এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




হরিহরপাড়াতে জাল নোটসহ গ্রেপ্তার যুবক, ভাটপাড়ায় দুঃসাহসিক ছিনতাই




নিজস্ব প্রতিনিধি,হরিহরপাড়া ও ভাটপাড়া: ২০ হাজার টাকার জাল নোট সহ এক যুবককে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের নাম টমাস শেখ। তাঁর বাড়ি হরিহরপাড়ার(Hariharpara) রুকুনপুর কলাবাগানপাড়া (Kalabaganpara) এলাকায়। সোমবার সকালে হরিহরপাড়ার নিশ্চিন্তপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। তাঁর কাছ থেকে উদ্ধার হয় ৪০ টি ৫০০ টাকার জাল নোট। ধৃতকে সোমবার বহরমপুর আদালতে(Baharampur Court) পেশ করা হয়। অন্যদিকে, আগ্নেয়াস্ত্র নিয়ে আচমকা হানা এক দুষ্কৃতীর। পাঁচ লক্ষ টাকা দাবি করে ওই দুষ্কৃতী। টাকা না পেয়ে পাঁচটি সোনার আংটি নিয়ে চম্পট দেয় ওই দুষ্কৃতী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে রবিবার রাতে উত্তর চব্বিশ পরগনা জেলার ভাটপাড়া পুরসভার ৩২ নম্বর ওয়ার্ডের মাদরাল ব্যানার্জীপাড়ায়।

তদন্তে নেমেছে ভাটপাড়া থানার(Bhatpara P.S.) পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে একটি বেসরকারি সংস্থার কর্মচারী দেবায়ন দে-র বাড়িতে আগ্নেয়াস্ত্র নিয়ে হানা দেয় এক দুষ্কৃতী। সেইসময় দেবায়ন বাড়িতে ছিলেন না। বাড়িতে তাঁর শ্বাশুড়ি মা ছিলেন। ওই দুষ্কৃতী ফোন করে দেবায়নকে বাড়িতে ডাকে। দেবায়নের অভিযোগ, আগ্নেয়াস্ত্র বের করে ওই দুষ্কৃতী তাঁর কাছে পাঁচ লক্ষ টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে পাঁচ বছরের পুত্র সন্তানের মাথায় পিস্তল ঠেকায় ওই দুষ্কৃতী।

এরপর দেবায়ন বাবুর হাতের পাঁচটি সোনার আংটি ছিনিয়ে নিয়ে চম্পট দেয় ওই দুষ্কৃতী। দেবায়নের দাবি, আগত দুষ্কৃতী তাঁর পরিচিত। নৈহাটির(Naihati) বাসিন্দা দেবাশীষ মুখার্জি ওরফে ছোটকা। চার-পাঁচ বছর আগে দেবাশীষ স্ত্রীকে সঙ্গে নিয়ে তাঁর বাড়িতে এসেছিল। তখনও তাঁর কাছে টাকা ধার চেয়েছিল দেবাশীষ। ওইদিন রাতেই দেবায়ন ভাটপাড়া থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হাওড়া থেকে লেডিস স্পেশাল বাসের যাত্রাপথের সূচনা করলেন পরিবহন মন্ত্রী

বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা

দুন এক্সপ্রেসে দুষ্কৃতী হামলা, মাথা ফাটল যাত্রীদের

জঞ্জালের ওপর কর লাগু নিয়ে দোটানায় ইংরেজবাজার পৌরসভা

মালদাতে কাটমানি দিতে না পারায় মেলেনি রূপশ্রী প্রকল্পের টাকা, তদন্ত শুরু

ফরাক্কায় তোফাপুরে সালিশি সভায় যুবক খুন কাণ্ডে ৪৮ ঘন্টার মধ্যে ঝাড়খন্ড থেকে গ্রেপ্তার অভিযুক্ত

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর