এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

পেট্রো ডলারের হাতছানি উপেক্ষা, রিয়ালেই রয়ে গেলেন মদ্রিচ

নিজস্ব প্রতিনিধি: লিওনেল মেসির পরে পেট্রো ডলারের হাতছানি উপেক্ষা করলেন ক্রোয়েশিয়ার তারকা ফুটবলার লুকা মদ্রিচ। সৌদির কোনও ক্লাবে না গিয়ে রয়ে গেলেন পুরানো ক্লাব রিয়াল মাদ্রিদেই। সোমবার স্প্যানিশ ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত চুক্তি নবায়ন করেছেন ক্রোয়েশিয় তারকা ফুটবলার।

১১ বছর আগে ২০১২ সালে টটেনহাম ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন লুকা মদ্রিচ। স্প্যানিশ ক্লাবটির হয়ে ২৩টি শিরোপা জিতেছেন। পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ, তিনটি লা লিগা ও দুটি কোপা দেল রে জিতেছেন। ২০১৮ সালে লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, করিম বেনজামাদের হারিয়ে জিতে নেন  ব্যালন ডি’অর। ক্লাবের হয়ে দারুণ সাফল্য পেলেও দেশকে অবশ্য কোনও আন্তর্জাতিক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন করতে পারেননি ৩৭ বছর বয়সী ফুটবলার। উয়েফা নেশনস লিগের ফাইনালে দলকে তুলেও শিরোপা এনে দিতে পারেননি। কাতার বিশ্বকাপে ব্রাজিলকে হারিয়ে ক্রোয়েশিয়াকে সেমিফাইনালে তুলেছিলেন।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, করিম বেনজামার মতো তারকা ফুটবলাররা পেট্রো ডলারের হাতছানিতে ইউরোপ ছেড়ে সৌদির ক্লাবে নাম লিখিয়েছিলেন। জল্পনা শুরু হয়েছিল, বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি ও ক্রোয়েশিয়ার তারকা ফুটবলার লুকা মদ্রিচও মোটা অর্থের জন্য সৌদির কোনও ক্লাবে নাম লেখাতে পারেনি। কয়েকদিন আগেই সেই জল্পনা উড়িয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামিতে যোগ দিয়েছিলেন মেসি। আর এদিন ফের এক বছরের জন্য রিয়াল মাদ্রিদেই থেকে গেলেন মদ্রিচ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

চেন্নাইকে হারিয়ে প্লে অফে পৌঁছলেন বিরাটরা

রানের পাহাড়ে বেঙ্গালুরু, প্লে অফে উঠতে চেন্নাইয়ের চাই ২১৯ রান

আজকের কোহলিকে পাওয়ার পিছনে ধোনির হাত, দাবি গাভাসকারের

পাঁচ ওভার খেলা হলেও প্লে অফে যাওয়ার সুযোগ কোহলিদের, কীভাবে?

রোহিতের লড়াই ব্যর্থ, লখনউয়ের কাছে হেরে সবার শেষে রইল মুম্বই

পুরানের তাণ্ডবে মুম্বইয়ের বিরুদ্ধে ২১৪ রান তুলল লখনউ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর