এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বালাসোরের রেল দুর্ঘটনায় নিহতদের প্রতি শোকজ্ঞাপন করলেন ক্রীড়াবিদরা

নিজস্ব প্রতিনিধি:  ভারতবর্ষের ইতিহাসে অন্যতম ভয়ঙ্কর রেল দুর্ঘটনা ঘটল গত শনিবার সন্ধ্যায়। ঘটনাস্থল ওড়িশার বালাসোরে। দুর্ঘটনা ঘটে শালিমার-চেন্নাইগামী করমণ্ডল এক্সেপ্রস এবং হাওড়া-বেঙ্গালুরু সুপারফাস্ট হামসফর এক্সপ্রেস এবং একটি মালগাড়ির মধ্যে। এই দুর্ঘটনায় নিহত হয়েছেন প্রায় ২৯৫ জন যাত্রীর প্রাণহানির ঘটনা ঘটেছে। যা স্বাধীন ভারতের ইতিহাসে ভয়ঙ্কর রেল দুর্ঘটনা হিসেবেই চিহ্নিত হয়ে থাকবে।

এই ভয়ঙ্কর দুর্ঘটনায় নিহতদের পরিবারের সকলকে গভীর সমবেদনা জানিয়েছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। বর্তমানে তিনি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলার জন্য ইংল্যান্ডে রয়েছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বিরাট তাঁর শোকজ্ঞাপন করেন। এবং সেখানে তিনি লেখেন, এই ভয়ঙ্কর এই রেল দুর্ঘটনায় আমাকে শিহিরত করে তুলেছে। নিহতদের আত্মার শান্তি কামনা করছি। এবং আহতরা যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন ঈশ্বরের কাছে তাঁর প্রার্থনা করছি।

আরও জানতে পড়ুন: টেস্ট ক্রিকেটকে বিদায়ের ইঙ্গিত ওয়ার্নারের

শুধু বিরাটই নন, এই তালিকায় রয়েছেন অলিম্পিকে সোনাজয়ী রাইফেল স্যুটার অভিনব বিন্দ্রাও। সোশ্যাল মিডিয়ায় বিন্দ্রা লেখেন, এই দুর্ঘটনার কথা যখন টিভির পর্দায় দেখতে পাই, তখন আমার হৃদয়ভেঙে পড়ে। নিহতেদর পরিবারকে সমাবেদনা জানাই। আহতদেরও দ্রুত আরোগ্য কামনা করি।

বিরাট, অভিনবর পর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ঘটনায় নিহতদের প্রতি শোকজ্ঞাপন করেছেন, ভেঙ্কটেশ আইয়ার, বীরন্দ্রে সেহওয়াগ, ভেঙ্কটেশ প্রসাদরা। তালিকায় রয়েছেন জাতীয় হকি দিলীপ তিরকেও। প্রত্যেকেই ভয়ঙ্কর এই দুর্ঘটনায় নিহতদের পরিবারকে গভীর সমাবেদন জানিয়ে তাঁদের আত্মার শান্তি কামনা করেছেন। এবং পাশাপাশি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন ঈশ্বরের কাছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ব্যাটিং বিপর্যয় মুম্বইয়ের, জিততে লখনউয়ের চাই ১৪৫ রান

আচরণ বিধি ভঙ্গের দায়ে এক ম্যাচে নির্বাসিত কেকেআর পেসার

টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত ইংল্যান্ড দল, ধাক্কা কেকেআর-রাজস্থানের

লখনউয়ের বিরুদ্ধে ‘বাঁচা-মরার’ ম্যাচে মুখোমুখি মুম্বই

টি ২০ বিশ্বকাপে ভারতীয় দল বাছাইয়ে স্বজনপোষণের ছায়া!

টি টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষিত, ঠাঁই হল না লোকেশ রাহুলের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর