এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




ফের সরবেড়িয়া শেখ শাহজাহান মার্কেটে তদন্তে হাজির সিবিআই




নিজস্ব প্রতিনিধি, সন্দেশখালি: ৫ তারিখ কি ঘটনা ঘটে ছিল , তার তদন্তে শেখ শাহজাহানের মার্কেটের বিভিন্ন দোকানের মালিকের সঙ্গে কথা বলেন সিবিআই অফিসাররারা। সিবিআই আধিকারিকরা সন্দেশখালি সরবেড়িয়াতে(Sarberia) ফের সিসিটিভি(CCTV) ফুটেজ খতিয়ে দেখে। দুই অভিযুক্ত ৬ দিনের সিবিআই হেফাজতে রয়েছে। ৫ ই জানুয়ারি সন্দেশখালি সরবেড়িয়া আকুঞ্জি পাড়াতে শেখ শাহাজানের বাড়িতে ইডি অধিকারিকরা গেলে তাদেরকে জমায়েত করে মারধর করে মাথা ফাটিয়ে দেয়। তারা আক্রান্ত হয় ।এই নিয়ে ন্যাজাট থানায় একটি মামলা দায়ের করা হয়।

ইডির (ED)কাছ থেকে এই তদন্তভার আদালত সিবিআই এর উপর দেয়। ইতিমধ্যে সন্দেশখালিকাণ্ডে ২২ জনকে গ্রেফতার করা হয়েছে। বেশি অংশই সিবিআই হেফাজতে রয়েছে। রবিবার দুই অভিযুক্ত মেহবুব মোল্লা ও সুকমল সর্দারকে নিয়ে ফের সিবিআই আধিকারিকরা সন্দেশখালি শেখ শাহজাহানের মাছের আরতে পৌঁছে যায়। সেখানে গিয়ে চায়ের দোকানদার থেকে শুরু করে অন্যান্য দোকানের মালিকের সঙ্গে কথা বলেন ।এমন কি শেখ শাহজাহানের(SK.Sahazahan) মাছের আড়তে যে সিসিটিভি লাগানো রয়েছে সেই গুলো খতিয়ে দেখেন। ইতিমধ্যে মেহবুব মোল্লার স্ত্রী ফরিদা ইয়াসমিন বলেন, আমার স্বামী নির্দোষ ।তাকে ফাঁসানো হয়েছে। ৫ই জানুয়ারি ঘটনার দিন ছিল না। সরবেড়িয়া আগারহাটি গ্রাম পঞ্চায়েতের প্রধান জিয়াউদ্দিন মোল্লা তাকে পরিকল্পনা করে ডেকে এনে পুলিশ হাতে তুলে দিয়েছে ।

এই নিয়ে একরাশ ক্ষোভ উপড়ে দিয়েছেন জিয়াউদ্দিন মোল্লা(Jiyauddin Molla)। বর্তমানে চার দিনের সিবিআই হেফাজতে রয়েছে। ফের তল্লাশি শুরু করেছে। সকাল থেকে শেখ শাহাজানের মার্কেট আরত আকুঞ্জি পাড়ার বাড়ি সহ একাধিক জায়গা যায় সিবিআই। হাইকোর্টের নির্দেশে ন্যাজাটে একগুচ্ছ আইনজীবী নিয়ে বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা ট্রিব্রুয়াল বিজেপি সেবা কেন্দ্র সাধারণ মানুষের অভাব অভিযোগ শুনে আইনি পরিষেবা দেওয়ার জন্য বিশেষ শিবির করেছে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মহাকাশ বিজ্ঞান নিয়ে গবেষণায় নজর কাড়লেন বাঁকুড়ার অয়ন

রাজ্যের দুই প্রান্তে বৃষ্টির মধ্যে বাজ পড়ে মৃত্যু দুজনের

বিধাননগরের পুলিশ কমিশনার গৌরব শর্মা অপসারিত

সিলিকোসিস আক্রান্তদের চিকিৎসায় রাজ্য জুড়ে শিবির করবে স্বাস্থ্য দফতর

বিজেপির পার্টি অফিসে চলল চেয়ার ছোঁড়াছুড়ি, ধস্তাধস্তি, মারামারি

বদল হল এক্সপ্রেস ট্রেনের সময়সূচি, ভোগান্তিতে যাত্রীরা

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর