এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

অবশেষে প্রযোজকের বিরুদ্ধে মানহানি ও চাঁদাবাজির মামলা শাকিব খানের

নিজস্ব প্রতিনিধি: কয়েকদিন ধরেই ঢালিউড উত্তাল। কেন? সৌজন্যে ফের বিতর্কিত নায়ক শাকিব খান। ২০১৬ সালে তাঁর ছবি ‘অপারেশন অগ্নিপথ’কে নিয়েই যত গণ্ডগোল। এই ছবির শ্যুটিংয়ে গিয়ে নাকি সহ মহিলা প্রযোজককে ধর্ষণ করেছেন শাকিব। এরপর পুলিশের গ্রেপ্তারের ভয়ে দেশে পালিয়ে আসেন তিনি। এমনকি সেখানে গিয়ে শরীরের চাহিদা মেটানোর জন্যে একাধিক যৌনকর্মীর সঙ্গে সহবাস করতেন শাকিব। আর সেই টাকা পয়সা চোকাতে হত প্রযোজকদের। এমনটাই অভিযোগ এনেছেন ছবির প্রযোজক। তবে প্রযোজকের কথা সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন সুপারস্টার, তাঁর দাবি ওই ব্যক্তি তাঁর ছবির প্রযোজকই ছিলেন না। এমনকী তাঁর বিরুদ্ধে অভিযোগ জানাতে থানাতেও যান শাকিব। কিন্তু পুলিশ তাঁর অভিযোগ নেন নি।

তবে এই ঘটনার পক্ষে সবাই শাকিবকেই সমর্থন জানিয়েছেন। শাকিবের দ্বিতীয় স্ত্রী বুবলীও স্বামীর পাশে দাঁড়িয়েছেন, তিনি জানিয়েছেন শাকিবের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। শেষমেশ বিজয়ের হাসি হাসলেন শাকিবই। কারণ তাঁর নামে ধর্ষণের অভিযোগ উঠলেও তাঁর পরিবার বিশ্বাস করেনি। আর সেখানেই অভিনেতার জয়। পরিবার ও কাছের মানুষদের বোঝাতে পেরেছেন তিনি যে, এসব ফাঁদ ছিল। হ্যাঁ, বৃহস্পতিবার বিকেলে অভিনেতার গুলশানের বাড়িতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে শাকিব খান বলেন, কথা বলতে হবে, প্রতিবাদ করতে হবে। বোবা থাকার দিন শেষ। তবে ইতিমধ্যেই ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মানহানি ও চাঁদাবাজির মামলা করেছেন নায়ক। 

সংবাদ সম্মেলনে শাকিব আরও বলেন, “আমি সব কলাকুশলী ও শিল্পীদের কাছে একটি বার্তাই দিতে চেয়েছি যে, যার সঙ্গেই যে অন্যায় হবে, কেউ আর মুখ বুঝে থেকো না, সমঝোতা করো না। প্রতিবাদ করো। দেশে আইন-প্রশাসন আছে, বিচারটা ঠিকই হবে।” সেই কারণেই আজ খুশির জোয়ার বইছে শাকিবের মনে। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মেয়েকে দাদা অয়ন মুখোপাধ্যায়ের দায়িত্বে রেখে নিউইয়র্কে চললেন আলিয়া, কারণ কী?

অনলাইন ওটিপি শেয়ার করে প্রায় ৪.৯৮ লক্ষ টাকা খোয়ালেন রাকেশ বেদির স্ত্রী

কনসার্টে সুনিধিকে লক্ষ্য করে ছোড়া হল বোতল, ভক্তকে উচিত শিক্ষা গায়িকার

আমার হার্ট অ্যাটাকের কারণ কোভিড ভ্যাক্সিন নয়তো! বিস্ফোরক শ্রেয়াস তালপাড়ে

ইনস্টাগ্রামে পোস্ট দেখেই ‘ফলো’ দুষ্কৃতীদের, রেস্তোরাঁয় ঢুকে ইকুয়েডর সুন্দরীকে খুন

‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালের মঞ্চ মাতাবেন ডোনা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর