এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ভূতচতুর্দশীতে কেমন যাবে আপনার দিন? দেখুন রাশিফল

নিজস্ব প্রতিনিধি: আজ বুধবার। ভূতচতুর্দশী, আজকের দিনে কেমন যাবে আপনার দিন। দেখে নিন এক ক্লিকে। 

মেষ: কাজের জন্য বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির সম্ভাবনা। প্রেমে জটিলতা নিয়ে বাড়িতে বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন। প্রিয় জনের শরীর খারাপ থাকায় মানসিক কষ্ট।

বৃষ: বাবা-মায়ের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা। সপ্তাহের শেষের দিকে কারও সমালোচনায় না যাওয়াই ভাল, অশান্তি বাধতে পারে। শত্রুর প্রস্তাবে সাড়া দিতে পারেন, উপকার পাবেন। অর্থনৈতিক দিক ভাল মন্দ মিশিয়ে কাটবে। টনসিলের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।

মিথুন: কাজের ক্ষেত্রে খুব ভাল সময়। বাড়িতে কোনও আতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কাজের জন্য আনন্দ পাবেন। সবার সঙ্গে একটু বুঝে কথা বলুন, কোনও বিবাদ এই সপ্তাহে একটু চিন্তার কারণ হতে পারে। বাবার সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা থাকবে।

কর্কট: স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় সমস্যার সমাধান হতে পারে। হঠাৎ চাকরির যোগাযোগ আসতে পারে। ব্যবসায় গুরু জনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। অল্প বিস্তর ভোগান্তি থাকতে পারে। সপ্তাহের শেষের দিকে পেটের সমস্যা বাড়তে পারে।

সিংহ: গবেষণায় উন্নতির সুযোগ মিলতে পারে। ব্যবসা টালমাটাল হওয়ায় বুদ্ধিনাশের আশঙ্কা। পৈতৃক সম্পত্তি নিয়ে ঝামেলায় চিন্তা। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি। পুরনো রোগ ফেলে না রেখে শরিরের দিকে নজর দিন। সপ্তাহের শেষের দিকে প্রেমে আঘাত পেতে পারেন।

কন্যা: স্ত্রীর সঙ্গে অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি। গুরু জনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। পরিবারের কোনও কাজের ব্যাপারে মা-বাবার সঙ্গে বিবাদ। বাড়তি খরচের ব্যাপারে চিন্তা। আত্মীয়ের সঙ্গে দূরে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা।

তুলা: বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা বাড়তে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ বাড়তে পারে। পূজাপাঠের জন্য খরচ বাড়বে। ব্যবসা খুব ভাল যাবে না তাই আর্থিক চাপ বাড়তে পারে। গুরু জনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মানসিক কষ্ট।

বৃশ্চিক: বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। প্রযুক্তিবিদদের জন্য এই সপ্তাহটি শুভ। বাড়িতে শুভ কিছু ঘটতে পারে। লেখাপড়ায় অমনোযোগ দেখা যাবে কিন্তু হাল ছাড়লে বিপদ। উপকারের বিনিময়ে অপমানিত হওয়ার সঙ্কেত। বন্ধুদের থেকে কোনও সাহায্য এই সপ্তাহে পাবেন না।

ধনু: বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদের আশঙ্কা। প্রেমে ঝগড়া মিটে যাবে। কর্মক্ষেত্রে বুদ্ধির ভুলে ক্ষতির আশঙ্কা। গুরু জনদের সঙ্গে দুর্ব্যবহারে মানসিক অশান্তি। আইন সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি। বাবার জন্য কিছু করতে পেরে মানসিক শান্তি।

মকর: নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। পেটের সমস্যার জন্য শরীরে ক্লান্তি বাড়বে। গবেষণায় সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা আসতে পারে। শরীরে সমস্যার জন্য ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা।

কুম্ভ: শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। সপ্তাহের প্রথম দিকে শত্রুর জন্য বাড়িতে অশান্তি বাড়বে। প্রিয় জনের বাজে ব্যবহারের জন্য মানসিক কষ্ট। বাড়তি আয় করতে গিয়ে বিপদ হতে পারে। সপ্তাহের মধ্য ভাগে ব্যবসায়ীর সঙ্গে অর্থ নিয়ে তর্ক। বাড়িতে অতিথির জন্য খরচ বাড়বে।

মীন: জমি কেনাবেচা নিয়ে আইনি ব্যবস্থা। সপ্তাহের শেষের দিকে সংসারে নতুন কেউ আসায় দায়িত্ব বাড়বে। প্রতিবেশীকে মানিয়ে নিয়ে না চললে বিপদ। মাঙ্গলিক কাজের জন্য খরচ হতে পারে। সারা সপ্তাহ প্রচুর পরিশ্রম করা সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

অক্ষয় তৃতীয়ায় ধন যোগে, রাজার ধন মিলবে ৫ রাশির জাতকদের

ঘর বদলাচ্ছেন সূর্যদেব, কপাল খুলবে ৫ রাশির

শিবের অশেষ কৃপায় সৌভাগ্য কুড়োবে এই ৫ রাশি

রবি’তে কোন রাশির কেমন কাটতে চলেছে,জেনে নিন আজকের রাশিফল

কোন রাশির কেমন কাটবে! জেনে নিন আজকের রাশিফল

শুক্রে দেখে নিন কোন রাশি উন্নতি কুড়োবে!

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর