এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

চান্দ্রেয়ী-শিলাজিতের সংসারে ঈশিকার অনুপ্রবেশ

নিজস্ব প্রতিনিধিঃ চান্দ্রেয়ীর সঙ্গে এবার নাকি সংসার বাঁধতে চলেছেন শিলাজিৎ? শুনে অবাক হচ্ছেন? আসলে এ খবর বাস্তবের নয়। ছবিতে এরকমই এক সংসার দেখা যাবে খুব শিগগিরি তাঁদের। আর তাঁদের সেই সংসারেই নাকি অনুপ্রবেশ ঘটবে ঈশিকার। জানা যাচ্ছে সম্পর্কের গল্প নিয়েই আকাশ আটের ওয়েব প্ল্যাটফর্মের জন্য তৈরি হতে চলেছে সিরিজ ‘আরশি’। শিবাংশু ভট্টাচার্যের পরিচালনায় এই সিরিজেই জুটি বাঁধছেন শিলাজিৎ ও চান্দ্রেয়ী। পর্দায় চুটিয়ে সংসারও করছেন তাঁরা। তবে এই প্রথমবার নয়। এর আগেও প্রায় বছর ২০ আগে বড় পর্দায় ”মহুলবনীর সেরেং” এ জুটি বেঁধেছিলেন তাঁরা। তাই ২০ বছর পর ফের শিলাজিতের সঙ্গে কাজ করতে পেরে বেশ খুশি চান্দ্রেয়ী। আগামী ৫ জুলাই থেকে শুরু হবে সিরিজে তাঁর অংশের শুটিং। 

এই সিরিজেই শিলাজিৎ ও চান্দ্রেয়ীর সঙ্গে কাজ করতে দেখা যাবে এবাই ‘সেক্রেড গেমস’ খ্যাত ঈশিকাকে। সিরিজে তাঁর চরিত্রের নাম রেশমা। যে পেশায় একজন যৌনকর্মী। এর আগে নওয়াজুদ্দিন সিদ্দিকির সঙ্গে তার সাহসী দৃশ্যে অভিনয় নিয়ে বেশ আলোচনা হয়েছে। চর্চায় ছিলেন তিনি। এবার ফের এক সাহসী চরিত্র সকলের মনেই প্রশ্ন আনছে যে এবারেও কী ঈশিকাকে সাহসী দৃশ্যে দেখা যাবে? অভিনেত্রী জানিয়েছেন,  শিলাজিতের সঙ্গে এই সিরিজে তাঁর বেশকিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। তবে এখুনি সবটা খোলসা করেননি তিনি। বুঝিয়েছেন সময়ের সঙ্গে সবটা প্রকাশ্য।  

উল্লেখ্য এই ওয়েব সিরিজ ‘আরশি’তে সমাজের ছবিই দেখতে পাবেন দর্শক। বর্তমানে সবকিছুই যেভাবে তাড়াহুড়োয় হয়, বিশেষত সম্পর্ক গড়ে ওঠা ও সম্পর্কে ভাঙন সম্পর্কে তৃতীয় ব্যক্তির আসা এই সবকিছুরই প্রতিফলন ঘটবে সিরিজে। আর বাস্তবের এই গল্পই নাকি টেনেছে মুম্বইনিবাসী বাঙালি অভিনেত্রী কন্যেকে। আর তাই নিয়মিত কলকাতা-মুম্বইয়ের যাত্রী তিনি। মাঝেমাঝেই কলকাতা এসে শুটিং সেরে যাচ্ছেন তিনি।  

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘পিকু’-তে ইরফানের সঙ্গে কাজ করতে খুব ভয় পেয়েছিলেন দীপিকা, কিন্তু কেন?

IPL-এর অবৈধ স্ট্রিমিং মামলায় তলব, হাজিরা দিতে সময় চাইলেন তামান্না

হেরেও হচ্ছে না শিক্ষা, ফের ভোটে দাঁড়াচ্ছেন হিরো আলম

ভাঙা হাতেই ছেলেকে নিয়ে জন্মদিন পালন কোয়েলের, ভিডিও ভাইরাল

গ্রেফতারি এড়াতে চার দিনে ১,৮০০ কিমি যাত্রা সাহিল খানের

জুনিয়র NTR-এর ডিনার পার্টিতে গিয়ে ভক্তদের ভিড়ে চিড়েচ্যাপ্টা রণবীর-আলিয়া

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর