এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

জাতীয় পুরস্কার জয় উদযাপনে সপরিবারে আল্লু অর্জুন

নিজস্ব প্রতিনিধি: ২৪ ঘন্টা আগেই  ঘোষিত হয়েছে জাতীয পুরস্কার। বলিউডের সবাইকে টেক্কা দিয়ে সেরা অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার জয় করে নিয়েছেন তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত তাঁর ‘পুষ্পা দ্য রাইজ’ ছবির জন্য সেরা অভিনেতা হিসেবে স্বীকৃতি পেলেন আল্লু অর্জুন। জয়ের পরেই উচ্ছ্বাসে ভাসলেন অভিনেতা পরিবার। সবকিছু ঠিক থাকলে আগামী বছরেই মুক্তি পাবে ‘পুষ্পা ২’। ইতিমধ্যেই ছবির টিজার এবং আল্লুর প্রথম লুক প্রকাশ্যে এসেছে। এদিন জাতীয় পুরস্কার জয়ের প্রতিক্রিয়া জানালেন অভিনেতা। জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়, নিঃসন্দেহে অভিনেতার কেরিয়ারের একটি বিশেষ সম্মান। ২৪ আগস্ট বৃহস্পতিবার নিউ দিল্লীর মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

৬৯ তম জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ড। সেখানেই ২০২১-২০২২ সালের চলচ্চিত্রের সেরাদের নাম ঘোষণা করা হয়েছে। আর আল্লু অর্জুন তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম অভিনেতা যিনি সেরা অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার জিতেছেন। এদিন হিন্দি থেকে তেলেগু, ওড়িয়া, একাধিক চলচ্চিত্র শিল্প স্বীকৃতি লাভ করেছে। তেলুগু ইন্ডাস্ট্রি প্রায় ছয়টি জাতীয় পুরস্কার জিতেছে। এদিন আল্লু অর্জুন স্ত্রী স্নেহা রেড্ডি এবং পুষ্পা টিমের সঙ্গে বিজয় উৎসব পালন করেছেন। পুষ্পা বক্সঅফিসের অনেক রেকর্ড ভেঙে দিয়েছে।

এই ছবির জন্যেই সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন আল্লু। অভিনেতা এবং পুষ্পের পুরো টিম সহ জয় উদযাপন করেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়েছে। দেখা দেখা গিয়েছে, আল্লু অর্জুন তাঁর স্ত্রী স্নেহা রেড্ডি এবং তাঁর সন্তানদের খুশিতে আলিঙ্গন করছেন এবং বৌ-এর গালে চুম্বনও এঁকে দেন অভিনেতা। অনেকেই অভিনেতাকে শুভেচ্ছা জানাতে এদিন তাঁর সোশ্যাল হ্যান্ডেলে ভিড় জমিয়েছেন। পুষ্পা সহ-অভিনেতা রশ্মিকা মান্দান্নাও আল্লু অর্জুনকে মর্যাদাপূর্ণ পুরস্কার জয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। আল্লু অর্জুন এবং সুকুমার তাঁদের ছবি পুষ্পা’র মাধ্যমে ইতিহাস তৈরি করেছেন। চলচ্চিত্রটি এখনও পর্যন্ত সর্বোচ্চ আয়কারী তেলেগু চলচ্চিত্রের একটিতে পরিণত হয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বদলাচ্ছে ফুলেরার ‘সচিব’, প্রকাশ্যে ‘পঞ্চায়েত ৩’-এর চমকপ্রদ ট্রেলার, মুক্তি ২৮ মে

কনসার্ট চলাকালীন জুবিনকে জড়িয়ে ধরে চুমু, বরখাস্ত মহিলা পুলিশকর্মী

কান উৎসবের উদ্বোধন করলেন মেরিল স্ট্রিপ, রেড কার্পেটে হাঁটল কুকুর মেসি

মাতৃহারা ‘মিঠাই’-খ্যাত অভিনেত্রী তন্বী, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট

ছেলের বদলে পবন সিংয়ের মা মনোনয়ন জমা দিলেন, ভোটে কে দাঁড়ালেন?

৮৩ শতাংশ নম্বর পেয়ে মাধ্যমিক পাস ‘বজরঙ্গী ভাইজান’-এর মুন্নির

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর