকে যাচ্ছিল। যেতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয় ওই গাড়ির সাথে। যদিও সরকারি বাসের অধিকাংশ যাত্রীরা অল্পের জন্য প্রাণে বেঁচে যায়। ঘটনাস্থলে খবর পেয়ে ছুটে যায় গাজোল থানার পুলিশ। দুটি গাড়ি উদ্ধার করে আটক করে পুলিশ।। ঘটনাস্থল থেকে গাড়ি সরিয়ে নিলে তারপর যান চলাচল স্বাভাবিক হয়।অন্যদিকে,উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁ মহকুমার বাগদা বিধানসভায়(Bagda Assembly) আগামী ১০ জুলাই ২০২৪ উপনির্বাচনের দিন ঘোষণা করলো জাতীয় নির্বাচন কমিশন। এই কেন্দ্র থেকে বিজেপির হয়ে দাঁড়িয়ে ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বিশ্বজিৎ দাস জয়লাভ করেছিলেন ।

তারপর তিনি ২০২২ সালে তৃণমূল কংগ্রেসে ফের চলে যান । বর্তমানে বনগাঁ লোকসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে লড়াই করে বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর(Santanu Thakur) এর কাছে পরাজিত হয়েছেন । আর লোকসভা ভোটে দাঁড়ানোর আগে তিনি বিজেপির বিধায়ক পদ থেকে পদত্যাগ করেন । এবার সেই কারণেই উপনির্বাচন ঘোষণা করলেন নির্বাচন কমিশন ।বাগদা বিধানসভায় মোট ১২ টি গ্রাম পঞ্চায়েত রয়েছে । মোট ভোটার ২ লক্ষ ৭৭ হাজার ৪৬৪ । সদ্য সমাপ্ত বনগাঁ লোকসভা কেন্দ্রের ভোটে বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর বাগদা বিধানসভা এলাকায় ৩ হাজার ভোটে এগিয়েছিলেন। সেদিকে তাকিয়ে বিজেপি ভোটের নিরিখে অনেকটা এগিয়ে রয়েছে। এখন দেখার বাগদার সাধারণ মানুষ কোন দলের কোন প্রার্থী কে নির্বাচিত করেন।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পাটক্ষেতে অপহরণ করে নিয়ে গিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় চাঞ্চল্য

প্রকাশ্য দিবালোকে শান্তিপুর স্টেশন রোডে সোনার দোকানে লুঠের চেষ্টা, ধৃত ১

রোগী মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়াল পশ্চিম মেদিনীপুরের বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে

হাওড়ার ২৬ নম্বর ওয়ার্ডে পানীয় জলে পোকা, এলাকায় ছড়াচ্ছে জন্ডিসের প্রকোপ

হাওড়ার হুগলি নদীতে কুমিরের আনাগোনায় বন্ধ একাধিক গঙ্গার ঘাট

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনার জের, বেশি কিছু ট্রেনের সময়সূচি বদল

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর