এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারছেন না ১৩ বিদেশি, কারা তাঁরা?

নিজস্ব প্রতিনিধি: অবশেষে অপেক্ষার অবসান। আগামিকাল শুক্রবারই চলতি বছরের আইপিএলের পর্দা উঠছে। প্রথম ম্যাচে অর্থা‍ৎ উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে গতবারের চ্যাম্পিয়ান হার্দিক পাণ্ড্যর গুজরাত টাইটান্স ও মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। কিন্তু আইপিএল শুরুর আগেই ধাক্কা খেয়েছে প্রতিযোগী দলগুলি। প্রচুর টাকা খরচ করে অস্ট্রেলিয়া সহ বিভিন্ন দল থেকে একাধিক খেলোয়াড়কে দলে নিলেও তাঁদের অনেককেই প্রথম ম্যাচে পাচ্ছে না ফ্র্যাঞ্চাইজিগুলি।

শুক্রবারই প্রথম মাঠে নামছে চেন্নাই সুপার কিংস। কিন্তু ধোনিরা পাচ্ছেন না শ্রীলঙ্কার দুই খেলোয়াড় মথিশা পতিরানা ও মাহীষা তীক্ষণাকে। দুজনেই আগামী ৮ এপ্রিল দলে যোগ দেবেন। হার্দিক পাণ্ড্যর গুজরাত টাইটান্সও প্রথম ম্যাচে পাচ্ছেন না দক্ষিণ আফ্রিকার ব্যাটার ডেভিড মিলারকে। গতবার গুজরাতকে আইপিএল চ্যাম্পিয়ান করার পিছনে বিশেষ ভূমিকা রাখা দক্ষিণ আফ্রিকার ব্যাটার আগামী ৩ এপ্রিল দলের সঙ্গে যোগ দেবেন।

প্রথম ম্যাচে দুই বাংলাদেশি সাকিব আল হাসান ও লিটন দাসকে পাচ্ছে না কলকাতা নাইট রাইডার্স। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলার পরেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে দুই টাইগারের। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু প্রথম ম্যাচে পাচ্ছে না জশ হ্যাজেলউডকে। অনিশ্চিত গ্লেন ম্যাক্সওয়েলও। পঞ্জাব কিংসও প্রথম ম্যাচে কগিসো রাবাডা ও লিয়াম লিভিংস্টোনকে খেলাতে পারছে না। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে প্রথম ম্যাচে মাঠে থাকছেন না খোদ অধিনায়ক আইডেন মার্করাম। পাশাপাশি খেলছেন না  মার্কো ইয়েনসেন ও হেনরি ক্লেইসেন। লখনউ টিমের হয়ে প্রথম দুই ম্যাচে খেলতে পারছেন না দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি কুক।  

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হায়দরাবাদকে গুঁড়িয়ে জয়ী চেন্নাই সুপার কিংস

হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের জন্য ২১৩ রানের লক্ষ্যমাত্রা চেন্নাইয়ের

ঘরের মাঠে ফের হার গুজরাতের, ৯ উইকেটে জিতল বেঙ্গালুরু

বেঙ্গালুরুকে জয়ের জন্য ২০১ রানের লক্ষ্যমাত্রা গুজরাতের

ভারতকে বিশ্বকাপ জেতানো কোচ পাকিস্তান দলের দায়িত্বে

হায়দরাবাদকে হারিয়ে জয়ের ছন্দে ফিরতে মরিয়া চেন্নাই

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর