এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

পরীক্ষা ছাড়াই এইচডিএফসি ব্যাঙ্কে চাকরির সুযোগ

নিজস্ব প্রতিনিধি: রাজ্যে কর্মসংস্থানের ক্ষেত্রে বিশাল খবর। প্রচুর শূন্য পদে লোক নিয়োগ করছে এইচডিএফসি ব্যাঙ্ক (HDFC Bank)। শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ। ১৮ থেকে ৩১ বছরের মধ্যে বয়স হলে চাকরির জন্য জানানো যাবে আবেদন। শিক্ষাগত যোগ্যতা-সহ প্রয়োজনীয় নথি সম্বলিত জীবনপঞ্জী পাঠাতে হবে এই ঠিকানায়- rdepartment571@gmail.com। সেই সঙ্গে 9051761081-হোয়াটসঅ্যাপ নম্বরেও যোগাযোগ করতে পারেন।

দেশের ব্যাঙ্কিং সেক্টরে অন্যতম নাম হল এইচডিএফসি ব্যাঙ্ক। নিয়মিতই বেকার যুবক-যুবতী-সহ বিভিন্ন ক্ষেত্রে চাকরিরতদের কাজের সুযোগ দেয় এই বেসরকারি ব্যাঙ্কটি। বিভিন্ন জায়গায় শাখা খোলার সুবাদে ব্যাক অফিস, ভেরিফেকশন ডিপার্টমেন্ট, বিজনেস ডেভেলপমেন্ট, কাস্টমার সার্ভিসে প্রতি নিয়তই প্রচুর কর্মসংস্থানের সুযোগ তৈরি হচ্ছে। আর সেই কারণেই নিয়মিত নিয়োগ প্রক্রিয়ার পথে হাঁটেন ব্যাঙ্ক কর্তৃপক্ষ।  

সম্প্রতি ব্যাঙ্কের পক্ষ থেকে ব্যাক অফিস এগজিকিউটিভ-সহ একাধিক পদে প্রচুর লোক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ১৮ থেকে ৩১ বছর বয়সী যে কেউই চাকরির জন্য আবেদন করতে পারবেন। আবেদনকারীর ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা অবশ্যই উচ্চ মাধ্যমিক পাশ হতে হবে। তবে আবেদনকারী প্রার্থীদের কোনও লিখিত পরীক্ষায় বসতে হবে না। এক্ষেত্রে সরাসরি ইন্টারভিউ ও ডকুমেন্টস ভেরিফিকেশন ও কম্পিউটার স্কিল টেস্ট এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। বেতন ক্রম হলো, ১৪৫০০-২২,০০০ টাকা। এছাড়াও থাকবে পারফরম্যান্স অনুযায়ী কমিশন ও ইনসেন্টিভ। তবে চাকরি প্রার্থীদের মনে রাখতে হবে, ইন্টারভিউ দেওয়ার ক্ষেত্রে ফর্মাল পোশাক পরতে হবে। জিনস-সহ ক্যাজুয়াল পোশাক পরে ইন্টারভিউ দেওয়া যাবে না।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কীভাবে আবহাওয়ার নির্ভুল তথ্য জানায় অ্যাপগুলি?

সরকারি লেনদেনের ক্ষেত্রে বড় সুবিধা হারাতে চলেছেন স্টেট ব্যাঙ্কের ক্রেডিট কার্ড গ্রহীতারা

প্রথমবার ৭৬ হাজারের ঘর ছুঁয়েও পতনের মুখে শেয়ারবাজার

২৫ বছর রাজত্বের পর ‘সনি ইন্ডিয়া’ ছাড়ছেন সংস্থার এমডি

চলতি বছরেই ইন্ডিগো বিমানে চালু হচ্ছে বিজনেস ক্লাস

লক্ষ্মীবারে ইতিহাস গড়ল শেয়ারবাজার, এক লাফে ১,১৯৭ সূচক বাড়ল সেনসেক্স

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর