এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

তেলেঙ্গানা-সহ চার রাজ্যের ভোটে বিজেপিকে ধুয়েমুছে সাফ করে দেব, হুঙ্কার রাহুলের

নিজস্ব প্রতিনিধি, নিউইয়র্ক: সদ্য সমাপ্ত কর্নাটক বিধানসভার ভোটে কংগ্রেসের কাছে গোহারা হেরেছে বিজেপি। আর ওই জয়ে অনেকটাই আত্মপ্রত্যয়ী প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। শনিবার রাতে প্রবাসী ভারতীয়দের সঙ্গে নৈশভোজের সময়েই ওয়ানাডের প্রাক্তন সাংসদ হুঙ্কার ছেড়েছেন, ‘চলতি বছরের শেষ দিকে তেলেঙ্গানা-সহ যে চার রাজ্যের বিধানসভা ভোট রয়েছে, ওই ভোটে বিজেপিকে ধুয়েমুছে সাফ করে দেব।’

সান ফ্রান্সিসকো ও ওয়াশিংটন সফর শেষে শনিবারই নিউইয়র্কে এসে পৌঁছেছেন রাহুল গান্ধি। তাঁর সম্মানে নৈশভোজের আয়োজন করেছিল ভারতীয় ওভারসিজ কংগ্রেসের নিউইয়র্ক শাখা। অনুষ্ঠানে উপস্থিত প্রবাসী ভারতীয়দের বিভিন্ন প্রশ্নের জবাব দেন প্রাক্তন কংগ্রেস সভাপতি। চলতি বছরের শেষের দিকে তেলেঙ্গানা-সহ যে চার রাজ্যের বিধানসভা ভোট হবে, সেখানে কী ফলাফল হতে পারে রাহুলের কাছে  তা জানতে চেয়েছিলেন এক প্রবাসী ভারতীয়।

জবাবে আত্মপ্রত্যয়ের সঙ্গে প্রাক্তন কংগ্রেস সভাপতি বলেন, ‘কর্নাটকে আমরা শুধু বিজেপিকে হারাইনি, ধুয়ে মুছে সাফ করে দিয়েছি। একেবারে গুঁড়িয়ে দিয়েছি। দেশের গোটা সংবাদমাধ্যম বিজেপির কব্জায়। আমাদের চেয়ে ১০ গুণ বেশি টাকা রয়েছে। জলের মতো টাকা খরচ করছে। উপরন্তু কেন্দ্রীয় সরকার রয়েছে। তদন্তকারী সংস্থা রয়েছে। তা সত্বেও কর্নাটকে বিজেপির সঙ্গে বুক চিতিয়ে লড়াই করেছেন কংগ্রেস নেতা-কর্মীরা। যার ফলে বিজেপিকে গুঁড়িয়ে দেওয়া সম্ভব হয়েছে। সামনেই তেলেঙ্গানা-সহ চার রাজ্যের ভোট। ওই ভোটে আমরা বিজেপিকে শুধু হারাবই না। গুঁড়িয়ে দেব।’ রবিবার রাতেই ম্যানহাটনের জাভিটস সেন্টারে প্রবাসী ভারতীয়দের এক সমাবেশে ভাষণ দেওয়ার কথা রয়েছে প্রাক্তন কংগ্রেস সভাপতির।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

গ্রেফতারি নিয়ে যুগান্তকারী রায়, ইডির ক্ষমতায় রাশ টানল শীর্ষ আদালত

অস্ত্রোপচারের পরেও অবস্থা আশঙ্কাজনক, কেমন আছেন স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী?

হিংসায় উত্তপ্ত নিউ ক্যালিডোনিয়া, জরুরি অবস্থা জারি প্রশাসনের

গাজা নীতির প্রতিবাদে বাইডেন প্রশাসন থেকে ইস্তফা আধিকারিকের

২০০-২২০ আসন পাবে বিজেপি, ভবিষ্যদ্বাণী নির্মলার স্বামী প্রভাকরের

দু’দিনের সফরে চিনে পৌঁছেছেন পুতিন, শি’র সঙ্গে বৈঠক করবেন

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর