কিছুটা কমল দৈনিক করোনা সংক্রমণ! চিন্তা বাড়াচ্ছে কলকাতায় আক্রান্তের সংখ্যা

Published by:
https://www.eimuhurte.com/wp-content/uploads/2021/09/em-logo-globe.png

Arghya Naskar

26th October 2021 10:22 pm | Last Update 26th October 2021 10:57 pm

নিজস্ব প্রতিনিধি: বাঙালির সবচেয়ে বড় উৎসবে লাগামছাড়া হওয়ায় হু হু করছে করোনার গ্রাফ। গত দু’দিনের তুলনায় সংক্রমণের হার কিছুটা কম থাকলেও চিন্তা বাড়াচ্ছে পজিটিভিটি রেট। রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া বুলেটিনে জানানো হয়েছে গত ২৪ ঘণ্টায় রাজ্যে মারণরোগে আক্রান্ত হয়েছেন ৮০৬ জন। এর ফলে পশ্চিমবঙ্গে মোট করোনায় আক্রান্তের সংখ্যা ছুঁল ১৫ লক্ষ ৮৮ হাজার ০৬৬ জনে। একলাফে বেড়েছে পজিটিভিটি রেট। তবে গত দু’দিনের তুলনায় কমেছে সেই হার। রাজ্যে করোনা সংক্রমণের হার ২.০৮ শতাংশ।

উ‍ৎসবের মরসুমে আচমকাই চোখ রাঙাতে শুরু করেছে করোনা ভাইরাস। গত ২৪ ঘন্টায় রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৮০৬ জন। মঙ্গলবার জারি করা করোনা বুলেটিন অনুযায়ী রাজ্যে বর্তমানে অ্যাক্টিভ করোনা আক্রান্তের সংখ্যা ৭,৮৪৯ জন। প্রসঙ্গত, উৎসবের মরশুমের আগেই চিকিৎসকরা আশঙ্কা প্রকাশ করেছিলেন পুজোর পরই মাথা চাড়া দেবে সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট ১৫ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। আর করোনামুক্ত হয়েছেন ৮১১ জন। গত ২৪ ঘণ্টায় মোট ৩৮ হাজার ৬৮১ জনের করোনা পরীক্ষা হয়েছে রাজ্যজুড়ে।

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যায় এগিয়ে রয়েছে কলকাতা জেলা। গত ২৪ ঘণ্টায় কলকাতায় নতুন করে ২৪৮ জন তিলোত্তমায়। এরপরই আছে উত্তর ২৪ পরগনা জেলা। এই জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৪৮ জন। হুগলি ও হাওড়ায় নতুন করে আক্রান্ত হয়েছেন যথাক্রমে ৫২ এবং ৬১ জন। তবে ভালো খবর এই যে এখনও রাজ্যে সুস্থতার হার ৯৮.৩০ শতাংশ।

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

86
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?