এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হয়ে ঘুরব’, বিস্ফোরক তেলেগু অভিনেত্রী রেখা বোজ

নিজস্ব প্রতিনিধি: ‘ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হয়ে ঘুরব’, বিস্ফোরক দাবী তেলেগু অভিনেত্রী রেখা বোজের। রবিবার আমেদাবাদ নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। ভারত বনাম অষ্ট্রেলিয়া। হাড্ডাহাড্ডি চূড়ান্ত। এই মূহুর্তে গোটা দেশের নজরে বিশ্বকাপ। আগামিকালের উত্তেজনা ৮ থেকে ৮০ সবার মধ্যে বিদ্যমান। সেই নিয়েই এখন গোটা দেশ মেতে রয়েছে। সকলেই রবিবারের অপেক্ষায়। ভারত শেষবার বিশ্বকাপ জেতে ২০১১ সালে। এরপরের দুটি বিশ্বকাপে ফাইনালেও উঠতে পারেনি ইন্ডিয়া। কিন্তু এবারের বিষয়টা অন্য, শুরু থেকেই একেবারে দাপটে সঙ্গে পারফরম্যান্স করেছে ভারত। পরপর ১০ টি ম্যাচ জিতে এখন শীর্ষে রয়েছে ভারত। ইতিমধ্যেই মোদী রাজ্যে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া।

শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে জোরকদমে। এর মাঝেই টিম ইন্ডিয়াকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন তেলুগু অভিনেত্রী রেখা বোজ। বললেন, এ বার বিশ্বকাপে ভারত জিতলে তিনি নগ্ন হয়ে ঘুরবেন বিশাখাপত্তনমের সমুদ্র সৈকতে। শেষ ২০১১ সালে মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে বিশ্বকাপ জিতেছিল ভারত। সেই সময় এ রকমই মন্তব্য করেছিলেন নীল ছবির খ্যাত তারকা পুনম পাণ্ডে। তিনিও সেই সময় একই মন্তব্য করে বলেছিলেন, ভারত জিতলেই তিনি নগ্ন হয়ে ঘুরবেন। তবে ভারত সে বছর বিশ্বকাপ জিতলেও তিনি নিজের দেওয়া কথা রাখেননি। এ বার এমনই এক চাঞ্চল্যকর মন্তব্য করে রাতারাতি সংবাদের শিরোনামে এলেন রেগা। তবে তাঁর এহেন মন্তব্যের পর থেকেই শুরু হয়েছে ট্রোলিং।নেটিজেনদের কাছ থেকেও তীব্র সমালোচনার সম্মুখীন হয়েছেন রেখা। অনেকেই তাঁর এই ঘোষণার পেছনের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলেছে। নেটাগরিকদের কেউ লিখেছেন, ‘‘নোংরা মানসিকতা। এগুলো সবই প্রচারের আলোয় থাকার ফিকির।’’ কেউ মন্তব্য করেছেন, ‘‘যদি আপনি এমনটা করেন, আমি আপনাকে নিয়ে পালিয়ে যাব।’’ কেউ আবার অভিনেত্রীর উদ্দেশে লেখেন, ‘‘আপনি এমনটা করলে লোকে আপনার গায়ে পাথর ছুড়বে।’’

বেশিরভাগ মানুষই তাঁকে ‘পাবলিসিটি স্টান্ট’ বলে আখ্যা দিয়েছেন। তবে রেখা স্পষ্ট করে বলেছেন যে, তাঁর প্রাথমিক উদ্দেশ্য ভারতীয় ক্রিকেট দলকে তার ভালবাসা, সমর্থন এবং প্রশংসা জানানো। অভিনেত্রী দামিনী ভিলা, মঙ্গলিয়াম, কালায়া তাসমই নমঃ এবং রঙ্গেলার মতো ছবিতে তার কাজের জন্য পরিচিত।

 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

রেভ পার্টিতে ফুর্তি করছেন তেলেগু অভিনেত্রী, বিপাকে পড়েই কী সাফাই হেমার?

ম্যানচেস্টার সিটির দায়িত্ব ছাড়ার ইচ্ছাপ্রকাশ গার্দিওলার

অবসরের পর চুরির দায়ের কাঠগড়ায় টেনিস তারকা

রাহুলের পর শ্রীলঙ্কার ক্রিকেটার কি ভারতের কোচ, জল্পনা তুঙ্গে

চোটের কারণে কোপা থেকে ছিটকে গেলেন  ব্রাজিলের গোলরক্ষক এডারসনের

ভারতীয় নাগরিকত্ব ফিরে পাওয়ার পর প্রথমবার ভোট দিলেন অক্ষয়

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর