এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ক্রিকেটারদের ইনসেনটিভ দেওয়া নিয়ে জয়কে খোঁচা রাহুলের

নিজস্ব প্রতিনিধি : ধর্মশালায় এক ইনিংস ও ৬৪ রানে ইংল্যান্ডকে পরাজিত করে সিরিজ জিতে নিয়েছে ভারত। ৪-১-এ ভারতের বিরুদ্ধে এই সিরিজ জয়ের পর টেস্টে অংশ নেওয়া ক্রিকেটারদের জন্য ইনসেনটিভের কথা ঘোষণা করেন বোর্ড সচিব জয় শাহ। ম্যাচের পর এবার শাহের উদ্দেশ্যেই হালকা খোঁচা দিলেন ভারতের কোচ রাহুল দ্রাবিড়।

কী বললেন রাহুল দ্রাবিড়। ভারতীয় দলের কোচ এই প্রসঙ্গে জানান, এতদিন পর টেস্ট খেলাকে যে স্বীকৃতি দেওয়া হচ্ছে, এটা দেখে খুব ভালো লাগছে। টেস্ট ক্রিকেট খেলার জন্য কোনও ইনসেনটিভের দরকার হয় না। বোর্ড বুঝতে পেরেছে, এটা কোনও ইনসেনটিভ নয়। বরং পুরস্কার হিসাবে দেখা উচিত। একইসঙ্গে টেস্ট ম্যাচের সঙ্গে যে কারোর তুলনা চলে না, সেই কথাও এদিন মনে করিয়ে দেন রাহুল দ্রাবিড়। এই প্রসঙ্গে তিনি জানান, ‘আমরা কখনও একশোটি টি ২০ ম্যাচ খেলাকে একশোটি টেস্ট খেলার সঙ্গে তুলনা করা যায় না।‘

উল্লেখ্য, ধর্মশালায় ভারতের জয়ের পর পোস্ট করেছিলেন ভারতীয় বোর্ড সচিব জয় শাহ। পোস্টে তিনি লেখেন, টেস্ট ক্রিকেটে ভারতের পুরুষ দলের খেলোয়াড়দের জন্য ইনসেনটিভ চালু হতে চলেছে। টেস্ট ম্যাচ খেলার জন্য মাথা পিছু যে ১৫ লাখ টাকা পাওয়া যায়, তার বাইরে এই টাকা দেওয়া হবে। ভারতের খেলা টেস্ট ম্যাচগুলির মধ্যে কোনও ক্রিকেটার যদি ৫০ শতাংশের কম ক্রিকেট খেলেন, তাহলে সেই ক্রিকেটার কোনও ইনসেনটিভ পাবেন না। অন্যদিকে কোনও ক্রিকেটার যদি ৫০ শতাংশের বেশি টেস্ট ম্যাচ খেলেন, তাহলে সেই ক্রিকেটার ইনসেনটিভ পাবেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

আইপিএল ছেড়ে চোট নিয়ে দক্ষিণ আফ্রিকা ফিরলেন রাবাদা

ফ্লেমিং কী ভারতীয় দলের কোচ? মুখ খুলল চেন্নাই সুপার কিংস

‘মোদির গ্যারান্টি ফোর টোয়েন্টি’, খোঁচা মমতার

আত্মঘাতী শচিনের নিরাপত্তারক্ষী, তদন্তে পুলিশ

ভারতীয় টেস্ট দলের কোচ থাকার প্রস্তাব খারিজ দ্রাবিড়ের

চাপমুক্তভাবেই পঞ্জাবের বিরুদ্ধে খেলতে নামছে রাজস্থান রয়্যালস

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর