এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

১৬ ডিসেম্বর কোন রাশির রয়েছে দুর্ঘটনার যোগ, দেখে নিন এক ঝলক

সকালে উঠে কর্মক্ষেত্রে কাজ শুরুর করা আগেই মনে চলে আসা আশঙ্কার দোলাচাল। কেমন যাবে আজকের দিনটা? ব্যাবসায় ভালো হবে তো? কাজের ক্ষেত্রে সব থিক থাকবে তো? বা ঠিক সময় কাজ শেষ করে প্রিয় মানুষটার সঙ্গে দেখা হবে তো? এমনই নানা প্রশ্ন মনে ঘুরপাক খায়। এই সব সমস্যার সমাধানে এক ঝলকে দেখে নিন কোন রাশির (Zodiac sign) ভাগ্যে আজ কী আছে? কোন রাশির জাতক জাতিকারা আজ নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন? কোন রাশির জাতক জাতিকারা আজ ব্যবাসায় উন্নতি করবেন? অথবা কোন রাশির জাতক জাতিকাদের রয়েছে দুর্ঘটনার যোগ।

মেষঃ এই রাশির জাতক জাতিকাদের বুধবার পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধির সম্ভবনা। বিশেষত পরিবারের বয়স্ক মানুষদের সঙ্গে সময় কাটান এবং তাদের মতামতকে গুরুত্ব দিন। অর্থনৈতিক ভাবে দিনটা মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তিদের সাহায্য পাবেন। পৈত্রিক ব্যাবসায় লাভবান হবেন। সম্পত্তি যেমন গাড়ি বা বাড়ি কেনার প্রতি আগ্রহী হতে পারেন। প্রেমের ক্ষেত্রে সম্পর্ক মজবুত হবে। কোন আইনি জটিলতায় জড়িয়ে থাকলে তাও নিস্পত্তি হওয়ার সম্ভবনা রয়েছে।

বৃষঃ এই রাশির জাতক জাতিকাদের জন্য আজ সন্ধ্যার আগেই প্রয়োজনীয় কাজ মিটিয়ে নেওয়া ভালো। সম্পর্কের ক্ষেত্রেও দিনটা জাতকজাতিকাদের জন্য শুভ। প্রেমের ক্ষেত্রে স্বাছন্দ্য বজায় থাকার সম্ভবনা। ভাইদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। কর্মক্ষেত্রে বাধা দূর হয়ে সাফল্য পাওয়ার সম্ভবনা রয়েছে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তিদের আস্থা অর্জন করবেন। ব্যাবসায়ীদের পক্ষ্যেও দিনটা শুভ। স্বাস্থ্যের উন্নতি হওয়ার সম্ভবনা।

মিথুনঃ এই রাশির জাতক জাতিকাদের আজ পরিবারে আনন্দ বজায় থাকবে। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাওয়ার সম্ভবনা রয়েছ। কর্মক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভবনা। স্বাস্থ্যের উন্নতি হবে। প্রেএই রাশির জাতক জাতিকাদের প্রেমের ক্ষেত্রেও আজ শুভ। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক উন্নতি হবে।

কর্কটঃ এই রাশির জাতক জাতিকারা এই দিন সৃষ্টিশীল কর্মে আগ্রহী হবেন। পেশাগত ক্ষেত্রে ধারাবাহিকতা বজায় থাকবে। ভালো করে ভেবে সিদ্ধান্ত নিন। ব্যাবসার ক্ষেত্রেও ভালো ফল হওয়ার সম্ভবনা। ধর্মীয় মনোভাব বৃদ্ধি পাওয়ার সম্ভবনা। প্রেমের ক্ষেত্রে প্রিয় জনের সাহায্য পেতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে রাশির জাতক জাতিকাদের বিশেষ মনোযোগ প্রয়োজন।

সিংহঃ এই রাশির জাতক জাতিকাদের সন্ধ্যার পর থেকে শুভ যোগ রয়েছে। পরিস্থিতি আয়ত্তে আসার সম্ভবনা। সৃষ্টিশীল কর্মে আগ্রহী হবেন। ব্যাবসায়িক ক্ষেত্রে যোগাযোগ বৃদ্ধি পাওয়ার সম্ভবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে সম্পর্ক মজবুত হবে। পারিবারিক পরিবেশ ভালো থাকার সম্ভবনা। স্বাস্থ্যের ক্ষেত্রে বিশেষ নজর দিন।

কন্যাঃ এই রাশির জাতক জাতিকাদের জন্য আজ সন্ধ্যার আগেই প্রয়োজনীয় কাজ মিটিয়ে নেওয়া ভালো। কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি পাবে। ব্যবসার ক্ষেত্রে ভাল ফল পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে আয় বৃদ্ধির সম্ভবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের দূরে কোথাও বেড়াতে যাওয়ার যোগ রয়েছে। স্বাস্থ্যের ক্ষেত্রে মরশুমি রোগে আক্রান্ত হওয়ার সম্ভবনা রয়েছে।

তুলাঃ এই রাশির জাতক জাতিকাদের পেশাগত ক্ষেত্রে উন্নতির সম্ভবনা রয়েছে। অর্থনৈতিক ক্ষেত্রে উপার্জন বৃদ্ধির সম্ভবনা। প্রেমের ক্ষেত্রে সম্পর্ক মজবুত হবে। প্রিয়জনের সহযোগীতা পাবেন। পারিবারিক সুখ ও সম্প্রীতি বজায় থাকার সম্ভবনা।

বৃশ্চিকঃ এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে দ্বিধাদন্ধ দূর হওয়ার সম্ভবনা। চাকরিজীবী ও ব্যাবসায়ী উভয় পক্ষেরই পেশাগত জীবনে উন্নতির যোগ রয়েছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে ভাল ফল লাভ হতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে উন্নতির সম্ভবনা। প্রেমের ক্ষেত্রে সম্পর্ক মজবুত হবে। প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর যোগ রয়েছে। পারিবারিক ক্ষেত্রেও সুখ ও সম্প্রীতি বজায় থাকার সম্ভবনা।

ধনুঃ এই রাশির জাতক জাতিকাদের সন্ধ্যার পর থেকে শুভ যোগ রয়েছে। অর্থনৈতিক ক্ষেত্রে আয় বৃদ্ধি পাওয়ার সম্ভবনা। স্বাস্থ্যের ক্ষেত্রে এই রাশির জাতক জাতিকাদের সচেতনতা প্রয়োজন। রাস্তায় একটু সতর্ক হয়ে চলা ফেরা করা প্রয়োজন। দুর্ঘটনার যোগ রয়েছে। ব্যাবসায় জটিলতা কেটে যাওয়ার সম্ভবনা। প্রেমের ক্ষেত্রে সম্পর্ক মজবুত হওয়ার সম্ভবনা।

মকরঃ এই রাশির জাতক জাতিকাদের জন্য আজ সন্ধা পর্যন্ত সময় অত্যন্ত শুভ। জাতক জাতিকাদের নেতৃত্ব দেওয়ার ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রেও নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রেও আয় বৃদ্ধি পাবে। পারিবারিক ক্ষেত্রেও সুখ ও সম্প্রীতি বজায় থাকার সম্ভবনা। প্রেমের ক্ষেত্রে সম্পর্ক মজবুত হওয়ার যোগ রয়েছে।

কুম্ভঃ এই রাশির জাতক জাতিকাদের আজ উন্নতির যোগ রয়েছে। কর্মক্ষেত্রে প্রয়োজনীয় কাজ সময়ের মধ্যে শেষ করুন। আর্থিক ক্ষেত্রে আয় বৃদ্ধির সম্ভবনা। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সম্পর্ক মজবুত হবে। প্রিয়জনকে উপহার দিতে পারেন।

মীনঃ এই রাশির জাতক জাতিকাদের জন্য সন্ধায় পর শুভ সময়। কর্মক্ষেত্রে ভালো সময়। সৃষ্টিশীল কর্মে উন্নতি হওয়ার সম্ভবনা। প্রতিযোগিতায় জয়ী হওয়ার সম্ভবনা। অর্থনৈতিক ক্ষেত্র মজবুত হওয়ার সম্ভবনা। প্রেমের সম্পর্কও মজবুত হওয়ার সম্ভবনা। এই রাশির জাতক জাতিকাদের বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার যোগ রয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কোন রাশির কেমন কাটবে! জেনে নিন আজকের রাশিফল

শুক্রে দেখে নিন কোন রাশি উন্নতি কুড়োবে!

অক্ষয় তৃতীয়া’য় টাকার পাহাড়ে চড়বে এই ৩ রাশি! জেনে নিন কারা এই সৌভাগ্যবান

সম্পর্ক নিয়ে ঝামেলায় জড়াচ্ছেন! জেনে নিন আজকের প্রেম রাশিফল

উত্তরাষাড় নক্ষত্রের শুভ সংযোগে সৌভাগ্য কুড়োতে চলেছে এই ৫ রাশি

মঙ্গলবার ভুলেও এই ৫ টি কাজ করবেন না !

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর