এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

তৃণমূল নেতার বাড়িতে ED পাঠানোর হুমকি লক্ষ্মণের, পাল্টা ট্যুইট তৃণমূলের

Courtesy - Facebook, Twitter and Google

নিজস্ব প্রতিনিধি: সময়তা মোটেও ভাল যাচ্ছে না বিজেপির। বিশেষ করে বঙ্গ বিজেপির(Bengal BJP)। নিত্যদিন দলের কেউ নে কেউ দলের মুখ পুড়িয়ে দিচ্ছে। দলকে অস্বস্তিতে ফেলে দিচ্ছে। আর তাঁদের সেই সব কম্মো রাজ্যের শাসক দলের হাতে নিত্যদিন নতুন নতুন হাতিয়ার তুলে দিচ্ছে। লোকসভা নির্বাচনের(General Election 2024) সময়ে সেই হাতিয়ার ব্যবহার করেই পদ্মশিবিরকে নিশানা বানাচ্ছে তৃণমূল(TMC)। এবার বিজেপির অস্বস্তিতে পড়ার নেপথ্যর রয়েছে বঙ্গ বিজেপিরই এক বিধায়ক(BJP MLA)। তিনি প্রকাশ্যেই তৃণমূলের এক নেতার বাড়িতে Enforcement Directorate বা ED পাঠানোর হুমকি দিয়েছেন। আর সেই হুমকিকেই লুফে নিয়ে পাল্টা বিজেপিকে বিদ্ধ করার কাজ শুরু করে দিয়েছে তৃণমূল। নজরে পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুই(Lakshman Ghorui)। তাঁর মন্তব্যের জেরে এখন অস্বস্তিতে পড়ে গিয়েছে বঙ্গ বিজেপি।   

ঠিক কী হয়েছে? গতকাল অর্থাৎ সোমবার দুর্গাপুর শহরের পার্শ্ববর্তী সাগরভাঙায় একটি মিছিল বার করা হয়েছিল বিজেপির তরফে। সেখানকার স্থানীয় একটি বেসরকারি কারখানায় বহিরাগদের নিয়োগের প্রতিবাদে ওই মিছিল বার করা হয়েছিল। মিছিলে স্থানীয়দের নিয়োগের দাবিও তোলা হয়। লক্ষ্মণ ঘোড়ুই ছাড়াও সেই মিছিলে উপস্থিত ছিলেন বিজেপির বর্ধমান সদর সাংগঠনিক জেলার সভাপতি অভিজিৎ তা, সহ সভাপতি চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্য নেতৃত্ব। একটি বেসরকারি কলেজের কাছ থেকে মিছিলটি শুরু হয়, পরে তা শেষ হয় ওই বেসরকারি কারখানার কাছে। সেই মিছিল শেষে বিজেপির তরফে একটি সভাও করা হয়। সেই সভাতেই বক্তব্য রাখার সময়ে লক্ষ্মণ তৃণমূলের শ্রমিক সংগঠন INTTUC’র এক নেতার বাড়িতে ED পাঠানোর হুমকি দিয়ে বসেন। সেই ঘটনার ভিডিও এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিওতেই দেখা যাচ্ছে, লক্ষ্মণ বলছেন, ‘ওই কারখানায় আইএনটিটিইউসি নেতা শেখ রমজান মলয় ঘটকের সাহায্য নিয়ে রাতের অন্ধকারে তৃণমূল কর্মীদের ঢোকাচ্ছেন। মন্ত্রী প্রদীপ মজুমদার বহিরাগতদের ওই কারখানায় নিয়োগ করছেন।’ এরপররেই তিনি রমজান নামে ওই তৃণমূলে নেতার বাড়িতে ED পাঠানোর হুমকি দেন।  

সেই হুমকির জেরে এদিন তৃণমূলের তরফে পাল্টা ট্যুইট করে লক্ষ্মণের পাশাপাশি বিজেপিকেও তোগ দাগা হয়েছে। তৃণমূল ট্যুইট করে জানিয়েছে, ‘অবশেষে স্বীকারোক্তি মিলেই গেল যে কেন্দ্রের তদন্তকারী এজেন্সিগুলি আদতে খাঁচায় পোরা তোতাপাখি যা প্রভুর নির্দেশে আর সুরেই গান গায়। তৃণমূলের শ্রমিক সংগঠন INTTUC’র এক নেতার বাড়িতে সরাসরি ইডি পাঠানোর হুমকি দিয়েছেন দুর্গাপুর পশ্চিমের বিজেপি বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুই। বিজেপি নির্বাচনে হেরে যাওয়ার ভয়েই নিজেদের পোষা পেশি শক্তিকে ব্যবহার করে এই রকমের ঔদ্ধত্য আর জমিদারি মনোভাব দেখাচ্ছে।’ এবিষয়ে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করে ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছে তৃণমূল কংগ্রেস।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

চাষের জমিতে বিদ্যুতের ছেঁড়া তার জড়িয়ে মৃত্যু দুই কৃষকের

১জুন শেষ দফার ভোটের দিন কলকাতা সহ দক্ষিণবঙ্গে ঝড়-বৃষ্টির পূর্বাভাস জারি

ভক্তিনগর থানার পুলিশ গৃহস্থ বাড়ির ভেতর থেকে খোঁজ পেল জুয়ার বোর্ডের, গ্রেফতার ১১

রিমল ঘূর্ণিঝড়ের দাপটে নদিয়াতে ব্যাপক ক্ষতি আখ ও কলা গাছের

কৃষ্ণগঞ্জে তিন দিন ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন সীমান্তবর্তী বানপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র

রথযাত্রার আগেই মুখ্যমন্ত্রীর হাতেই উদ্বোধনের সম্ভাবনা দিঘার জগন্নাথ মন্দিরের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর