ফের অশান্তি উপত্যকায়, জঙ্গিদের গুলিতে নিহত দুই নাগরিক

Published by:
https://www.eimuhurte.com/wp-content/uploads/2021/09/em-logo-globe.png

Arghya Naskar

16th October 2021 10:02 pm

নিজস্ব প্রতিনিধি: ফের আমজনতাকে খুন করল জঙ্গিরা। এই নিয়ে বিগত কিছুদিনে খুন হয়েছে মোট ন’জন সাধারণ মানুষ। উপত্যকায় এইভাবেই নৃশংস অত্যাচার করছে জঙ্গিরা। আজ ভরা সন্ধ্যায় একজন ফুচকা বিক্রেতা ও একজন ছুতোরকে খুন করেছে জঙ্গিরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, একজন বিহার ও অপরজন উত্তরপ্রদেশের বাসিন্দা। জম্মু-কাশ্মীরে পৃথক দু’টি জঙ্গি হামলায় দু’জন ব্যক্তির মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা দেশে। সন্ধ্যা পৌনে সাতটায় শ্রীনগরের ইদগাহ এলাকায় ঘটনাটি ঘটে। অভিযুক্ত জঙ্গিরা ৩৬ বছর বয়সী অরবিন্দ কুমারকে লক্ষ্য করে গুলি চালায়। তাঁকে হাসপাতাল নিয়ে গেল মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

অপরদিকে পুলওয়ামার লিটারে আরেক সাধারণ মানুষের উপর হামলা চালায় জঙ্গিরা। মৃতের নাম সাগির আহমদ। জানা গিয়েছে, তিনি উত্তরপ্রদেশের সাহরানপুরের বাসিন্দা। পুলওয়ামায় কাঠের মিস্ত্রি হিসেবে কাজ করতেন তিনি। এদিনের হামলায় গুরুতর আহত হন সাগির। হাসপাতালে চিকিৎসা চলাকালিন মারা যান তিনি। দুটি ঘটনা প্রসঙ্গেই কড়া প্রতিক্রিয়া দিয়েছেন ওমর আবদুল্লা। এদিন তিনি টুইট করে জানিয়েছেন, ‘শ্রীনগরের রাস্তার দোকানির উপর আক্রমণের ঘটনাকে ধিক্কার জানাই। সাধারণ মানুষকে হত্যার দ্বিতীয় ঘটনা ঘটল। এভাবে সাধারণ মানুষকে টার্গেট করার ঘটনাকে ধিক্কার। অরবিন্দ কুমার শ্রীনগরে এসেছিলেন রোজগারের জন্য। তাঁকে খুনের ঘটনা নিন্দনীয়।’

এইভাবে একের পর এক ঘটনায় লাগাতার জঙ্গিদের নৃশংসতা উপত্যকায় ভীতি বাড়াচ্ছে সাধারণ মানুষের মনে। শনিবার সকালেই কাকাপোড়া পুলিশ স্টেশনের উপর গ্রেনেড হামলা চালায় জঙ্গিরা।

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

86
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?