এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘এনামুলকে চিনি না,’ পাঁচঘণ্টা সিবিআই জেরার শেষে জানালেন দেব

নিজস্ব প্রতিনিধি: গরুপাচার কাণ্ডে সূত্র খুঁজতে সিবিআই তৎপরতা হয়েছে। সেই মামলায় আদালতের নির্দেশে এনামুলের জেলবন্দি দশা কাটলেও তদন্তের জাল এখনও গোটাতে পারেনি কেন্দ্রের তদন্তকারী সংস্থা। এর মাঝেই গরুপাচার কাণ্ডে অভিনেতা-সাংসদ দেবকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিস পাঠায় সিবিআই। যার ভিত্তিতে মঙ্গলবার সকালেই নিজাম প্যালেসে সিবিআই জেরার মুখে পড়েন ঘাটালের সাংসদ। টানা পাঁচঘণ্টা দু’দফায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে দেবকে। অভিনেতা-সাংসদের জন্য পাঁচ পাতার প্রশ্ন তৈরি করা ছিল।

একগুচ্ছ প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছে দেবকে। সিবিআই জেরার মুখ থেকে বেড়িয়ে দেব জানিয়েছেন, ‘যা জিজ্ঞাসা করা হয়েছে বলেছি। যদিও আমি কিছুই জানি না। এনামুলকে চিনিও না। কোনও আর্থিক লেনদেন বা অন্য লেনদেন হয়নি। হয়তো আমাকে আর জিজ্ঞাসাবাদের জন্য নাও ডাকা হতে পারে। আমি যা জানি সবটাই জানিয়েছি। আলাদা করে কিছুই বলার নেই। আমার সমস্ত কথা সিবিআই-এর আধিকারিকরা রেকর্ড করেছেন।’ এই একই কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে। কিন্তু শারীরিক অসুস্থতার জন্য আগামী ২১ তারিখের দিন নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার কথা। সিবিআই সূত্রে দেবকে গরুপাচার কাণ্ডে জিজ্ঞাসাবাদের কারণ হিসেবে আগেই জানানো হয়েছিল, এই মামলায় একাধিক ব্যক্তির বয়ানে দেবের নাম সামনে আসে।

এমনকি খোদ এনামুল, দেবের বিষয়ে কথা বলেন। তাই সিবিআই-এর তরফে তৃণমূল সাংসদ তথা অভিনেতা-প্রযোজককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। তাঁর মাধ্যমে গরুপাচারের টাকা কোনওভাবে টলিউডে ঢুকেছে কিনা। সেটাও জানতে চায় সিবিআই। যদিও এটা সম্পূর্ণই রাজনৈতিক উদ্দেশ্যেপ্রণোদিত বলে জানিয়েছেন তৃণমূল নেতারা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মালদায় বাজ পড়ে মৃত্যু ১১ জনের, শোকপ্রকাশ মমতার

উচ্চ মাধ্যমিকে মেধা তালিকায় বদল, জায়গা করে নিল আরও ১২ জন

প্রচারে বেরিয়ে আচমকা অসুস্থ সায়নী, বাতিল সমস্ত কর্মসূচি

ছোট পোশাকে মন্দিরে অঙ্কিতা লোখন্ডে, ভিডিও ভাইরাল হতেই সমালোচনার ঝড়

বিলুপ্ত Typist পদের জায়গায় LDA পদ সৃষ্টির দাবি

ঘুরপথে হিন্দি চাপানোর প্রচেষ্টা UGC’র, সরব ব্রাত্য সহ রাজ্যের শিক্ষাবিদরা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর