এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




জুয়া সংস্থার শুভেচ্ছাদূত মাহি, বিতর্কের ঝড় উঠতেই সাফাই নায়িকার




নিজস্ব প্রতিনিধি, ঢাকা: তৃতীয় বিচ্ছেদ নিয়ে বর্তমানে সংবাদের শিরোনামে রয়েছেন বাংলাদেশের অন্যতম চর্চিত নায়িকা মাহিয়া মাহি। সংসার হল না, সঙ্গে রাজনীতিতে পসার বৃদ্ধি করতে চেয়েছিলেন তিনি, কিন্তু সেটাও হল না। যাই হোক, বাংলাদেশের দ্বাদশ লোকসভা মিটতেই প্রকাশ্যে আসে মাহিয়া মাহির তৃতীয় সংসারও ভেঙেছে। নায়িকা বিষয়টি নিজেই জানিয়েছেন তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে। যদিও তাঁদের খাতায়-কলমে এখনও বিচ্ছেদ হয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়। ছেলেকে নিয়ে অনেক আগেই স্বামীর ঘর ছেড়েছেন তিনি। এখন তিনি অভিনয়েই মনোযোগ দিয়েছেন।

তবে সম্প্রতি অনলাইন জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হয়েছেন মাহি। যা নিয়ে আবারও বিতর্কের ঝড় উঠেছে। গত শনিবার এক ভিডিওবার্তায় কোম্পানির সঙ্গে যুক্ত হওয়ার খবরটি নিজেই জানিয়েছেন অভিনেত্রী। আর বিষয়টি সোশ্যালে ভাইরাল হতেই নায়িকাকে নিয়ে শুরু হয় তুমুল আলোচনা-সমালোচনা। তবে এতদিন নিশ্চুপ থাকলেও এখন বিষয়টি নিয়ে মুখ খুলেছেন নায়িকা। জুয়া, মদ, স্বাভাবিকভাবেই জিনিসগুলি সাধারণ মানুষের নজরে বিতর্কিত। আর সেই জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হয়েছেন মাহি। বিষয়টির অনেকেই মেনে নিতে পারছেন না।

তবে অভিনেত্রী যথেষ্ট স্পষ্টভাষী। তাঁর কথায়, জুয়া কোম্পানিতে যুক্ত হয়ে কোনও অবৈধ কাজ করেননি তিনি। চুক্তিতে স্পষ্টভাবে লেখা আছে ক্রিকেট রিলেটেড ইনফরমেটিভ প্ল্যাটফর্ম অ্যান্ড নট প্রমোটিং ক্যাসিনো। তাই তাদের সঙ্গে চুক্তি করেছেন তিনি। চুক্তিতে এটাও উল্লেখ আছে, তিনি যদি কোনো বেটিং অ্যাপের সঙ্গে কাজ করতে চান, সেটাও করবেন না। তাই এটা অবৈধ বলে তাঁর মনে হয় না। তাঁর দেশে অনেকেই এ রকম চুক্তি করেছন। তাই তিনি বেটিং অ্যাপের সঙ্গে নেই, ভবিষ্যতেও থাকব না। মাহির শেয়ার করা অনলাইন জুয়া কোম্পানির ফেসবুক পেজটিতে জুয়ার বেশ কিছু বিজ্ঞাপন দেখা গেছে। আর এই কোম্পানির সঙ্গে চুক্তি প্রসঙ্গে অভিনেত্রী গত শনিবার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছিলেন।

তিনি বলেন, ‘আমি মাহিয়া মাহি। আজকে আমি তোমাদের জন্য দারুণ একটি নিউজ নিয়ে এসেছি। আমি নতুন এক ফ্যামিলিতে যোগ দিতে যাচ্ছি। জয়েন হতে যাচ্ছি… শুভেচ্ছাদূত হিসেবে। অনেক চমক নিয়ে আসব তোমাদের কাছে।’ উল্লেখ্য, এর আগেও দেশ ও আন্তর্জাতিকভাবে নিষিদ্ধ এমন একাধিক সংস্থার বিজ্ঞাপন ও শুভেচ্ছাদূত হিসেবে নাম জড়িয়েছে জয়া আহসান, অপু বিশ্বাস ও নুসরাত ফারিয়া-সহ ঢালিউডের একাধিক নায়িকার।এর মধ্যে জয়া ও ফারিয়া শুধু বিজ্ঞাপনে অংশ নিলেও অপু কাজ করছেন শুভেচ্ছাদূত হিসেবে! 




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের আইনি বিপাকে শিল্পা-রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

শেষ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’, আসছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’

টিআরপিতে জি-স্টারের জোর লড়াই, শীর্ষস্থানচ্যুত ‘নিম ফুলের মধু’

দেবের অভিনব উদ্যোগে এবার সামিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কী সেটা?

দু’দিন আগেই হয়েছে মৃত্যু, দরজা ভেঙে উদ্ধার জনপ্রিয় তামিল অভিনেতার মৃতদেহ

চড়কাণ্ডে আগাম জামিন পেলেন সোহম

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর