এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘Google’ এর খোঁজে সেরা দক্ষিণী তারকার স্বীকৃতি পেলেন আল্লু অর্জুন

নিজস্ব প্রতিনিধি: মাইলফলক সৃষ্টিকারী তেলেগু ছবি ‘পুষ্পা’ (Pushpa)র সাফল্যের পর গোটা দেশের ট্রেন্ডিং নাম হয়ে গিয়েছেন তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন (Allu Arjun)। এখন তাঁর নাম দেশবাসীর মুখে মুখে ফেরে।পুষ্পা ছবির সংলাপ থেকে একেকটা গান সেই সময়ে গোটা ভুবন কাঁপিয়েছে রীতিমতো। যদিও এই ছবির ক্রেজ এখনও প্রতিটি মানুষের মনে বিরাজমান। যাই হোক, এই ছবির সুবাদে আল্লু অর্জুনের খ্যাতি এখন শুধু দেশে নয়, বিদেশেও পৌঁছেছে। বিদেশের মানুষের কাছেও আল্লু একজন জনপ্রিয় সেলিব্রিটি। সেই প্রমাণই দিচ্ছে এবার ‘Google’। আইকনিক তারকা আল্লু অর্জুনকে সম্প্রতি ২০২২ সালের Google-এর সবচেয়ে বেশি ‘Searching’ করা তেলেগু সেলিব্রিটি হিসেবে ঘোষণা করা হয়েছে। শুধু তাই নয়, ব্যাক-টু-ব্যাক একাধিক হিট ফিল্ম দেওয়ার জন্যে আল্লু অর্জুনের নাম ২০২১ সালে Google-এর ১০০ টি তামিল সেলিব্রিটি তালিকার শীর্ষে রাখা হয়েছে। Google-এর মতে, এই তালিকাটি ১ জানুয়ারী ২০২১ থেকে ২৩ জুন ২০২২ পর্যন্ত সংগৃহীত ডেটার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এই তালিকায় রাজনৈতিক ব্যক্তিত্বরা নেই, শুধুমাত্র ভারতীয় চলচ্চিত্র সেলিব্রিটিদের প্রাধান্য দেওয়া হয়েছে। আর এখানেই আল্লু অর্জুন সর্বাধিক তারকা অনুসন্ধান করা তেলুগু অভিনেতাদের তালিকার শীর্ষে রয়েছেন, এরপরেই রাম চরণের নাম।

এমনকী কন্নড় অভিনেতাদের তালিকায় শীর্ষে রয়েছেন তামিল নায়ক বিজয়। তবে তাঁকেও পেছনে ফেলে দিয়েছেন আল্লু অর্জুন। স্টাইলিশ তারকা আল্লু অর্জুন ১৯ তম স্থান পেয়েছেন এবং থালাপথি বিজয় এই তালিকায় ২২ নম্বর স্থানে রয়েছেন। নায়িকাদের মধ্যে শীর্ষে রয়েছেন, দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল, এরপর সামান্থা রুথ প্রভু এবং রশ্মি মান্দান্না। বলিউডের সবচেয়ে ‘Searching’ তারকাদের মধ্যে শীর্ষে সলমন খান এবং শাহরুখ খান থাকলেও নায়িকাদের মধ্যে রয়েছেন ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট এবং প্রিয়াঙ্কা চোপড়া। আর সঙ্গীতশিল্পীদের মধ্যে শীর্ষে রয়েছেন প্রয়াত কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর। ভারতের পাশাপাশি তিনি ১০০ জন এশিয়ান সেলিব্রিটিদের তালিকাতেও পঞ্চম স্থানে রয়েছেন।

বর্তমানে গোটা দেশে আল্লু অর্জুনের বিশাল ফ্যান ফলোয়ারস্। ২০০৩ সালের ‘গঙ্গোত্রী’ চলচ্চিত্রের মাধ্যমে তেলেগু ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেন। এরপর ‘আর্য’, ‘দেসামুদুরু’, ‘পারুগু’, ‘আর্যা 2’ এবং ‘জুলাই’-এর মতো একাধিক ছবিতে অসাধারণ অভিনয় করে সকলের মন জয় করে নেন এই নায়ক। একজন স্টাইলিশ তারকা হিসেবেও তিনি নিজের একটি অনন্য ইমেজ তৈরি করেছেন। তাঁর ঝুলিতে, ‘সাররাইনোডু’, ‘দুভভাদা জগন্নাধাম’ এবং ‘আলা বৈকুণ্থাপুররামুলু’-এর মতো একাধিক ব্লকবাস্টার হিট ছবি রয়েছে। তবে এগুলির বাইরে সুকুমারের অ্যাকশন-থ্রিলার ‘পুষ্পা: দ্য রাইজ’-এর মাধ্যমে তিনি এখন প্যান-ইন্ডিয়া তারকা হয়ে উঠেছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘আমি খুব একা ছিলাম’ হলিউডে একাকীত্বের কথা তুলে ধরে স্মৃতিচারণা করলেন ‘দেশি গার্ল’

প্রথমবার মায়ের চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান

গরমে নাজেহাল মানুষকে বাঁচাতে অভিনব উদ্যোগ অরিজিৎ সিংয়ের

চন্দননগরে প্রচারে গিয়েও প্রসিদ্ধ ‘জলভরা সন্দেশ’ চাখা হল না রচনার, কেন?

হোটেল পর্যন্ত ধাওয়া পাপারাজ্জিদের, মেজাজ হারালেন NTR জুনিয়র

নিখোঁজের ১ বছর পর বাহরাইন থেকে মিলল থাই মডেলের মৃতদেহ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর