এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘প্রাণের চেয়েও প্রিয়, তোমাকে অনন্তকাল ভালোবাসব’, কাকে বললেন ঐশ্বর্য?

নিজস্ব প্রতিনিধি: প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। পাশাপাশি বচ্চন বাড়ির বউমা, অভিষেক বচ্চনের স্ত্রী। প্রায় ১৫ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বর্যর। যদিও প্রায়শই তাঁদের বিচ্ছেদের খবর রটে যায়। কিছুদিন আগেই রটেছিল বচ্চন পরিবারের সঙ্গে বন্ধন আলগা হচ্ছে ঐশ্বর্য রাই বচ্চনের। কারণ নাতনি আরাধ্যার জন্মদিনে অমিতাভ বচ্চনের কোনও শুভেচ্ছা বার্তা ছিল না, এমনকী স্ত্রীর জন্মদিনেও দেখা যায়নি অভিষেক বচ্চনকে। এরপরই জল্পনা দৃঢ় হয়। এদিকে জয়া বচ্চন, শ্বেতা বচ্চনের সঙ্গে ঐশ্বর্যর সম্পর্ক তেমন ভাল নয়, সেটাও জল্পনা ছিল।

কিন্তু আম্বানিদের অনুষ্ঠানে স্বামী, শ্বশুর, ননদের সঙ্গে ঐশ্বর্যের উপস্থিতি সব জল্পনার অবসান ঘটায়। এদিকে সম্প্রতি ননদ শ্বেতা বচ্চনের ৫০ তম জন্মদিনে দেখা মেলে নি ঐশ্বর্যর। কারণ তিনি এখন বাপেরবাড়িতে। কেননা, ঐশ্বর্যর বাবা কৃষ্ণরাজ রাইয়ের গতকাল মৃত্যুবার্ষিকী গিয়েছে। ২০১৭ সালের ১৮ মার্চ মারা গিয়েছেন অভিনেত্রীর বাবা। তাই তিনি প্রতিবছর এদিনটাতে বাপের বাড়িতেই থাকেন। সোমবার, বাবার বাৎসরিকের কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী। এছাড়াও বাবার সঙ্গেও কিছু স্মৃতি ভাগ করে নিয়েছেন। একটি ছিল তার মেয়ে আরাধ্যা বচ্চন তাঁর দাদাকে চুম্বন করছেন, থ্রোব্যাক এবং অন্যটিতে ঐশ্বরিয়াকে দেখা যাচ্ছে আরাধ্যা এবং তার মা, বৃন্দ্যা রাইয়ের সঙ্গে, ব্যাকগ্রাউন্ডে প্রয়াত বাবা কৃষ্ণরাজ রাইয়ের একটি ছবি৷ ইনস্টাগ্রামে, ছবিগুলি শেয়ার করে ঐশ্বরিয়া লিখেছেন, ‘তোমাকে অনন্তকাল ভালোবাসি, প্রিয়তম প্রিয় বাবা-আজ্জা।’ সম্প্রতি অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের মেয়ে আরাধ্যা তার হেয়ারস্টাইলের জন্য শিরোনামে এসেছিলেন।

তারকা কিড এবং তার পরিবার, যারা বিলিয়নেয়ার মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা বণিকের প্রাক-বিবাহের উৎসবে উপস্থিত ছিলেন। মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়ে আরাধ্যা। উল্লেখযোগ্যভাবে, অভিষেক এবং ঐশ্বর্য ২০ এপ্রিল, ২০০৭-এ অমিতাভ বচ্চনের একটি বাংলো- প্রতীক্ষা-তে একটি অন্তরঙ্গ বিয়ের অনুষ্ঠানে বিয়ে করেছিলেন। তারা তাদের প্রথম সন্তান আরাধ্যাকে ১৬ নভেম্বর, ২০১১-তে স্বাগত জানায়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মৃত্যুর ১০ দিন আগেও কোনও বিষয়ে খুব হতাশ ছিলেন সুশান্ত: মনোজ বাজপেয়ী

মায়ের হাতে ‘রত্নগর্ভা’ পুরস্কার তুলে দিলেন মিমি, বললেন ‘সেরা প্রাপ্তি’

কন্নড় অভিনেতার উপর আচমকা হামলা, মেরে নাক ফাটিয়ে দিল দুষ্কৃতীরা, কারণ কী?

আদৃত-কৌশাম্বীর বিয়েতে যাননি, বিতর্কের মাঝেই রাজের সঙ্গে ভোটপ্রচার সৌমিতৃষার

মঞ্চে পারফর্ম করতে করতেই মৃত্যু জনপ্রিয় মারাঠি অভিনেতার

সকাল সকাল লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন ‘পুষ্পা’ আল্লু অর্জুন এবং জুনিয়র NTR

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর