এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

চিটফান্ড মামলায় ধৃত ব্যবসায়ী সঞ্জয়কে পেশ করা হলো আদালতে

নিজস্ব প্রতিনিধি: চিটফান্ড মামলায় সিজিও কমপ্লেক্সে ম্যারাথন জেরা করা হয়েছিল ব্যবসায়ী সঞ্জয় সিংহকে। আর তারপরেই তাঁকে গ্রেফতার করে সিবিআই। ধৃতকে আদালতে পেশ করা হলে তাঁর ৩ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দেয় আদালত।

জানা গিয়েছে, বর্ধমান সানমার্গ ওয়েলফেয়ার অর্গানাইজেশন চিটফান্ড মামলার তদন্তে নেমে ওই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সিবিআই। পাশাপাশি, উঠে এসেছে একটি ব্যাঙ্কক ট্যুরের কথা। তদন্তকারী আধিকারিকরা প্রাথমিক ভাবে মনে করছেন, ওই ট্রিপের স্পনশর ছিলেন এই ব্যবসায়ী। সেই ট্যুরে ওই ব্যবসায়ী নিজেও গিয়েছিলেন। উল্লেখ্য, এই কাণ্ডে নাম জড়িয়েছে হালিপুর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানির। প্রসঙ্গত, এই মামলায় এখনও পর্যন্ত গ্রেফতার হয়েছেন রাজু সাহানি, সঞ্জয় সিংহ সহ মোট ৩ জন। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আরও অভিযোগ, চিট ফান্ডের টাকা কাজে লাগিয়ে একটি মিডিয়া কোম্পানি খুলেছিলেন সঞ্জয়। পরে সেই মিডিয়া সংস্থা বন্ধ করে দিয়ে টাকা আত্মসাৎ করা হয়। চিটফান্ডের টাকা কোথায়, তা জানতেই তদন্ত চলছে। 

উল্লেখ্য, বর্ধমান সানমার্গ চিটফান্ড সংস্থার প্রতারণা মামলায় যিনি মূল কিং পিন, অর্থাৎ, সংস্থার চেয়ারম্যান সৌম্যরূপ ভৌমিক, তিনি প্রথম থেকেই পলাতক। তাঁকে সিবিআই (CBI) গ্রেফতার করতে পারেনি। সম্প্রতি আসানসোল সিজিএম আদালত সৌম্যরূপ ভৌমিকের নামে এই লুক আউট নোটিশ জারি করে দিল। এর অর্থ, তাঁকে যেখানেই দেখতে পাওয়া যাবে সেখানেই গ্রেফতার করা যাবে। আদালত যাতে এই ঘোষণা করে সেজন্য আসানসোল আদালতের কাছে সিবিআই আগেই আপিল করেছিল। শেষ পর্যন্ত গত ১৬ অক্টোবর আদালত সেই রায় দিল। সিবিআইয়ের পক্ষ থেকে প্রকাশ করা হয় সৌম্যরূপের ছবি। ইন্টারপোল-সহ দেশের সমস্ত জায়গায় তাঁর ছবি পাঠানোর কাজ শুরু করেছিল সিবিআই।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মোদির বিরুদ্ধে নির্বাচন কমিশনে ফের নালিশ তৃণমূলের

একই দেহে ফুসফুস এবং হৃদপিণ্ড প্রতিস্থাপন করে নয়া রেকর্ড গড়ল এসএসকেএম

ব্যক্তিগত কারণ দেখিয়ে অভিজিতের মামলা থেকে সরে দাঁড়ালেন বিচারপতি জয় সেনগুপ্ত

রাজ্যপালের বিরুদ্ধে ওড়িশি নৃত্যশিল্পীকে ধর্ষণের অভিযোগের রিপোর্ট জমা পড়েছে নবান্নে

রাজ্যপালের বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগের প্রাথমিক রিপোর্ট যাবে নবান্নে

ভোট মিটলেই বাড়ি বাড়ি গিয়ে আধার যাচাইকরণের প্রক্রিয়া শুরু

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর