এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ভ্যালেন্টাইন’স ডে নিয়ে অনুষ্ঠানের মাঝেই ডিভোর্সের ঘোষণা টিভি উপস্থাপিকার

নিজস্ব প্রতিনিধি, ওয়াশিংটন: সামনেই প্রেম দিবস অর্থা‍ৎ ভ্যালেন্টাইন’স  ডে। আর সেই প্রেম দিবস নিয়ে এক অনুষ্ঠানের লাইভ সম্প্রচারেই বিবাহিত জীবনে ছেদ টানার সিদ্ধান্ত ঘোষণা করলেন এক টিভি উপস্থাপিকা। আর ওই ঘোষণা শুনে বাকরুদ্ধ হয়ে পড়েন অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা। মজা করেই ডিভোর্সের কথা বলেছেন কিনা, তাও জানতে চেয়েছিলেন তাঁরা। কিন্তু সিরিয়াসলিই যে তিনি ডিভোর্সের ঘোষণা করেছেন তা স্পষ্ট করে দেন ওই উপস্থাপিকা। লাইভ সম্প্রচারে খোদ টিভি উপস্থাপিকার ডিভোর্স ঘোষণার বিষয়টি এখন মার্কিন মুলুকে টক অফ দ্য কান্ট্রি হয়ে দাঁড়িয়েছে।

তাহলে খুলেই বলা যাক গোটা ঘটনাটি। গত বৃহস্পতিবার মার্কিন টিভি চ্যানেল ‘ফক্স নিউজ’-এ জনপ্রিয় শো ‘গাটফেল্ডফক্স টু নাইট’ শোয়ের আগে টুইট করে বিখ্যাত উপস্থাপিকা জুলি বান্ডারেস জানান, ‘অনুষ্ঠানের শেষের দিকে তিনি একটি গুরুত্বপূর্ণ ঘোষণা করতে চলেছি।’ কী সেই ঘোষণা তা জানতে অনেক দর্শকই উ‍ৎসুক ছিলেন। ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষে আয়োজিত ওই অনুষ্ঠান চলার সময়ে শোয়ের উপস্থাপক গ্রেগ গাটফেন্ড মজার ছলেই জুলির কাছে জানতে চান, ‘তিনি ভ্যালেন্টাইন’স ডে-তে নতুন করে কিছু শুরু করার কথা ভাবছেন কী? স্বামীর কাছ থেকে কোনও উপহার পাচ্ছেন নাকি?’

জবাবে ঠোঁটকাটা হিসেবে পরিচিত জুলি অশ্লীল শব্দ উচ্চারণ করে বলেন, ‘ফা… ভ্যালেনটাইন’স ডে। এটা বোকামি আর হাস্যাস্পদ ছাড়া আর কিছু নয়। বিবাহিত জীবনে আমি কখনও ভ্যালেন্টাইন’স ডে’র জন্য বসে থাকিনি। ঠিক আছে আমি ডিভোর্স নিচ্ছি। আমি নতুন জীবন শুরু করতে চাই।’ উল্লেখ্য ৪৯ বছর বয়সী তিন সন্তানের মা জুলি বান্ডারেস ২০০৯ সালে বিখ্যাত আর্থিক পরামর্শদাতা অ্যান্ড্রু সানসোনেকে বিয়ে করেছিলেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

তাইওয়ানের আকাশে ৪৫ চিনা যুদ্ধবিমানের মহরত

চিনা পণ্যে আমেরিকায় উচ্চ শুল্ক চাপালেন বাইডেন

পেরুতে ভয়াবহ বাস দুর্ঘটনায় নিহত ১৬

গাজায় নিহতদের ৫৬ শতাংশই মহিলা ও শিশু

গাজায় ইজরায়েলি বিমান হামলায় নিহত ভারতীয় সেনার প্রাক্তন কর্নেল

ফ্রান্সে দুই কারারক্ষীকে খুন করে আসামী ছিনিয়ে নিল দুষ্কৃতীরা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর