এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

নেই চোখে-মুখে বিচ্ছেদের বেদনা! সেটের মধ্যেই প্রাক্তন ননদকে নিয়ে তুমুল নাচ তৃণার

নিজস্ব প্রতিনিধি: একদিনে বিবাহ-বিচ্ছেদের গুঞ্জন, অন্যদিকে স্বামী-স্ত্রী দুজনেই মনের আনন্দে একের পর এক ট্রেন্ডিংয়ের তালে রিল ভিডিও বানিয়েই চলেছেন। চারিদিকে এত গুঞ্জনে একেবারেই সাড়া মিলছে না তাঁদের, অথচ ১১ বছর প্রেম করে বিয়ে করেছেন তারকা যুগল, হ্যাঁ, ঠিকই ধরেছেন, কথা হচ্ছে, অভিনেতা নীল ভট্টাচার্য এবং তাঁর স্ত্রী অভিনেত্রী তৃণা সাহাকে নিয়েই। কয়েকদিন ধরেই গুঞ্জন, আর বোধহয় একসঙ্গে থাকছেন না নীল-তৃণা। দুজনের পথ হয়তো আলাদা হয়েছে। যদিও কয়েক বছর ধরে টলিউডের একাধিক তারকা জুটির ভাঙনের কথা প্রকাশ্যে এসেছে। এবার সেই তালিকায় যোগ হল, নীল-তৃণাও নামটাও, সেটাই দেখার!

যদিও আশেপাশের কোনও আলোচনাতেই পাত্তা দেননি নীল-তৃণা কেউই! বরং মনের আনন্দে রিল বানিয়ে যাচ্ছেন দুজনেই। সম্প্রতি পাঠান ছবি দেখতে গিয়ে, দলবলকে নিয়ে একটি জবরদস্ত রিল ভিডিও বানিয়েছেন অভিনেতা নীল। অন্যদিকে সদ্য প্রকাশ্যে এল, জোড়া অর্থাৎ তৃণার একটি সুন্দর রিল ভিডিও। যেখানে তাঁকে দেখা যাচ্ছে, প্রাক্তন ননদের সঙ্গে রিলে মেতেছেন অভিনেত্রী। পরনে ছিল একটি লাল বর্ণের কো-অর্ড পোশাক। বোঝাই যাচ্ছে, তৃণার নতুন ধারাবাহিক ‘বালি ঝড়’-এর শ্যুটিং সেটে রয়েছেন তিনি। সেখানেই দেখা মিলল, ‘খড়কুটো’ ধারাবাহিকে তৃণার ননদ সাজির সঙ্গে। অর্থাৎ বোঝাই যাচ্ছে, ‘বালি ঝড়’-এও টলিপাড়ার গুনগুনের সঙ্গে অভিনয়ে করছেন সাজি। দুজনেই একটি জনপ্রিয় ট্রেন্ডিং গানের সঙ্গে নেচে উঠলেন। কেউ কারুর থেকে কম যায়না দুজনেই একের পর এক স্টেপ মিলিয়ে নাচলেন। তৃণার চোখ-মুখে একেবারেই স্পষ্ট নয়, বিচ্ছেদের বেদনা।

 

নীল-তৃণার বিয়ে হয়েছে, ২০২১ সালের প্রেমের মাসে। কলকাতার একটি বিলাসবহুল রিসর্টে সেজে উঠেছিল নীল-তৃণার রাজকীয় বিয়ের আসর। তাঁদের বিয়ের মেনু থেকে ভেনু, সবেতেই ছিল নানা চমক। বিয়ের আগে একাধিক আইবুড়ো ভাত খেয়েছেন তাঁরা, একেবারে জুটি বেঁধে। প্রায় ১১ বছরের দীর্ঘ প্রেম নীল-তৃণার। তাঁদের জুটির রসায়ন মুগ্ধ করে তাঁদের অনুরাগীদের। কিছুদিন আগেই একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন তাঁরা। ছবিও আপলোড করেছিলেন। কিন্তু তারপর থেকেই আর একসঙ্গে দেখা যায়না তাঁদের। এদিকে তৃণার প্রসার এখন বড়পর্দা পর্যন্তও পৌঁছেছে। ধারাবাহিকের পাশাপাশি ওয়েব সিরিজও করছেন তিনি। কিন্তু নীল আটকে রয়েছেন ধারাবাহিকেই। কিছুদিন আগেই তৃণার জন্মদিন গিয়েছে, ওইদিন একবারের জন্যেও নীলকে দেখা যায়নি তৃণাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। ওদিকে কারণ জিজ্ঞাসা করলে অভিনেতা জানান, তৃণার শরীর খারাপ। রাতের বেলা সেলিব্রেশন হলেও কোনও ছবি আপলোড করেননি তাঁরা। কিন্তু এদিকে শ্যুটিংয়ের বাইরেও নানা জায়গায় রিল বানাতে দেখা যাচ্ছে নীলকে, কিন্তু কোথাও নেই তৃণা। তবে কি সত্য সত্যই সংসারের পাঠ চোকালেন নীল-তৃণা, অপেক্ষার পালা!

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘আমাদের ভোট, আমাদের অধিকার’, কর্ণাটকে ভোট দিলেন ঋষভ শেট্টি

স্কুটিতে চেপে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ, জিয়াগঞ্জে সস্ত্রীক ভোট দিলেন অরিজিৎ

বিয়ের সব ছবি ইনস্টাগ্রাম থেকে মুছলেন রণবীর, বাবা হওয়ার আগেই কিসের ইঙ্গিত?

মুক্তির আগেই আইনী ঝামেলায় অক্ষয়-আরশাদের ‘JOLLY LLB 3’

ক্যান্সারের সঙ্গে যুদ্ধ শেষ, মারা গেলেন প্রবীণ চলচ্চিত্র নির্মাতা হরিকুমার

প্রথম বৃষ্টিতেই নাজেহাল, জলমগ্ন রাস্তায় নেমে কোথায় চললেন ঋতুপর্ণা?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর