এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

আমহার্স্ট স্ট্রিট শ্যুটআউট-কাণ্ডে বিহার থেকে গ্রেফতার দুই

নিজস্ব প্রতিনিধি: প্রোমোটারি বিবাদের জেরেই আমহার্স্ট স্ট্রিটে খুন। গত বুধবার ভরদুপুরে দুই ব্যক্তি দীপক দাস নামের এক প্রোমোটারকে গুলি করে। গুরুতর আহত হয়ে মেডিক্যাল কলেজে ভর্তি হলেও মৃত্যু হয় দীপকের। সেই ঘটনার তদন্তে নেমে বিহার থেকে গ্রেফতার করা হয়েছে দুই ব্যক্তিকে। পুলিশ আগেই অনুমান করেছিল আমহার্স্ট স্ট্রিট কাণ্ডে প্রোমোটারির ব্যবসা সংক্রান্ত বিবাদ জড়িয়ে রয়েছে। আর সেই ঘটনার তদন্তে বিহারের জামুই থেকে  দু’জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের গোয়েন্দাবিভাগ। ধৃতদের নাম রাকেশ দাস ও মণীশ দাস।

বুধবার দুপুরে কেশবচন্দ্র সেন রোডের কাছে ঘটে এই ঘটনা। অফিসে ঢুকে গুলি চালানোর অভিযোগ উঠেছিল ওই দুই ব্যক্তির বিরুদ্ধে। দীপক দাস, যিনি পেশায় প্রোমোটার। বারাসাত এলাকায় একাধিক প্রোমোটিং করেছেন। জমির দালালিও করেন দীপক। তাঁর অফিসে ঢুকেই লক্ষ্য করেই গুলি চালায় দুই দুষ্কৃতী। গুলিবিদ্ধ হয়ে মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন হলেও দীপক দাসের মৃত্যু হয়। ঠিক কারণ কী এই খুনের পিছনে? আর্থিক সমস্যা, বিবাদ নাকি জমির ভাগ বাটোয়ারা নিয়ে সমস্যা? সবকিছুই দুই অভিযুক্ত জিজ্ঞাসা করছে কলকাতা পুলিশের গোয়েন্দারা। শুক্রবারবই বিহার থেকে ট্রানজিট রিমান্ডে কলকাতায় আনা হচ্ছে দুই অভিযুক্তকে।

আমহার্স্ট স্ট্রিট শ্যুটআউট কাণ্ডে তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ঘটনার দিন বেলা ১২টা নাগাদ রাকেশ দাস নামে এক ব্যক্তি দীপকের সঙ্গে দেখা করতে এসেছিলেন। সঙ্গে ছিলেন আরও এক ব্যক্তি। পরে জানা যায়, এই ব্যক্তিই হলেন মণীশ। তখনই দুই পক্ষের মধ্যে বিবাদ হয়, যার ফলে গুলি চালিয়ে দীপককে খুন করে দুই মণীশ ও রাকেশ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

এপ্রিলে মমতার বাংলায় GST আদায় বাড়ল ১৩ শতাংশ

সাতসকালে গেঞ্জি কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড

রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, ‘SET’ গঠন লালবাজারের

ডায়মন্ড হারবার ও আনন্দপুর থানার ওসিকে সরিয়ে দিল নির্বাচন কমিশন

তিলজলায় প্রচন্ড গরমে পুকুরে স্নান করতে নেমে ৩ কিশোরের মর্মান্তিক মৃত্যু

শনিবার থেকে উত্তরবঙ্গে এবং রবিবার থেকে দক্ষিণবঙ্গে ঝড় – বৃষ্টি শুরু হবে

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর