এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

সিলিং থেকে ঝুলছে স্বামীর দেহ, মাটিতে লুটিয়ে স্ত্রী, কাঠগড়ায় ফেসবুক!

নিজস্ব প্রতিনিধি: ছুটির দিনে বন্ধ ফ্ল্যাটের ভিতরে দম্পতির মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো হাওড়ায়। রবিবার প্রতিদিনের মতই ওই দম্পতির দুই মেয়ে আঁকা শিখতে গিয়েছিল। বাড়ি ফিরে দেখে তাদের ফ্ল্যাটের দরজা বন্ধ। ধাক্কা দিয়ে বা ডাকাডাকি করেও কোনও সাড়া পাওয়া যায়নি। তখনই কাঁদতে কাঁদতে ওপরের ফ্ল্যাটে প্রতিবেশিকে ঘটনাটি জানায় দুই মেয়ে। তারা এসেই দরজা ভাঙার ব্যবস্থা করে ও পুলিশে খবর দেয়। ফ্ল্যাটের দরজা ভাঙতেই চক্ষু চড়ক গাছ। দেখা যায়, গৃহকর্তার দেহ ফ্ল্যাটের সিলিং ফ্যান থেকে ঝুলছে ও কর্তীর দেহ মাটিতেই চাদর চাপা দেওয়া, যাতে রক্তের দাগ লেগে রয়েছে। দু’জনেই মৃত বলে জানায় পুলিশ।

দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে হাওড়ার চ্যাটার্জিহাট থানার পুলিশ। চ্যাটার্জিহাট ২২ বাই ২ নন্দলাল মুখার্জি লেনে একটি বহুতলের নীচের তলায় ভাড়া থাকতেন গৌতম মাইতি এবং মৌসুমি নামে এক দম্পতি। তাঁদের দুই মেয়ে। তাদের এক জন নবম এবং অপর জন তৃতীয় শ্রেণির ছাত্রী। তারা দু’জনেই একটি অভিজাত স্কুলের ছাত্রী। সেই পরিবারেই ঘটেছে এমন ঘটনা। পুলিশ দুই মেয়েকে জিজ্ঞাসাবাদ করে জানিয়েছে, তাদের বাবা পানশালায় কাজ করত। রাতে ১০ টা নাগাদ বাড়ি ফিরত। প্রতিদিনই তাদের মায়ের সঙ্গে বাবার ঝগড়া হত। যার বিষয় ছিল ফেসবুক। এত ফেসবুক কেন ঘাটো? স্ত্রী মৌসুমিকে বারবার বারণ করত স্বামী গৌতম।

পুলিশ সূত্রে অনুমান, ফেসবুকে ঘাটা নিয়ে আপত্তি ছিল স্বামীর। হয়ত রবিবার সেই মাত্রা বেড়ে যায় দু’জনের মধ্যে ঝগড়া হয়। কিন্তু এক্ষেত্রে স্বামী আত্মহত্যা করার আগে নিজের স্ত্রীকে খুন করেছে কিনা সেটাই তদন্ত করছে পুলিশ। যদিও ফেসবুক নিয়ে ঝগড়ার কথা বাদ দিলে মৌসুমি ও গৌতমের দাম্পত্য জীবন সুখের ছিল বলেই জানিয়েছে প্রতিবেশীরা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

২৬ হাজার চাকরি বাতিল মামলার সুপ্রিম শুনানি সোমবার

সিটি সেন্টারে ভোটদানে উৎসাহ প্রদান প্রশাসনের, তৈরি সেলফি জোন

রবিবার কলকাতা তেঁতে পুড়ে যাবে, উত্তরবঙ্গের তিন জেলায় ঝড় -বৃষ্টির পূর্বাভাস

এবার আর Vote Boycot’র ডাক দিচ্ছে না Smart City Newtown

‘গতর খাটিয়ে খাই, শ্রমিকের অধিকার চাই’, মে দিবসে বন্ধ থাকবে সোনাগাছি

হাওড়ার ডুমুরজলায় হচ্ছে না মোদির সভা, বড় ধাক্কা রথীনের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর